ক’দিন আগেই গৃহকর্মীকে পিটিয়ে জেলে থেকে এলেন জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন। এবার বাড়িওয়ালার ছেলেকে পেটালেন আরেক ক্রিকেটার এনামুল হক বিজয়। বাড়ির গোডাউনে তালা মারার প্রতিবাদ করায় বিজয়ের বেজ ব্যাট ও ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছেন বাড়িওয়ালার ছেলে মোতালেব হোসেন বাপ্পী (২৪)।

এই ব্যাপারে কুষ্টিয়ার মডেল থানায় এরই মধ্যে একটা অভিযোগ দায়ের করা হয়েছে। রোববার রাত ন’টার দিকে কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়ার গৌরিশংকর আগরওয়ালা সড়কের হাজী আব্দুল হালিমের চারতলা বাড়িতে এ ঘটনা ঘটে।

শুধু বাড়িওয়ালার পক্ষ থেকে নয়। বিজয়ের পরিবারের পক্ষ থেকে বাবা জামিল হোসেনও একটা অভিযোগ দায়ের করেছেন। কুষ্টিয়া মডেল থানার ওসি বিপ্লব কুমার নাথ এই তথ্য স্বীকার করেছেন। সাথে এটাও জানিয়েছেন যে, দু’পক্ষের অভিযোগই তারা খতিয়ে দেখছেন।

এই ব্যাপারে প্রিয়.কমের পক্ষ থেকে বিজয়ের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও সেটা সম্ভব হয়নি। তবে, স্থানীয় একটা ইংরেজি গণমাধ্যমে তিনি জানান, অভিযোগকারী বাপ্পি মাদকাসক্ত। বিজয় বলেন, ‘আমার বাবার সাথে ও দুর্ব্যবহার করেছিল। সেটা জানতেই ওর কাছে গিয়েছিল আমি ও আমার ছোট ভাই। তখন ও নিজেই আমাদের আক্রমণ করে!’

নিউজটি ওনলাইন পেপার থেকে সংগ্রহিত

 

Leave a Reply