আসসালামু আলাইকুম । আশা করি সবাই ভালোই আছেন আজ আমি দেখাব কিভাবে গুগল প্লে স্টোর থেকে পিসি দিয়ে সরাসরি এন্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করতে হয় ।
আজকাল সবার হাতেই স্মাটফোন । সহজলোভ্য হওয়ায় অ্যান্ড্রয়েড ফোন এর সংখ্যাই বেশি । গুগল প্লে স্টোর থেকে পিসি দিয়ে যেহেতু এন্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করা যায় না সেহেতু বিভিন্ন থার্ড পার্টি ওয়ের সাইট অথবা ব্রাউজার এক্সটেসশন ব্যাবহার করে ডাউনলোড করতে হয় । যারা ব্রডব্যান্ড ব্যাবহার করেন তারা এন্ড্রয়েড অ্যাপ ডাউনলোড এর জন্য পিসি ব্যাবহার করেন ।

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করার বিভিন্ন উপায় আছে । আজ আমি দেখাব কিভাবে বিভিন্ন থার্ড পার্টি ওয়ের সাইট ব্যাবহার করে যেকোন এন্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করতে হয় ।
অনলাইনে এমন কিছু ওয়েব সাইট আছে যেসব ওয়েব সাইট দ্বারা গুগল প্লে স্টোর থেকে অ্যাপ ডাউনলোড করা যায় । তাদের মধ্যে অন্যতম হল : www.downloader-apk.com    Visit This link
ডাউনলোড করার পূর্বে আপনাকে প্লে স্টোর এ যেতে হবে ।  তারপর আপনি এখান থেকে যে অ্যাপ টা ডাউনলোড করবেন সেটাতে ক্লিক করুন ।

 

একটি নুতুন পেজ ওপেন হবে । এখন এখান থেকে প্যাকেজ নেম অথবা সাইট ইউআরএল টা কপি করব ।

যদি ইউআরএল টা হয়  https://play.google.com/store/apps/details?id=com.facebook.orca

তাহলে প্যাকেজ নাম হবে com.facebook.orca

অর্থাৎ অাইডি টা হবে প্যাকেজ নাম । যেকোন একটা কপি করলেই হবে । তারপর আমারা এই সাইটে যাব ।

 

sc1

 

এখানে আমরা প্যাকেজ নাম অথবা ইউআরএল টা পেষ্ট করে  Generate Download Link বাটন এ ক্লিক করব ( নিচের চিত্রের ন্যায় ) । তারপর কিছুক্ষন অপেক্ষা করুন ।

Screenshot (16)

জেনারেট হয়ে গেলে এমন চিত্র আসবে ( নিচের চিত্রের ন্যায় ) । এখন  Click here to download (App Name) এ ক্লিক করুন । তাহলে অ্যপটা ডাউনলোড শুরু হবে

Screenshot (18)

এই ওয়েব সাইট টিতে প্রায় সকল অ্যাপই ডাউনলোড করা যায় । যে সকল অ্যাপ ডাউনলোড হয় না সেগুলো পুনরায় চেষ্টা করুন । দেখবেন দুই একবার চেষ্টা করলে ডাউনলোড করতে পারবেন । ধন্যবাদ ‍সবাইকে , আবার দেখা হবে।

ফেসবুকে আমি  জাহিদ হাসান জুয়েল

 

 

 

2 thoughts on "অপেরা / যে কোন ব্রাউজার / পিসি দিয়ে ডাউনলোড করুন গুগল প্লে স্টোর এর যেকোন ফ্রি অ্যাপস অথবা গেম"

Leave a Reply