Home » Themes Review » অসাধারন একটি লাইভ ওয়াল্পেপার “ব্লাক গ্লাস ৩ডি”.. আপনার ফোন কে করে তুলবে অত্যন্ত সুন্দর এবং গ্লাসের মতো পরিষ্কার-পরিচ্ছন্ন, চোখের রক্ষা পাবেন এক্সট্রা আলো থেকে। আশা করি আপনার ভালো লাগবে।

9 months ago (May 26, 2016) 1,483 views

অসাধারন একটি লাইভ ওয়াল্পেপার “ব্লাক গ্লাস ৩ডি”.. আপনার ফোন কে করে তুলবে অত্যন্ত সুন্দর এবং গ্লাসের মতো পরিষ্কার-পরিচ্ছন্ন, চোখের রক্ষা পাবেন এক্সট্রা আলো থেকে। আশা করি আপনার ভালো লাগবে।

Category: Themes Review by

অসাধারন একটি লাইভ ওয়াল্পেপার “ব্লাক গ্লাস ৩ডি”.. আপনার ফোন কে করে তুলবে অত্যন্ত সুন্দর এবং গ্লাসের মতো পরিষ্কার-পরিচ্ছন্ন, চোখের রক্ষা পাবেন এক্সট্রা আলো থেকে। আশা করি আপনার ভালো লাগবে।

আপনারা যারা অ্যান্ড্রয়েড ফোন ইউজ করেন তারা হয়তো অনেক লাইভ ওয়েলপেপার বা থিমস ইনস্টল দিয়েছেন। তাই বলার কিছুই নেই, তবুও যদি সমস্যা থাকে, নিচে নিয়ম দিলাম।
■ Installation Instruction of theme:

1. Installing Next launcher as your home launcher

2. Use the theme: – (2D mode): Мenu – Theme – Installed – click icon theme “Black Glass” – Applay – Done

– (3D mode): Мenu – Preferences – Switch to 3D scene mode – ok – menu – theme – installed – click icon theme “Black Glass” – Applay – Done

3. Use wallpapers: Menu – Wallpaper – Swipe – Click icon black Glass – Select Wallpaper – Set Wallpaper – Done!

4. Lock screen: To enable it, click “open” (after upgrading in Google play), then click “accept”. Within 5 minutes you will have a blocker screen. In it you can set up shortcuts for any applications and
make other settings.

If you want to disable “lock screen”, you will need to perform the steps: click on the settings icon (which is located in the bottom corner lock screen), after you disable the punkt “Enable lock screen”.

Free Download BlackGlass.apk
File size: 8.57 MB

ভালো জিনিসের সাইজ অ্যাকট বেশী ই হয়, তাই বলে যদি ডাউনলোড না করে চলে যান তাহলে আমার কিছু হছে না। কিন্তু আপনি একটি ভালো জিনিস মিস করবেন। সবসময় আমাদের সাথেই থাকুন। পোস্ট টিই ভালো লাগলে জানাবেন। আবার পরবর্তী টিউনে ভালো কিছু নিয়ে হাজির হবও ইনসাল্লাহ। ধন্যবাদ।

Report

About Post: 16730

MD. Tariqul Islam

3D Artist, Song Maker, Web Developer... (Admin of FullyMovies.in)

Leave a Reply