Be a Trainer! Share your knowledge.
Home » Games Review » Clash of Clans Game এর নতুন ইভেন্ট কিভাবে পূরণ করবেন [14-09-24]

Clash of Clans Game এর নতুন ইভেন্ট কিভাবে পূরণ করবেন [14-09-24]

সালামু লাকু
ﺑِﺴْﻢِﺍﻟﻠَّﻪِﺍﻟﺮَّﺣْﻤَﻦِﺍﻟﺮَّﺣِﻴﻢ

শুভেচ্ছাঃ-
আশা করি আপনারা সকলে ভালো আছেন। আল্লাহ পাকের দয়া ও আপনাদের ভালোবাসাই আমিও ভালো আছি। সময়ের অভাবে পোষ্ট লিখতে পারিনা। চেষ্টা করছি নিয়মত পোষ্ট করার। তো এখন যে পোষ্ট করছি তা হলো Clash of Clans Game এর নতুন ইভেন্ট কিভাবে পূরণ করবেন [14-09-24]। আমি মোঃ বাধন আছি আপনার সাথে। আশা করি আপনাদেরও ভালো লাগবে। আর আমার জন্য দোয়া করবেন।

বিষয়ঃ Clash of Clans Game এর নতুন ইভেন্ট কিভাবে পূরণ করবেন [14-09-24]।

বিস্তারতঃ-Clash of Clans Game এর ইভেন্ট কি ? মানে কাজ টা কি?

“Clash of Clans” একটি জনপ্রিয় মোবাইল স্ট্র্যাটেজি গেম, এবং এতে বিভিন্ন ধরনের ইভেন্ট থাকে যা খেলোয়াড়দের জন্য নতুন চ্যালেঞ্জ ও পুরস্কার প্রদান করে। ইভেন্ট সাধারণত গেমের বিশেষ সময়ে অনুষ্ঠিত হয় এবং এটি খেলোয়াড়দের কিছু বিশেষ কাজ সম্পাদন করতে উৎসাহিত করে।

ইভেন্টের কাজগুলো সাধারণত নিম্নলিখিত ধরনের হতে পারে:

  • বোনাস পুরস্কার: ইভেন্টের সময় বিশেষ পুরস্কার বা বোনাস পাওয়া যায়, যেমন অতিরিক্ত স্বর্ণ, এলিক্সির, অথবা অন্যান্য মূল্যবান সম্পদ।
  • চ্যালেঞ্জ ও মিশন: খেলোয়াড়দের জন্য বিশেষ চ্যালেঞ্জ বা মিশন প্রদান করা হয়, যেমন নির্দিষ্ট ধরণের আক্রমণ সম্পাদন করা বা নির্দিষ্ট সংখ্যক যুদ্ধ জেতা।
  • নতুন ফিচার: কিছু ইভেন্ট নতুন গেমপ্লে ফিচার বা ইউনিট প্রবর্তন করে যা সাধারণ সময়ে উপলব্ধ থাকে না।
  • প্রসাধন বা সাজসজ্জা: ইভেন্ট বিশেষত কিছু সময়ের জন্য বিশেষ স্কিন, সাজসজ্জা, বা অন্যান্য কসমেটিক আইটেম প্রদান করতে পারে।
  • ইভেন্ট পয়েন্ট: খেলোয়াড়রা ইভেন্টের জন্য নির্দিষ্ট কাজ সম্পাদন করে ইভেন্ট পয়েন্ট সংগ্রহ করতে পারে, যা পরে বিশেষ পুরস্কারে রূপান্তরিত হয়।

ইভেন্টের লক্ষ্য হলো খেলোয়াড়দের গেমে বেশি সময় ব্যয় করতে উৎসাহিত করা এবং তাদের জন্য নতুন ও আকর্ষণীয় অভিজ্ঞতা প্রদান করা।

Image অনুযায়ী কাজ করুন →↓←

1. ইভেন্ট বাটনে ক্লিক করুন। এখানে দুটি ইভেন্ট এসেছে।
    a. mini sportlight
    b. 2x start bonus
2. প্রথমে আমরা এর কাজ mini sportlight দেখবো। তাই claim এ ক্লিক করুন।
3. claim এ ক্লিক করুন। sneaky goblin টি পাওয়ার জন্য ছবিতে দেখানো ১২ নম্বর এর জায়গায় ক্লিক করলে ২০০ ice cubes পাবেন। তারপর sneaky goblin নিতে পারবেন। আর ২০০ ice cubes ফ্রি তে পাবেন।
4. ৪০০ ice cubes করলে ৫০% training boost পাবেন। মানে ট্রুরুপস গুলা যখন আপনি ট্রেনিং এ দেবেন, কমপ্লিট হতে যদি ৪০ মিনিট সময় লাগে তাহলে ২০ মিনিটে করে দিবে। প্রশ্ন আসতে পারে এই ice cubes পাবেন কিভাবে? হ্যাঁ উত্তর বলে দিচ্ছি আপনি মাল্টিপল ব্যাজ attack দিলেই পাবেন।
5. sneaky goblin যোগ করা হয়েছে কিনা দেখার জন্য ক্লিক করুন।
6. দেখতেই পাচ্ছেন পাঁচ দিনের জন্য sneaky goblin যোগ করা হয়েছে।
7. ট্রুরুপস গুলাকে ট্রেনিং করার জন্য এখানে ক্লিক করুন।
8. আপনি আপনার ইচ্ছামত ট্রুরুপস গুলোকে ট্রেনিংয়ে দেন। তবে এর সাথে একটা sneaky goblin নিবেন। এতে করে একটু বেশি বোনাস পাবেন।
9. attack বাটনটিতে ক্লিক করুন।
10. find a match এ ক্লিক করুন।
11. এখানে একটু বোঝার বিষয় রয়েছে। আগে যখন ইভেন্ট আসতো। তখন দেখা যেত যে কোন একটা বিল্ডিং এর উপরে কালেক্টর গুলো রয়েছে এবং কি পরিমান আপনি নিতে পারবেন সেটাও দেখা যেত কিন্তু এখন আর সেই সুযোগ নেই। তাহলে প্রশ্ন আসতে পারে কিভাবে পাবো? হ্যাঁ সেই বিষয়েই বলছি। এখানে মূলত স্টার হিসাবে দেওয়া হবে। প্রথম স্টার এ ১৬০ টি পাবেন। দ্বিতীয় স্টারে আগেরটার সাথে যোগ হবে ৩০ টি তাহলে মোট হবে ১৯০ টি। তৃতীয় স্টার এ পাবেন আরও দশটি তাহলে মোট হবে ২০০ টি। আবার প্রশ্ন আসতে পারে sneaky goblin বোনাস কই? উঃ হলো আপনি যদি sneaky goblin না নিয়ে অ্যাটাক দেন তাহলে sneaky goblin বোনাস কিছুই পাবেন না। সুতরাং অবশ্যই আপনাকে এটি নিয়ে অ্যাটাক দিতে হবে। খেতে পাবে ৪০ টি। সুতরাং আপনি মোট পাচ্ছেন ২৪০ টি। আপনি যদি ফুল স্টার না নেন তাহলে বোনাস টি কমবেশি পেতে পারেন। এটির মেয়াদ ৬ দিন। আমার পোস্ট করতে করতে হয়তো একদিন পেরিয়ে যাচ্ছে। আরেকটা কথা এটা এই পয়েন্টগুলো নির্ধারণ নয় পরবর্তীতে পয়েন্টগুলো বাড়বে।

12. এখানে ক্লিক করুন।
13. দেখুন আমি পেয়ে গেছি ট্রেনিং boost. claim করে নিয়েছি। এভাবে অ্যাটাক দিতে থাকুন আর পয়েন্টগুলা নিতে থাকুন।
14. আরো বেশী বোনাস পেতে চাইলে আপনি টাকা দিয়ে ক্রয় করতে পারেন। ৩৭০ টাকা মত লাগবে আমি recommend করব টাকা দিয়ে ক্রয করার কোন দরকার নেই।
15. trade কি? ১৮ নম্বরে বলা হয়েছে।
16. আমি এই গুলো পেয়েছি।
17. super medals কি? এই মেডেল দিয়ে আপনি কিছু ক্রয় করতে পারেন। আপনি সিলভার pass এ ফ্রি পাবেন প্রথম ৩৯৫০ ice cubes এ ৫৫০ টি আর বোনাস হিসাবে পাবেন আরো ৫৫০ টি অবশ্যই। মোট ১১০০ টি। এটিও অ্যাটাক দিয়েই নিতে হবে যতক্ষণ না এখানে সবুজ টিক চিহ্ন ওঠে।
18. trade এক ক্লিক করুন।
19. এই সব কিছু আপনি কিনতে পারবেন যেমন কিং, কুইন এস্পেল, ডার্ক, এলেকজার, গোল্ড, ওয়াল ইত্যাদি তবে এগুলো কেনার জন্য আপনার লাগবে ২২৫০ টি মেডেল যা আপনি ফ্রিতে পাচ্ছেন ১১০০ টি। এত কম দিয়ে হবে না এর জন্য আপনাকে করাই করতে হবে মেডেল গুলো। আমি recommend করব টাকা দিয়ে ক্রয করার কোন দরকার নেই। ফ্রিতে যা আছে তা দিয়ে আপনি এই ওয়ালগুলো কিনতে পারেন। অথবা ফ্রি দিয়ে যা যা কেনা যায় তাই কিনতে পারেন যা আপনার প্রয়োজন।
20. এখন আসি দুই স্টার গুন বোন আছে কিভাবে নিবেন? এর জন্য অ্যাটাক এ বাটনে ক্লিক করুন।
21. i বাটনে ক্লিক করুন। আপনি এই বোনাস গুলো পাবেন।
22. চলো এবার অ্যাটাক দেই। তার জন্য find a match বাটনে ক্লিক করুন।
আমি বোনাস পেয়েছি।

আজ এ পর্যন্ত। কোনো সমস্যা হলে comment করে জানাবেন। যদি কোনো ভুল হয় তাহলে ক্ষমার চোখে দেখবেন। নিজে ভালো থাকুন আর Trickbd এর সাথেই থাকুন। আর একটা কথা অনেক কষ্ট করে লেখি তাই দয়া করে Like দিতে ভুলবেন না। আপনার দেওয়া একটি Like আমাদের লেখার আগ্রহ বাড়াই। এটা নিয়ে এর আগে Trickbd তে কেও বিস্তারিত ভাবে পোষ্ট করেছে কি না আমার জানা নেই। যদি থাকে তো লিংক সহ কমেন্ট করে জানবেন।

অবশ্যই নামায পরতে ভুলবেন না।

প্রয়োজনে যোগাযোগ করতে পারেনঃ-

নাম: MD Badhon
ফেসবুক: Click Here

ন্যবা

2 days ago (Sep 15, 2024)

About Author (41)

MD Badhon
author

I Am a Student. I Love Trickbd. যত টুকু জানি তা জানানোর এবং জানার চেষ্টা মাত্র. যদি আমার দ্বারা কোন ভুল হয়. তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন. ভুল গুলা সুদরানোর সুযোগ দিবেন.

Trickbd Official Telegram

4 responses to “Clash of Clans Game এর নতুন ইভেন্ট কিভাবে পূরণ করবেন [14-09-24]”

  1. MD Tamim Ahmed Contributor says:

    Ami amar trainer post ta fera pete chai. Plz trickbd authority.

Leave a Reply

Switch To Desktop Version