আসসালামু আলাইকুম।

প্রিয় বন্ধুরা,  আপনারা সবাই কেমন আছেন, আশা করি খুব ভাল আছেন এবং আগামি তে যেন সব সময় ভালো থাকেন এই কামনা রইলো।

সহপাঠী তনুর ভাবসাব যেন কেমন! মাঝেমাঝেই বই টই চায়। প্রায়ই ডাকাডাকি করে। বারবার আপনার মুখের দিকে তাকায় । প্রায়ই ফোনটোন
দেয়। আপনি খুবই রোমান্স এ আছেন। কারণ মৌটুসি যে আপনার প্রেমে পড়েছে এতে কোন সন্দেহ নাই।

তাকে প্রপোজ করে বসলেন যার ফল হলো সুন্দর একটা গোলগাল মুরগীর আন্ডার মতো চমৎকার ছ্যাকা!! আপনি একটা মদন হয়ে গেলেন।আর এরপর হাতে তুলে নিলেন মদের বোতল অথবা গাজার ডিব্বা।

আসলে এসব হাবভাব দেখেই নিশ্চিত করে বলা যায়না যে কোন মেয়ে আপনার প্রেমে হাবুডুবুখাচ্ছে। সে আপনার কাছে এত ঘেষাঘেষী করে ,তার মানে হয়ত এই যে সে আপনাকে পুরুষ মানুষ হিসাবে ধরেই না। আপনার জন্য তার মধ্যে কোন ফিলিংসই নাই।তারকাছে নারকেল গাছও যা আপনিও তা। আর আপনি কি…..না কি ভাবতেছেন আর কল্পনার ছিনেমায় নায়ক হয়ে তার সাথে নৃত্য করছেন।

আসল কথা হল এইঃ যে মেয়ে আপনার প্রেমে পড়বে সে আপনার কাছে আসার সাহসই পাবেনা।

আপনার নামটা উচ্চারণ করাও তার জন্য অনেক কঠিন একটা কাজ।আপনার নামটা মনে আসলেই কেমন যেন একটা লজ্জা পাবে। এমনকি তার মোবাইলেও সে আপনার নাম পুরোটা সেভ করবেনা। হয়ত a,b,c,d নামে সেভ করে রাখবে। আপনার নাম্বার ডায়াল করতে গেলে তার হাত কাঁপবে।আপনার সামনে আসলে বুকের ভেতর দুরুদুরু কাঁপুনি উঠবে।কথা এলোমেলো হয়ে যাবে। সে কিছুতেই স্বাভাবিক থাকতে পারবেনা। অত্যান্ত নার্ভাস হয়ে যাবে। সে আপনাকে খুব ভয়ও পাবে। সে দুনিয়ার সবার নামই সহজে উচ্চারণ করতে পারবে কিন্তু আপনার নামটা এলেই তার কি যেন হয়ে যায়। কেউ তার সামনে আপনার কথা বললেই সে কলম কামড়াতে শুরু করবে। দুই গাল লাল হয়ে যাবে।

আসলে এটা বোঝা খুবই কঠিন কাজ যে কোন মেয়ে আপনার প্রেমে পড়েছে কারণ বেশীর ভাগ ব্যাপারই ঘটছে আপনার অগেচরে। সবচয়ে মজার ব্যাপার হচ্ছে ,যাকে আপনি অনেক দিন ধরে সন্দেহ করে আসছেন আসলে তার মধ্যে আপনার জন্য কিছুই নেই। অথচ যাকে আপনি

জীবনে কোনদিনই সন্দেহ করেননি সেই হয়ত আপনাকে অনেক ভালোবাসে। এজন্য কারও উদার হয়ে মেশাকে সবসময় সন্দেহের চোখে দেখা ঠিক না।
সে আপনাকে বন্ধু হিসেবেও ভালোবাসতে পারে। এমনকি ভাই হিসাবেও দেখতে পারে।

ভাবছেন!!! পরে যখন আপনি তাকে প্রপোজ করলেন সে বলল, “আমিতো তোমাকে সবসময় বন্ধুই ভেবেছি/ভাইয়ের মতোই দেখেছি” ।
নিজেকে তখন আপনার কাছে কতটা ছোট মনে হবে???? লজ্জায় হয়ত মরে যেতে ইচ্ছা করবে। উপরে আমি যে লক্ষণগুলোর কথা বলেছি তা সবসময় ঠিক নাও হতে পারে। ব্যাতিক্রম হতে পারে যদি সে আপনার খুব বেশী ক্লোজ হয়। তাহলে আপনার উপর তার আকর্ষণের চেয়ে ভালোবাসা বেশী থাকবে। তখন ওই ব্যাপারগুলি অতটা ঘটবেনা। তবে ব্যাতিক্রম তো ব্যাতিক্রমই।
আরো নতুন নতুন টিপস পেতে এখানে ভিসিট করুন।

সবাইকে ধন্যবাদ। সুস্থ্য থাকুন,ভালো থাকুন এবং সব সময় ট্রিকবিডি এর সাথেই থাকুন।

7 thoughts on "কোন মেয়ে আপনার প্রেমে পরেছে কি না যেভাবে বুঝবেন?"

  1. bkhan7192 Contributor says:
    nice share…
  2. Mahadi Hassan Dip Contributor says:
    ভাএর দেখতাসি বেসভালই এক্সপ্রিয়েন্স আছে…:P
  3. Habib Contributor says:
    ৫ মিনিটে ফেসবুক
    ফটোভেরিফাই ঠিক
    করে দেই তাই আর
    দেরি না করে কল
    করুন ০১৭০৪২২৯১৩৫
    .
    নাম্বারটা সেভ রাখেন
    পরে হয়তো কাজে
    লাগবে,,,, তা না হলে
    পরে পস্তাবেন?????

Leave a Reply