Home » Window PC » [Updated] [IT-Expert’s App] [Crack of the best software of Bangladesh] এবার বিজয় ব্যবহার বায়ান্নো ব্যবহার করুন একটু অন্যভাবে, বিজয় বায়ান্নো আনলকার দিয়ে। written by IT-Expert++

4 months ago (Jul 24, 2017) 902 views

[Updated] [IT-Expert’s App] [Crack of the best software of Bangladesh] এবার বিজয় ব্যবহার বায়ান্নো ব্যবহার করুন একটু অন্যভাবে, বিজয় বায়ান্নো আনলকার দিয়ে। written by IT-Expert++

Category: Window PC by

বিজয় বায়ান্নো, বাংলা লেখার জন্য সবচেয়ে ভালো সফটওয়্যার। সেই আগের থেকেই ব্যাবহার করে আসছি বিজয় বায়ান্নো ২০০৯,২০১০,২০১১,২০১২,২০১৪,২০১৫,২০১৬,২০১৭। মোস্তফা জব্বার স্যারকে আমি মন থেকে শ্রদ্ধা করতাম কিন্তু সবচেয়ে খারাপ লাগলো তখন যখন দেখলাম মোস্তফা জব্বার স্যার একই ফিচার দিয়ে শুধু সফটওয়্যারের ইউজার ইন্টারফেস চেঞ্জ করে বিজয় বায়ান্নো বাজারজাত করছে।

যেভাবে বুঝতে পারলাম যে মোস্তফা জব্বার স্যার একই ফিচার দিয়ে শুধু সফটওয়্যারের ইউজার ইন্টারফেস চেঞ্জ করে বিজয় বায়ান্নো বাজারজাত করছেঃ আগে যখন আমি বিজয় বায়ান্নো ২০১০ ব্যবহার করতাম তখন একটা ত্রুটি বারবার আমার চোখে বারবার ধরা পড়ছিল। ত্রুটিটা হলো, আমি যখন বিজয় বায়ান্নো দিয়ে “র‌্যে” লিখতে যাই তখন দেখি “র‌্যে” এর বদলে “ে র‌্যে” লেখা আসছে। ৭ বছর পর বিজয় বায়ান্নো ২০১৭ বের হয়েছে কিন্তু ঐ ত্রুটিটা এখনো ঠিক করা হয়নি। তাই অনেকটা রাগ করেই আপনাদের জন্য বিজয় বায়ান্নো ক্র্যাক করেছি।
ফিচারসমূহঃ
বিজয় বায়ান্নো ২০১১,২০১২,২০১৪,২০১৫,২০১৬,২০১৭ এর সাথে কম্পাটেবল।
সফটওয়্যার এক্টিভেট করার কোন প্রয়োজন নেই।
বিজয় একাত্তরের সকল লেআউট এবং ফিচার যেমনঃ লেআউট এডিটর, অপশন্‌স ডায়লগ এর মধ্যে দেওয়া হয়েছে।
টপবার এখন যেকোন জায়গায় মুভ করেতে পারবেন।
ছোট ছোট বাগ ফিক্স করা হয়েছে।

আপনার পিসিতে যেসব সফটওয়্যার থাকা লাগবেঃ
বিজয় বায়ান্নো ২০১১+ এবং ডট নেট ফ্রেমওয়ার্ক 4.0+

মোস্তফা জব্বার স্যার সর্বপ্রথম বাংলা সফটওয়্যার তৈরি করেন বলে আমার জানা ছিল কিন্তু তা সে ভুল প্রমান করে দিল বিজয় ২০০০ প্রো ভার্সন-এ। বিজয় ২০০০ ব্যবহার করলেই বুঝতে পারবেন। বিজয় ২০০০ আসলে তৈরী করেছিল পাপ্পনা নামে একজন ডেভেলপার কিন্তু মোস্তফা জব্বার স্যার তা নিজের নামে চালিয়ে দেয়। যাক ঐ ঘটনা ভুলতে না ভুলতেই মোস্তফা জব্বার স্যারের আরেকটি দোষ আমার সামনে এসে পড়ল। তাঁর আরও কিছু দোষ আমি ধরতে পেরেছি তিনি যে তাঁর বিজয় বায়ান্নো, একাত্তর, একুশে-র স্প্ল্যাশ স্ক্রিনে যে মাইক্রোসফটের উইন্ডোজ এর লোগো ব্যবহার করেছে তা সফটওয়ারের EULA-তে উল্লেখ-ই করেনি। তাহলে আমিও বলব আমি এ সফটওয়্যারটা বানিয়েছি। কারণ এতে কোন EULA-ই দেইনি।

অ্যাপ ক্র্যাক করা ক্রাইমঃ কিন্তু শুধু তখন যখন একটা অ্যাপ এর সাথে EULA যুক্ত থাকবে। কিন্তু বিজয় বায়ান্নো ২০১৬ তে তা নেই । ইন্সটল করার সময় কোন EULA-ই তো পেলাম না।

যেভাবে ইন্সটল করবেনঃ
নিচের লিঙ্ক থেকে অ্যাপটি ডাউনলোড করে WinRar / 7-Zip ওপেন করে পাসওয়ার্ড=(IT-Expert++) দিয়ে এক্সট্র্যাক্ট করুন।
এক্সট্র্যাক্ট হলে “Bijoy Bayanno Unlocker.exe” এ ডাবল ক্লিক করে রান করুন।

ওপেন হলে “Unlock Pro Features” বাটনে ক্লিক করে যে লোকেশনে বিজয় বায়ান্নো ইন্সটল করেছেন সেখানে গিয়ে “BijoyBayanno.exe” সিলেক্ট করে “Open” বাটনে ক্লিক করুন।

কিছুক্ষণ অপেক্ষা করুন

নিচের মত ম্যাসেজ বক্স দেখতে পাবেন

হয়ে গেল!

কিছু স্ক্রিনশটসঃ








ডেভেলপমেন্ট এর স্ক্রিনশটঃ

ডাউনলোড করতে ### ক্লিক করুন।
Extra Informations:
Software used for Cracking:
.Net Framework Compiler-Decompiler by Me, NotePad++, Some of my Scripts, Visual Studio.

P-Language Used:
VB.NET.

Software used for taking & editing Screenshots:
Capturing:
Windows 10 Default method(Windows button + Printscreen button)
Editing:
Photoshop CC 2015.

Os Used:
Name: Windows 10
Ediotion: Pro
Version: 1703
Build number: 10.0.15063

Report

About Post: 21960

IT Expert++

Oops! 0x07fff Something went wrong. Reason: internal error.

5 responses to “[Updated] [IT-Expert’s App] [Crack of the best software of Bangladesh] এবার বিজয় ব্যবহার বায়ান্নো ব্যবহার করুন একটু অন্যভাবে, বিজয় বায়ান্নো আনলকার দিয়ে। written by IT-Expert++”

  1. Splinter Cell Md Sajid (Subscriber) says:

    নাইস

  2. Fahad Fahad (Contributor) says:

    bijoy er cheye ovro vlo

  3. mahmud hasan mahmud hasan (Contributor) says:

    bro plz download link fix koren

Leave a Reply