কোন ভুল হলে জানাবেন।

নিয়ে নিন  Adclear pro এর cracked & full version!!!আর সারা জীবনের জন্য আপনার ফোনে বিরক্তিকর এড থেকে মুক্তি পান।(no root needed)রুট ফোন ব্যাবহার কারীরা ও এটা ব্যাবহার করেন।২দিন আগেই আপডেট হয়েছে।

এন্ড্রয়েডের এখন প্রধান সমস্যা হয়ে দাঁড়িয়েছে এই এড নেট চালু করলেই অটোমেটিক অ্যাপ ডাউনলোড হতে থাকে সাথে স্ক্রিনে নানা রকম এড দেখায় যা আমরা কখন চাই না।
আপনি হয়ত এখন এই সমস্যায় পড়েন নি কিন্তু যে কোন সময় পড়ে যাবেন তাই নিজের সংগ্রহে রাখুন।

    App name:Seven adclear pro cracked version!!!
    size:11.1mb

    আপনারা অনেকেই হয়ত এই সমস্যায় পড়েছেন ফোনের স্ক্রিনে অনেক রকম এড আসে যা খুব বিরক্তিকর। আবার অনেক সময় দেখা যায় নেট অন করলেই অটোমেটিক অনেক কিছু ডাউনলোড।

    এই সব সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য রুট ইউজার দের অনেক পদ্ধতি আছে কিন্তু যারা রুট ইউজার না তারা কি করবে?তারা কি সারা জীবন এই সমস্যা নিয়ে থাকবে,কখনো না।মুক্তির পথ আমি বলে দিচ্ছি।

    এটি খুব শক্তিশালী ad blocker যে কোন ধরনের এড ব্লক করতে সক্ষম।আপনাকে আর চিন্তা করতে হবে না।

    আপনাকে চিরতরে এড এর জ্বালা থেকে।মুক্তি দিয়ে দিবে।আপনাকে কিছু করতে হবে না জাস্ট অ্যাপ টা ওপেন করে connecte করে দিবেন। তারপর থেকেই দেখুন জাদু।
    ডাউনলোড করেই দেখুন না কেমন লাগে।

    Download link: এখানে ক্লিক করুন

    [[N.B link এ গিয়ে slow download এ ক্লিক করবেন তারপর 15sec wait করে captcha coad টা দিয়ে creat Download link এ ক্লিক করবেন তারপর click to download এ ক্লিক করবেন।]]

9 thoughts on "Adclear pro-যাদের ফোনে বিরক্তিকর Ad দেখাই তারা এই অ্যাপ টি ব্যাবহার করে Ad এর  জ্বালা থেকে মুক্তি নিয়ে নিন [Updated ]"

  1. Alamin200 Author says:
    ট্রিকবিডিতে ট্রেইনার হতে পারব কি?
  2. Sarker Imran Author says:
    ভাই আমরা কি পোস্ট করতে পারি না???
    আমাদের কেনো Author বানানো হয়নি?
    বা আমার পোস্ট ১ বছর ধরে কেনো রিভিউ করে না???
  3. Masud Rana Contributor says:
    রানা ভাইয়া।
    আমি trickbd এর নিয়ম অনুযায়ী 4 টি পোষ্ট করেছি।4 টি পোষ্ট screenshot সহ নিজের হাতে লিখেছি।আমার পোষ্ট গুলো দেখার জন্য অনুরোধ করছি।দয়া করে আমাকে author করুন।
    ধন্যবাদ
  4. HDMIRAJ Contributor says:
    কাজ করলে ধন্যবাদ ভাই
  5. Prince Author says:
    Apnar sathe ami ekmot
  6. rj sabbir Contributor says:
    download hoina…ki korbo

Leave a Reply