চেষ্টা কম করেননি অরিজিৎ সিং। দীর্ঘ তিন বছর ফোন করে, মেসেজ পাঠিয়ে রাগ ভাঙানোর চেষ্টা করেছেন সালমান খানের। তবে তাতে টলেননি সালমান। অবশেষে ফেসবুকে পাবলিক পোস্টে বিশাল এক ক্ষমাপ্রার্থনা। এতে সালমান খানের মন গলেছে বটে। ‘সুলতান’ ছবিতে শেষ পর্যন্ত থাকছে অরিজিৎ সিংয়ের গান।

শুরুর গল্পটা বিচিত্র বটে। ‘আশিকি ২’ ছবির সুবাদে অরিজিৎ তখন বলিউডের আকাশে নতুন তারা। দুর্দান্ত গতিতে এগিয়ে চলার ইঙ্গিত দিয়েছেন। একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সালমানের হাত থেকে সেরা গায়কের পুরস্কার নিতে গিয়ে করে ফেললেন ‘হঠকারী’ আচরণ। সালমানের স্বভাবসুলভ রসিকতায় প্রতিক্রিয়া জানালেন, আর সেটা একটু রূঢ় ঠেকেছিল ‘দাবাং’ খানের কাছে। ব্যস, সেই থেকে অরিজিৎ নামটার ওপরই খাপ্পা সালমান। পরে এ বিষয়ে অরিজিৎ বহুভাবে ক্ষমা চাইলেও তাতে ভ্রূক্ষেপ করেননি সালমান।

এ কারণেই ‘সুলতান’ ছবিতে অরিজিৎ যে গান গেয়েছেন, সেটি বাদ দেওয়ার অবস্থা হয়ে গিয়েছিল। আর এ সময়ের মধ্যে অরিজিতের গাওয়া কোনো গানে ঠোঁট মেলাননি সালমান। সালমানের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে বলিউড হাঙ্গামা জানাচ্ছে, সালমান আসলে অরিজিৎ সিংয়ের বিষয়টি তেমন কোনো আমলেই নেননি। তিনি সুরকার ও গায়ক মিথুনের ‘তিতকুটে’ আচরণেই বেশি খেপে গিয়েছিলেন। অরিজিৎ সেখানে ছিলেন উপলক্ষ মাত্র।
অরিজিৎ সিং চেয়েছিলেন, যেভাবেই হোক তাঁর গানটি যেন ‘সুলতান’ ছবিতে থাকে। এই চাওয়া পূরণ হচ্ছে বটে! তবে সেই গানে সালমান ঠোঁট মেলাবেন কি না, তা এখনো নিশ্চিত করেনি ‘সুলতান’-এর নির্মাতাপক্ষ।
এবারের ঈদেই বলিউড কাঁপাতে আসছে ‘সুলতান’।

6 thoughts on "অরিজিতের ক্ষমা প্রার্থনা, অবশেষে মন গলল সালমানের"

  1. trickbdd Subscriber says:
    toke salmaner cudha noile trickbd the salmaner news dili keno
    1. md apon Author Post Creator says:
      vai aivabe galahali koro ken??
  2. SM MoniR Contributor says:
    রানা ভাই plz Make Me টিউনার। আমার টিউনগুলো একবার দেখুন ভাই।
  3. Asif Mahmood Contributor says:
    আরিজিৎ বেস্ট, সালমান টপ
  4. mohiuddin30 Author says:
    এডমিন কেই বলছি, যারা গালাগালি করে তাদের Trickbd থেকে বের করে দেয়া হোক।
  5. Masibur Contributor says:
    আমিও তাই মনে করি যারা গালা গালি করে তাদের কে বাদ দেওয়া হক।

Leave a Reply