Be a Trainer! Share your knowledge.
Home » Facebook tricks » ফেসবুক আইডিতে ইমেইল/নাম্বার এড হচ্ছে না নিয়ে নিন সমাধান যাস্ট ২ মিনিটে । আপডেট ট্রিক্স ১৩ আগষ্ট ২০২৪।

ফেসবুক আইডিতে ইমেইল/নাম্বার এড হচ্ছে না নিয়ে নিন সমাধান যাস্ট ২ মিনিটে । আপডেট ট্রিক্স ১৩ আগষ্ট ২০২৪।

আসসালামু আলাইকুম

আশা করি সবাই ভালো আছেন।

আজকের পোস্টের বিষয় হলো কিভাবে আপনারা ফেসবুক আইডিতে ইমেইল/নাম্বার এড করবেন। অনেক ই আছেন যারা কিনা বিভিন্ন উপায়ে চেষ্টা করছেন ফেসবুক আইডিতে ইমেইল/নাম্বার এড করার জন্য কিন্তু কোনভাবে ই হচ্ছে না। তাদের জন্য আজকের কার্যকরী ট্রিক। যারা জানেন তাদের জন্য এই পোস্ট না, সুতরাং কেউ বাজে মন্তব্য থেকে বিরত থাকবেন। আজকের ট্রিক্সের বেনিফিট আজকের পোস্টের মাধ্যমে আপনারা খুব সহজে যেকোন ফেসবুক একাউন্টে অনায়েসে নাম্বার/ইমেইল এড করতে পারবেন। আপডেট ট্রিক ১৩ আগস্ট ২০২৪। তো চলুন শুরু করা যাক…

১. প্রথমে দেখতে পাচ্ছেন আইডিতে ইমেইল এড করার জন্য Next তে ক্লিক করবো।

২. You can’t make this change অর্থাৎ এড হচ্ছে না।

৩. ফেসবুক অফিসিয়াল বা লাইট অ্যাপে চলে যাবেন।


৪. ইউজার এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করুন।

৫. Not now অপশনে ক্লিক করুন।

৬. Skip অপশনে ক্লিক করুন

৭. ডিফল্ট মেইল বা নতুন মেইল বসানোর অপশন আসবে বসিয়ে Add ক্লিক করবেন

৮. তারপর দেখুন ফেসবুক আইডিতে মেইল এড হয়ে গিয়েছে 💜🥰✅।

আপনাদের সুবিধার্থে আমার ইউটিউব চ্যানেলে আপনারা (ফেসবুক আপডেট) বিষয়ক অসংখ্য নিত্য নতুন ট্রিক্স ভিডিও আমার ইউটিউব চ্যানেলে পেয়ে যাবেন। আশা করি সবাই চ্যানেলটি Subscribe করবেন এবং পাশে থাকবেন সবার প্রতি অনুরোধ 🙏।

ভিডিও লিংক:- ফেসবুক আইডিতে ইমেইল/নাম্বার এড হচ্ছে না.. নিয়ে নিন সমাধান

আশা করি সবার খুব ভালো উপকারে আসবে। সবাই ভালো থাকবেন , ট্রিকবিডির সাথেই থাকবেন । ধন্যবাদ 😍😍😍
আল্লাহ হাফেজ ❤

-ফেসবুকের যেকোন সম্যসা সমাধান অর্থাএ [b]Get Started লক, Two factor bypass বাইপাস, Meta Verified ব্লু বেইজ, Upload Your ID (Card Lock), Hacked Account recovery, Harassment ID Disable, Facebook ID Running ভেরিফাই ইত্যাদি করার জন্য আপনারা আমার সাথে যোগাযোগ করতে পারেন, ইনসাল্লাহ আমি আমার সর্বোচ্চ সমাধান দেওয়ার চেষ্টা করবো ❤️🥰🔥

ফেসবুক লিংকঃhttps://www.facebook.com/tishat.ahmed.12?mibextid=ZbWKwL
ইউটিউব চ্যানেলঃ[/b[b]https://youtube.com/@tishattechbangla
হোয়াটসঅ্যাপঃ 01764945868

2 days ago (Aug 13, 2024)

About Author (17)

Tishat Ahmed
author

আমার কাছে সময় নেই তাদের ঘৃণা করার যারা আমাকে ঘৃণা করে কারন আমি তাদের সাথে ব্যাস্ত যারা আমাকে ভালোবাসে।

Trickbd Official Telegram

10 responses to “ফেসবুক আইডিতে ইমেইল/নাম্বার এড হচ্ছে না নিয়ে নিন সমাধান যাস্ট ২ মিনিটে । আপডেট ট্রিক্স ১৩ আগষ্ট ২০২৪।”

  1. SK SHORIF KHAN Contributor says:

    Nmbr/email delete er post den

  2. Abdur Rahman Contributor says:

    🔴 Scammer🔴! Working NID card বানিয়ে দিবে বলে ১২০ টাকা নিয়েছে। কার্ড কাজ করেনি, নতুন কার্ড দেইনি, রিফান্ডও দেয়নাই। সবাই সাবধান এই তিশাত নামের স্কামার থেকে। 🔴

    • Tishat Ahmed Author Post Creator says:

      বাটন ফোনের যুগ থেকে ট্রিকবিডির সাথে আছি ২০১৮ সাল থেকে অথর যাএা। ট্রিকবিডির কত মানুষের কাজ করে দিলাম আজও পর্যন্ত আপনার মতো কেউ অভিযোগ করে নি। হয়ত কোন মিসআন্ডাস্টানিং হয়েছে। কাইন্ডলি আমাকে হোয়াটসঅ্যাপে নক দিয়ে ডিটেইলস দেন কি করছি।

    • TrickBD Support Moderator says:

      প্রমাণসহ মেইল করুন।
      [email protected]

  3. Abdur Rahman Contributor says:

    🔴 হাহাহা! এতো ফেরেস্তা সাজবেন না ভাই। আপনার মতো স্ক্যামার দের মুখে এইসব সাজে না। যদিও দুষ্টু লোকের মিষ্টি কথা। মিসআন্ডারস্ট্যান্ডিং বলেন? ৩/৪ দিন আমি নক দিয়েছি। প্রতিবার ২-৩ দিন পর পর রিপ্লাই পেয়েছি। শুধু বাহানা মারান। ২০১৩ থেকে এই জগতে আছি। স্ক্যামিং কাকে বলে আমাকে শিখাতে হবে না।

  4. Abdur Rahman Contributor says:

    🔴 নক আমি দিবো না আর। ১২০ টাকা মেরে বড় লোক হতে পারবেন না। দেখে তো গাঞ্জাখোর মনে হয়। হয়তো ১ বার এই টাকা দিয়ে গাঞ্জা খাইসেন। তবে হ্যা, কিয়ামতের দিন এই টাকার হিসাব আমি নিবো ইনশাআল্লাহ।

  5. Abdur Rahman Contributor says:

    🔴 সবার উদ্দেশ্যে বলে রাখি, এর থেকে সবাই সাবধান!! প্রথমে ফেরেস্তা সাজবে। মনে হবে আপনার আপন ভাই। পরে সার্ভিস নেওয়ার পর তার আর পাত্তা পাবেন না। কোনো ইস্যু হলে ফিক্স তো দুরের কথা, রিস্পন্স পেতেই ২-৩ দিন লাগবে, আবার খারাপ ব্যবহারও করবে। বলবে আপনাকে দিবো না, কি করবেন করেন. 🔴

  6. Tishat Ahmed Author Post Creator says:

    আরে দুর পলা ভাব লইস না বেডা আমি ট্রাস্টেড কিনা সবাই জানে হুদাই তোর ১২০৳ মারতে যামু কেন পলা বেডা

    • Abdur Rahman Contributor says:

      🔴 কিয়ামতের দিনই কথা হবে ৳১২০ কেনো মারতে যাবেন, আর কেন মেরেছেন। আর আপনার ভাষা শুনেই বুঝা যায় যে, আসলেই এই টাকা টা গাঞ্জাতে ইনভেস্ট করেছেন। চালিয়ে যান ব্রো, মানুষকে লুটে নিজের গাঞ্জা চালান। সংসারের গজব নাহয় আল্লাহর পক্ষ থেকেই আসতে দেই। ৳১২০ টাকা আমার কাছে কিছুই না। কিন্তু আমার হালাল টাকা মেরেছেন। এটা আপনার জীবন ও পরকালে আগুন হিসেবেই দেখা দিবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Switch To Desktop Version