তার অন্ধ ভক্তদের কাছে তিনি যুগপুরুষ। অথচ সেই গুরু রাম রহিমের বিরুদ্ধে যে যে অভিযোগ বিভিন্ন সময় উঠেছে, তাতে তাকে ঘিরে রহস্য ক্রমশ ঘনীভূত হয়েছে। সম্ভ্রমহানীর মামলায় দোষী প্রমাণিত হওয়ার পরে সেই পুরানো অভিযোগগুলিই মাথাচাড়া দিয়ে উঠেছে।

স্বঘোষিত এই গডম্যানের বিরুদ্ধে যদি প্রধান অভিযোগ হয় সম্ভ্রমহানী, তাহলে তার বিরুদ্ধে ওঠা অন্যতম অভিযোগ হল প্রায় চারশো সাধুর জোর করে নিবীর্যকরণ (নপুংশক)। রাম রহিমের বিরুদ্ধে অজ্ঞাতপরিচয় এক মহিলা প্রধানমন্ত্রীকে চিঠি দিয়ে সম্ভ্রমহানীর অভিযোগ করেছিলেন।

যদিও, ডেরা সচ্চা সওদার এক সাধু কিন্তু আদালতে হলফনামা দিয়ে রাম রহিমের বিরুদ্ধে জোর করে সাধুদের নিবীর্যকরণের অভিযোগ করেছিলেন। তার সঙ্গেও একই ঘটনা ঘটেছিল বলে অভিযোগ করেন ওই সাধু। একটি সর্বভারতীয় হিন্দি দৈনিকের প্রতিবেদন অনুযায়ী, হরিয়ানার ফতেহবাদের বাসিন্দা হংসরাজ চৌহান ২০১২ সালে হলফনামা আকারে পাঞ্জাব এবং হরিয়ানা হাইকোর্টে এই অভিযোগ দায়ের করেছিলেন।

তার অভিযোগ ছিল, বাবা রাম রহিমের নির্দেশেই ডেরা সচ্চার হাসপাতালের চিকিৎসকরা সাধুদের নিবীর্যকরণ করতেন। যে সাধুদের সঙ্গে এমন করা হয়েছিল, সেরকম ১৬৬জন সাধুদের নামের তালিকাও আদালতে জমা দিয়েছিলেন ওই অভিযোগকারী।

এমনকী, রাম রহিমের কীর্তি ফাঁস করেছিলেন বলে রামচন্দ্র ছত্রপতি নামে সাংবাদিক খুনে অভিযুক্ত নির্মল এবং কুলদীপ নামে দুই সাধুও নপুংশক ছিলেন বলে হলফনামায় অভিযোগ করা হয়েছিল। জেলবন্দি ওই দুই সাধু স্বীকারও করেছিলেন যে তারা নপুংশক। কিন্ত নিজেদের ইচ্ছাতেই নিবীর্যকরণ করেছেন বলে দাবি করেন তারা। এই সংক্রান্ত মামলাটিও আদালতে বিচারাধীন রয়েছে।

সূত্রঃ এবেলা.ইন

9 thoughts on "শুধু মহিলা ভক্ত নয় , ৪০০ পুরুষেরও বড় সর্বনাশ করেছেন এই ধর্মগুরু"

  1. Masom520 Contributor says:
    please anyone author me….plz plz plz
  2. এলেভা.ইন এর লিঙ্ক টা দিন প্লিজ
  3. AMBITIOUS Contributor says:
    নিবীযকরণ মানে কি?
  4. PHDMEHEDI Contributor says:
    আসলে লোকটার কোন দোষ নেই….! হিন্দু ধর্মে এ সব অবৈধ সম্পর্ক ও বিকৃত যৌনাচারকে বৈধতা দেয়া হয়েছে..!একটা জিনিস সবাই জানে, সেটা হলো দেবী দূর্গাকে তৈরি করতে পতিতা বাড়ির মাটি লাগে, এখন স্বাভাবীক ভাবেই প্রশ্ন চলে আসে তাহলে দেবী দূর্গা কি পতিতা ছিলেন, নাকি পতিতা বৃত্তিকে অবৈধ যৌনাচারকে এ ধর্ম বৈধতা দিয়েছে।যদি বৈধতা না দিয়ে থাকে তাহলে হিন্দু ধর্মের সমস্ত পূজা পর্বন সব দেব দেবী তৈরী বন্ধ হয়ে যাবে।।আর উপরোক্ত ধর্মগুরু নয় হিন্দু সব ধর্ম গুরুদের মধ্যেই উচ্ছৃঙ্খল, নোংরা গোপন কিছু বিষয় রয়েছে যেগুলো জনস্মুখে ওরা প্রকাশ করে না।
    1. PHDMEHEDI Contributor says:
      তাই সব ধর্মীয় গোঁড়ামি ভন্ডামি,প্রতারনা,ঠকবাজি ও ধর্মের নামে অবৈধ অনৈতিক বিকৃত যৌনাচার গোপন সত্য আমাদের খুঁজে বের করতে হবে,সব সত্য মিথ্যা নতুন প্রজন্মকে জানাতে হবে,এবং সত্যের বিজয় পতাকে পৃথিবীর বুকে ওড়াতে হবে,সে জন্য সবার আগে আমাদে প্রয়োজন খুব বেশি অধ্যয়ন,প্রচুর জ্ঞান অর্জন করা এবং যৌক্তি দিয়ে তর্ক করতে শেখা
  5. shihabuddin Contributor says:
    thik bolsen bro
  6. @ishan Subscriber says:
    ঘর পরিষ্কার করে সেই ঘরে গোবর ছিটিয়ে ঘর পবিএ করে”গরুর চনা খায়”কেউ উপকার করলেই ভগবান”শিবরাএির দিন যৌনমিলন করলে মেয়েরা সেই পুরুষকে শিব মনে করে”রেনডিয়ায় ৬০ কোটি মানুষ মাঠেঘাটে উলঙগ হয়ে পায়খানা করে আরও কত বৈশিষট্য রয়েছে এসব চারাল মালাউনের বাচ্চাদের
  7. Maxtan Contributor says:
    গঙা মেঘনা মিলন করে শিবঠাকুরে ভিডিও করে নেটে পাওয়া যায়

Leave a Reply