চলছে বিপিএল। নতুন একটি আসরে অংশ নিতে যাচ্ছেন টাইগার ক্রিকেটার আশরাফুল। লাল-সবুজের জার্সিতে ফিরে আসতেই চান তিনি। দলে ফিরে লাস্ট ম্যান স্ট্যান্ডস (এলএমএস) ক্রিকেট লিগে খেলার অভিজ্ঞতা কাজে লাগাতে চান তিনি।

লাস্ট ম্যান স্ট্যান্ডস (এলএমএস) আন্তর্জাতিক অ্যামেচার ক্রিকেট লিগ আয়োজনকারী প্রতিষ্ঠান। গত বছর এই লিগে বাংলাদেশের একটি দলের হয়ে মাঠে নামেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক আশরাফুল। এই লিগের নির্দিষ্ট কিছু নিয়মকানুন রয়েছে।
তার মধ্যে অন্যতম শেষ ব্যাটসম্যান ব্যাট করতে পারা। তবে সিঙ্গেল নেয়া যাবে না। ডাবল অথবা বাউন্ডারি হাঁকাতে হবে। মূলত এ কারণেই নাম হয়েছে লাস্ট ম্যান স্ট্যান্ডস (এলএমএস)। আগামীকাল (শুক্রবার) থেকে এলএমএস’র ২০১৬-১৭ মৌসুমের কর্পোরেট লিগ শুরু হচ্ছে।
তার আগে আজ বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানটির আমন্ত্রণে হাজির হন আশরাফুল। কাল থেকে মাঠ কাঁপাতে নামছেন টাইগার আশরাফুল।
‘এই লিগে খেলে আমার নতুন কিছু অভিজ্ঞতা হয়েছে। এখানে শেষ ব্যাটসম্যানকে একা ব্যাট করতে হয়। সিঙ্গেল নেয়া যায় না। দুই, চার অথবা ছয় হাঁকাতে হয়। সাব্বির, মুশফিকদের এই লিগের অভিজ্ঞতা থাকলে জাতীয় দলে তারা কাজে লাগাতে পারতো। নিজে স্ট্রাইক নিয়ে খেলতে পারতো। সামনে আমার যদি এমন সুযোগ আসে, তবে এই লিগের অভিজ্ঞতা কাজে লাগানোর চেষ্টা করবো।’ বলেন আশরাফুল।
,
আমার সাইট

3 thoughts on "কাল থেকে মাঠ কাঁপাতে নামছেন টাইগার আশরাফুল।"

  1. parvez191 Contributor says:
    Kon doler hoye khelbe..?
  2. heybd Contributor says:
    মাঠ কাপানোর আগেই আউট হয়ে যায় কিনা কে জানে :p
    1. shovo1 Contributor says:
      right bro……

Leave a Reply