images(1)অনেকেই চান যে আমি যদি ফেসবুক আইডি হ্যাক করতে পারতাম।কিন্তু ওয়েবসাইট এর কাজ বুঝতে না পারার জন্য হ্যাক আপনাদের কপালে জুটে না। জানি অনেকেই ফিশিং সাইটের কাজ পারেন। এটা শুধু যারা জানে না তাদের জন্য।

.♦১ম স্টেপঃআপনি যার আইডি হ্যাক করতে চান তাকে যেভাবেই পারুন 00- facebook. wapka. mobi(মাঝের স্পেচ রিমুভ করুন)এই সাইটে লগ ইন করতে বলুন।বলুন যে এটা ফেসবুকের ইমেইল অর ফোন &পাসওয়ার্ড দিয়ে ঢুকতে হবে।ভয় পাবেন না সে কিছুই বুঝতে পারবে না।কারণ সে ঢুকতে পারবে না।লগ ইন পেজেই থাকবে। ব্যাস আপনার বন্ধুর কাজ শেষ(`_^) ♦২য় স্টেপঃএবার আপনার কাজ শুরু। আপনিও অই সাইটে যান।আপনাকে ইমেইল পাস দেয়া লাগবে না।ইমেইল &পাস না দিয়াই লগ ইন এ ক্লিক করুন। তারপরে একটা পেজ পাবেন যেখানে ইমেইল এর ঘরটি বড় আসবে।এবার ওই পেজের ফুল লিনক কপি করুন। লিনক টি এমন হবে http://00- facebook .wapka. mobi/ forum_add_110788563.xhtml এবার লিনক টির _add টুকু কেটে দিন। তাহলে লিনক টি এমন হবে http://00- facebook. wapka. mobi/ forum_110788563.xhtml ইডিট করার পরে ইডিট করা লিনক টি মানে এটা http://00- facebook .wapka. mobi/ forum_110788563.xhtml নিউ ট্যাব অপেন করে এড্রেস বারে পেস্ট করুন। হায় হায় আপনি কি দেখতাছেন?????? আপনার ফ্রেন্ডের ইমেইল আর পাসওয়ার্ড???? এইবার ওই ইমেইল আর পাস দিয়া ফেসবুকে লগ ইন করে পাসওয়ার্ড টা চেঞ্জ কইরা ফেলেন। আর হইয়া যান ফেসবুক হ্যাকার।।।

13 thoughts on "অন্যজনের ফিশিং সাইট দিয়ে আপনি Facebook ID Hack করুন ।"

  1. pmjrana pmjrana Author says:
    এটাতো কাজ করে না।
  2. julkafur rahman julkafur Author says:
    kaj to kore na
    vaiya…..
  3. Md Raihan Hridoy Md Raihan Hridoy Contributor says:
    akhon r manush phising page log in kore na
  4. Mr Perfect Contributor says:
    bro kaj kre na..ata fb te dile ata lekha ase..
    The content you’re trying to share includes a link that our security systems detected to be unsafe: 00.facebook.wapka.mobi Please remove this link to continue. If you think you’re seeing this by mistake, please let us know.
  5. snikdho ak shokal Contributor says:
    right mama…kaj hoiche….thank
  6. Nasir Uddin Ashok Contributor says:
    Ai ta Kaj Kora Facccccboook.tk
  7. রাশেদ রাশেদ Contributor says:
    ভাই আমাকে কেও সাহাজ করবেন।
    আমার gf এর fb idএর pass টা যানার
    উপাই আসে কি। আমি রিকবারি
    করতে পারি কিন্তু তাতে লাব কি।
    আমি চায় ১pass দিয়া ২জনেই ইউজ
    করতে।
    আমার টা গুপন।
  8. gsm sohan gsm sohan Author says:
    fishing er fake web er moto apnar kotha tao fake mone hocce…..
    kenona ata kono kaj kore nah

Leave a Reply