লাস্ট পোষ্ট এ অনেকেই রিকোয়েস্ট করেছিল অনেক কার্টুন মুভি শেয়ার করার জন্য । আনি সব শেয়ার করবো । তবে, বেন 10 এর রিকোয়েস্ট অনেক বেশি ছিল তাই, আজ বেন টেন এর আরেকটা মুভি শেয়ার করছি। All Movies are HINDI DUBBED

আজ শেয়ার করছি Ben 10 এর ২য় মুভি ” Ben 10: Race Against Time “। আমার ২য় সবচেয়ে পছন্দের কার্টুন হলো বেন টেন। আর বেন টেন ই আমার কাছে পৃথিবীর সবচেয়ে ভালে একশন, থ্কিলার ও রহস্য ময় কার্টুন যেটা এখনো সফল ভাবে চলছে ও চলবে। প্রতি বছর বেন 10 এর নতুন ইপিজোড রিলিজ হয় হিন্দি ও ইংলিশ ভাষায়।

আমি যখন বেন টেন দেখি তখন যেন মিশে যাই বেন্জামিন টেনিশন (বেন), গোয়েন, কেভিন, বেন ও গোয়েন অর দাদু আর সকল এলিয়েন দের সাথে। বেন টেন সিরিজ এর আমার ২য় সবচেয়ে প্রিয় মুভি হলো Ben 10: Race Against Time । এটা দেখে আমি অনেক মজা পেয়েছি ।।

মুক্তিঃ November 21, 2007 (US), February 11, 2008 (UK)

দেশঃ ইউএসএ, কানাডা।

ডিউরেসনঃ ৬৮ মিনিট।

ভাষাঃ English…

বাজেটঃ ১৮ মিলিয়ন ইউএস ডলার।

ছবিটি মিস করবেন না..

যে যে ফরমেটে ডাউনলোড করতে পারবেনঃ
3gp low quality 1 part

3gp low quality 3 part

3gp high quality 3 part

mp4 high quality 3 part

Download Link: Ben 10 Race Against Time (HINDI) Full Movie

আপনাদের ভালো লাগলে Ben 10 এর সব মুভি শেয়ার করবো ।

4 thoughts on "মুভি কালেকশন (পর্ব ~ ৬) – ডাউনলোড করুন “ Ben 10: Race Against Time ” সম্পুর্ন হিন্দি ডাবড মুভিটি। বেন্জামিন টেনিসন এর দুনিয়ায আবারো স্বাগতম।।।।"

  1. rrana5491 Contributor says:
    [Rana Vai] রানা ভাই আমি ভালো কয়েকটি post করেছি। আমার post গুলো published করেন।পোস্ট publish করলে আরো ভাল post করতে পারব।আশা করি post published করে আমাকে আরো ভালো post করার সুযোগ দিবেন।Thanks Brother.
  2. mr.x Subscriber says:
    sala valo ta da… pagol chuda
    1. Hridoy ahmed Contributor Post Creator says:
      madarchod proti post e balfa comments korbi na
  3. Sam Contributor says:
    কার্টুনের নাকি মানুষের

Leave a Reply