Youtube Intro

কিছু সময় আগে এই ইউটিউব ইন্ট্রো টেমপ্লেটটি DotniMirror প্রকাশ করে । আমি এই পোস্টে কীভাবে বানাতে হয় তা দেখাবো না আমি শুধু এই পোস্টে টেমপ্লেটটার যাবতীয় ফিচার এবং ইডিট পদ্ধতি নিয়ে আলোচনা করব ।

Template Info

টেমপ্লেটটি সম্পূর্ন হাই প্রফেশনালী ডিজাইনড এবং উন্নতমানের গ্রাফিক্স সমৃদ্ধ টেমপ্লেট। টেমপ্লেট টি ২ডি ডিমেনশন। আর আপনি এটাকে খুব সহযে মডিফাই করে আপনার ইউটিউব ইন্ট্রো অথবা যেকোনো ভিডিও ইন্ট্রোতে ব্যবহার করতে পারবেন।

Youtube

বর্তমানে জনপ্রিয় সব ভিডিও শেয়ারিং সাইটের মধ্যে ইউটিউব অন্যতম। ইউটিউবের অন্যতম হওয়ার কারন ইউটিউব তাদের ভিডিও পাবলিশার দের একটি নির্দিষ্ট এমাউন্ট পে করে। তাই ঝুকে পড়ছে অনেক পাবলিশার তার ভিডিও পাবলিশ করতে এবং যাতে করে একটু ইনকাম করা যায়। আমরা কেমন তা বোঝানোর জন্য প্রথমে কিছু একটা করি । তেমনি, পাবলিশার রা ইউটিউবের ভিডিওর আগে ইন্ট্রো লাগিয়ে ভিজিটরদের জানিয়ে দেয় সে কেমন ভিডিও বানায়।

Feature

  • অ্যানিমেটেড ২ডি ডিমেনশন
  • উন্নতমানের গ্রাফিক্স ডিজাইন
  • এইচডি আউটপুট
  • প্রফেশনাল ডিজাইন
  • সহজ ইন্টারফেস

Download

Download Here

ইডিট

ইডিট করার জন্য আপনার ডাউনলোডকৃত জিপ ফাইলটি আনজিপ করতে হবে যার ভিতরে আপনি একটি পাওয়ারপয়েন্ট টেমপ্লেট পাবেন। পাওয়ারপয়েন্ট টেমপ্লেটটি পাওয়ারপয়েন্ট দিয়ে ইডিট করে নাম আর ডিসক্রিপশ আপনার ডেটা অনুযায়ী সাজিয়ে নিবেন। দেন স্ক্রিনরেকর্ড করে তা ইন্ট্রো হিসেবে সেইভ করে নিবেন 🙂

কিছু কথা

যদি ইডিট নিয়ে কোনো প্রকার টিউটোরিয়াল দরকার হয় তাহলে কমেন্টে জানান পরবর্তীতে সেটা নিয়ে একটা পোস্ট লিখবো 🙂 ফাইলটির ডিরেক্ট ডাউনলোড লিংক দেয়া যাচ্ছে না সেজন্য ডাউনলোড লিংকের পোস্ট লিংকে দেয়া হয়েছে 🙂

5 thoughts on "ইউটিউব ইন্ট্রো টেইমপ্লেট – ২"

  1. SAJIB Contributor says:
    Bro amake fusionbd er intro ta baniea dite parben
    1. Md. Alamin Author says:
      fusionbd ar intro maybe paid
  2. Alif Hossain Author says:
    Vai, ” Know For Share” name diye technology related ekta intro baniye diben pls… Ami apnk khusi krbo
    1. Reporter Author says:
      ami parbo
      contact me facebook.com/mahfuz.inam

Leave a Reply