Be a Trainer! Share your knowledge.
Home » Website » অসাধারণ ৪টি ওয়েবসাইট | 4 Amazing Website

অসাধারণ ৪টি ওয়েবসাইট | 4 Amazing Website

হ্যালো বন্ধুরা !

এখনকার সময়ে ইন্টারনেটের সাহায্যে আমাদের দৈনন্দিন কাজগুলি আরও সহজ হয়েছে। অনেক ওয়েবসাইট রয়েছে যেগুলি বিশেষভাবে ডিজাইন করা হয়েছে নির্দিষ্ট কাজের জন্য।

আজকে আমরা আলোচনা করবো এমন চারটি ওয়েবসাইটের ব্যাপারে, যেগুলি অনেকের কাছেই অজানা কিন্তু অনেক কাজে আসবে।

 

১. My Retro TVs

এটি একটি টিভি ওয়েবসাইট, তবে যেমন তেমন টিভি না, এখানে আপনি ১৯৫০ থেকে 2000 দশকের টিভি শো কার্টুন বিজ্ঞাপন আরো অনেককিছু উপভোগ করতে পারবেন।
যদি পুরানো দিনের টেলিভিশনের অনুভূতি ফিরে পেতে চান, তাহলে My Retro TVs আপনার জন্য উপযুক্ত ওয়েবসাইট। আপনি আপনার ইচ্ছা মত বিভিন্ন দশকের টিভি বাছাই করতে পারবেন, এবং আপনি সেই সময়ের মতোই চ্যানেল পরিবর্তন করে বিভিন্ন শো উপভোগ করতে পারেন। এটি এক অসাধারণ রেট্রো অভিজ্ঞতা দেয়, বিশেষত যদি আপনি পুরানো দিনের টিভি শো দেখতে পছন্দ করেন।

নিচে কিছু ছবি দিলাম:

আপনার পছন্দ মত দশক সিলেক্ট করুন

 

পাওয়ার বাটনে  ক্লিক করে টিভি অন করতে হবে

 

বাটনে ক্লিক করে করে চ্যানেল পরিবর্তন করতে পারবেন

২. AlternativeTo

অনেকসময় আমাদের কোন অ্যাপ্লিকেশন অথবা সফটওয়ার ভাল লাগে বা বেবহারের প্রয়োজন পরে, কিন্তু সেটা পেইড থাকে, তখন সেটার ফ্রী অল্টারনেটিভ পেতে অনেক কষ্ট করতে হয় । এই সমস্যার সমাধান দেয় AlternativeTo। এই ওয়েবসাইটটি আপনাকে যেকোনো সফটওয়্যার, অ্যাপ বা ওয়েবসাইটের বিকল্প খুঁজে বের করতে সাহায্য করবে। আপনি নির্দিষ্ট ফিল্টার ব্যবহার করে আপনার প্রয়োজন অনুযায়ী বিকল্পগুলি খুঁজে পেতে পারেন। এটি একটি অত্যন্ত কার্যকর টুল।

নিচে কিছু ছবি দিলাম:

আপনার পছন্দের অ্যাপ্লিকেশন সার্চ করুন

 

আমি ফটোশপ সার্চ করেছিলাম ।

 

৩. Down For Everyone Or Just Me

কোনো ওয়েবসাইটে প্রবেশ করার চেষ্টা করছেন কিন্তু সেটি লোড হচ্ছে না? আপনি কি নিশ্চিত হতে চাইছেন যে সমস্যা আপনার ইন্টারনেট সংযোগের, নাকি ওয়েবসাইটটি সবার কাছেই ডাউন? Down For Everyone Or Just Me আপনার এই সমস্যার সমাধান দেয়। শুধু ওয়েবসাইটের URL এ প্রবেশ করুন, আর এটি জানিয়ে দেবে সেই ওয়েবসাইটটি শুধু আপনার কাছেই ডাউন কিনা, নাকি আসলেই সবার জন্য ডাউন রয়েছে।

নিচে কিছু ছবি দিলাম:

সার্চ করুন:

আমি ফেসবুক সার্চ করেছি

 

৪. SNESFun

যারা ভিডিও গেম পছন্দ করেন এবং পুরোনো দিনের গেম খেলে নস্টালজিক হতে চান, তাদের জন্য SNESFun ওয়েবসাইটটি । এই ওয়েবসাইটে আপনি Super Nintendo Entertainment System (SNES) এর বিভিন্ন ক্লাসিক গেম অনলাইনে খেলতে পারবেন। কোনো অ্যাপ ডাউনলোড করার প্রয়োজন নেই, শুধুমাত্র ওয়েব ব্রাউজারে খেললেই হবে। এটি গেমারদের জন্য এক অসাধারণ রেট্রো অভিজ্ঞতা, বিশেষত যারা ৯০ দশকের জনপ্রিয় গেমগুলি খেলতে ভালোবাসেন।

 

নিচে কিছু ছবি দিলাম:

 

 

 

এই চারটি ওয়েবসাইট আশা করি আপনাদের কাজে আসবে, আজ এ পর্যন্তই, আসসালামু আলাইকুম

 

7 hours ago (Sep 09, 2024)

About Author (10)

Jabir7005
author

Trickbd Official Telegram

One response to “অসাধারণ ৪টি ওয়েবসাইট | 4 Amazing Website”

Leave a Reply

Switch To Desktop Version