আসালামুয়ালাইকুম ,

ভালো আছেন সবাই ?
আশা করি সবাই ভালো আছেন।
দয়া করে সবাই পোষ্ট টা পরবেন??
আমরা সবাই জানি যে আজ ভালোবাসা দিবস । এই দিনে অনেকে আছে যারা সবাই সবার ভালোবাসার মানুষ/ গালফ্রেন্ড নিয়ে ব্যাস্ত থাকেন ?অনেকে আছে যে তার ভালোবাসার মানুষ/গালফ্রেন্ডের সাথে তার মনের কথা আদান-প্রদান করেন ।
এমন কি অনেকে আছে যারা তার ভালোবাসার মানুষ/ গালফ্রেন্ড নিয়ে অবৈধ অশ্লীলতা খেলায় মেতে উঠে ? যারা ভালোবাসার মানুষ/গালফ্রেন্ড নিয়ে ব্যাস্ত ছিলেন তাদের বিবেকের কাছে আমার প্রশ্ন যে নারীর কারণে আজ আপনি পৃথিবীর মুখ দেখতে পেরেছেন ,
যে নারী নিজে না খেয়ে আপনাকে খাইয়ে বড় করে তুলেছে ? যে নারী আপনাকে তার জীবনের থেকে বেশী ভালবাসে তাকে কি একবারের জন্য আপনি ভালোবাসার কথা বলেছেন যে আমি তোমাকে ভালোবাসি ? আর সেই নারী আপনার মা।
আরে ভাই একজন অচেনা অজানা মেয়েকে পেয়ে নিজের মাকে ভুলে গেলেন? যেই মেয়ে আপনার বিশ্বাসের মর্যাদা রাখবে কি না??/ আপনি তাকে পাবেন কিনা ??/ এমন কি সে আপনাকে মন থেকে চায় কিনা সে টা আপনি গ্যারান্টি দিয়ে বলতে পারনে কি? যে সেই মেয়েটি আপনাকে ভালোবাসে ??/যেই মেয়েটি আজ আপনাকে বলছে যে সে আপনাকে ভালোবাসে কিতু হয়তো বা সে অন্য আরেকটি ছেলের হাত ধরে কাল পার্কে হাটছে তাহলে আপনি কি করবেন??
কিন্তু ভাই আমি একটা কথা গ্যারান্টি দিয়ে বলতে পারবো যে আপনাকে তার নিজের জীবনের থেকে বেশী ভালোবাসে আপনার মা । তাই কি এমন কারণ হলো যে অন্য একটি মেয়েকে পেয়ে নিজের গর্ভধারিনী মাকে ভুলে গিয়ে নিজেকে এতিম মনে করেন ? প্লিজ ভাই একবার হলে আপনি আপনার মাকে বলুন যে আমি তোমাকে ভালোবাসি মা।
আমি বলছি না যে আপনি আপনি অন্য মেয়েকে নিয়ে ব্যাস্ত থাকেন / তাকে নিয়ে অশ্লীলতা খেলা থেকে বিরত থাকেন । শুধু একবারের জন্য আপনি আপনার মাকে বলুন যে আমি তোমাকে ভালোবাসি মা । আমি জোর গলায় / গ্যারান্টি দিয়ে বলতে পারবো যে তার থেকে বেশী খুশি অন্য কেউ হবে না এই পৃথিবীতে ।

কি এমন উপক্তিত হলেন এই অশ্লীলতায় মেতে????????

দুঃখিত পোষ্ট টা করতে দেরি হয়ে গেল ।
যদি কেউ কষ্ট পেয়ে থাকেন দয়া করে আমাকে ক্ষমা করবেন ।ভালো থাকবেন । আস সালামুয়ালাইকুম ।

14 thoughts on "ভ্যালেন্টাইনস ডে – দয়া করে সবাই পোষ্ট টা পরবেন??"

  1. shuvo92 Contributor says:
    Vai 100% sotto kothagulo
    1. JIHAD KHAN Author Post Creator says:
      thanks
  2. SOFIKUL Islam Contributor says:
    Abar spam.asole tora Manus na.basterd.
    1. JIHAD KHAN Author Post Creator says:
      ওদের জালায় পোষ্ট করতে খারাপ লাগে
  3. JIHAD KHAN Author Post Creator says:
    অই মিয়া স্যাম্প করেন কি জন্য ????
  4. Sajadul Islam Contributor says:
    Amar Lenovo A319 mobile a data on korlei shudu ekTu por por ads dekhay. Kuno browser a na geleo ba kuno kichu na korle jodi data on thake tokhon ads dekhay. Ei problem er kuno somadan thakle amake din please.
    1. JIHAD KHAN Author Post Creator says:
      thank u bro
  5. Rabby Hasan Contributor says:
    আমরা যদি সজিব আর স্মিতার কমেন্ট নিয়া এতো বাড়াবাড়ি না করতাম তাইলেই হয়তো কয়েকদিন পর তারা নিজেরাই স্প্যাম বন্ধ করে দিতো।কিন্তু ওদের পিছনে লাগতে গিয়া এখন trickbd তে স্প্যাম কয়েকগুন বাইড়া গেছে।
  6. Rahat mahmud Contributor says:
    ভাই আপনাকে আনেক ধন্যবাদ এত সুন্দর একটা পোষ্ট করার জন্য
    1. JIHAD KHAN Author Post Creator says:
      thank u vaiya
  7. Mamun Al abdullah Contributor says:
    রানা ভাই আমার পোস্ট গুলো যদি একটু দেখে আমাকে ট্রেইনার করা যায়,তাহলে আমাকে ট্রেইনার করুন প্লিজ
    1. JIHAD KHAN Author Post Creator says:
      wc

Leave a Reply