আসসালামুয়ালাইকুম,

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আমিও আল্লাহ তালার রহমতে ভালই আছি। সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে শুরু করছি। আপনাদের মাঝে নিয়ে আসলাম অসাধারন একটি ধারাবাহিক টিউন। ধারাবাহিক টিউনটি Origami Paper সম্পর্কে। অর্থাৎ কাগজ বা পেপার দিয়ে কিভাবে খুব সহজেই বিভিন্ন রকম মজার মজার আকর্ষনীয় জিনিস বানানো যায় সে সম্পর্কেই এ টিউন। আমি Regular আপনাদের মাঝে কাগজ/পেপার দিয়ে নতুন নতুন মজার মজার আকর্ষনীয় জিনিস বানানোর সহজ টিউটোরিয়াল নিয়ে আসব। আশা করি আপনারা এটা খুব ভালভাবে উপভোগ করবেন। তো শুরু করা যাক আমাদের ধারাবাহিক টিউন।

 

আজ আমি আপনাদের একটা Exciting পদ্ধতি শেখাবো। সেটা হল কিভাবে কাগজ দিয়ে  খুব সহজে শার্টের জন্য আকর্ষনীয় টাই/গলাবন্ধ বানানো যায়। এটা হয়ত অনেকেই জানেন, আবার হয়ত অনেকেই জানেননা যারা জানেননা তাদের জন্যই আমার এই টিউটোরিয়াল। আর যারা জানেন তারা আমার ধারাবাহিক টিউনটি নিয়মিত পড়বেন। এখানে আমি আরো অজানা মজার মজার Origami টিউন নিয়ে আসব। তাহলে চলুন শুরু করা যাক।

 

প্রথমে নিচের মত একটা আয়তাকার পেপার কেটে নিন।

এবার নিচের ভিডিওটি মনোযোগ দিয়ে দেখুন। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন-

Origami Paper এর ধারাবাহিক আমার অন্যান্য টিউন দেখতে এখানে ক্লিক করুন।
সৌজন্যে :: Amazing Origami Paper

টিউনটি ভাল লাগলে অবশ্যই শেয়ার করবেন এবং প্রিয়তে রাখবেন। আর যেকোন সমস্যা বা প্রশ্ন থাকলে টিউমেন্টে লিখবেন, আমি সকল প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব, ইনশাআল্লাহ। সবাইকে ধন্যবাদ। আজ এই পর্যন্ত, সবাই ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন, আল্লাহ হাফেজ।

3 thoughts on "অরিগামী পেপার [পর্ব-০৫] :: কাগজ দিয়ে এবার খুব সহজে শার্টের জন্য আকর্ষনীয় টাই/গলাবন্ধ বানান!!!"

  1. Firoj Contributor says:
    apni ki ei gulo tutorial niye kah koren
  2. Firoj Contributor says:
    apni ki ei gulo tutorial niye kaj koren
  3. khokon53 Contributor says:
    oi sa khankir pola barbar YouTube link das kn?
    Jodi YouTube Sara Post Na buza jai taila TrickBD ta duksi kn?YouTube a gala r tora deia ke kormu.tor moto koto madar-chud asa YouTube a.
    So Next Time Post Korla YouTube link na dia post-ai photo dia sob bojia dubi.mind it……

Leave a Reply