আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

৪ কোটি স্মার্টফোন ব্যবহারকারী এক অ্যাপেই বিপদ ডেকে আনলো


একটি অ্যাপ, এ পর্যন্ত ৪ কোটিরও বেশি বার ডাউনলোড হয়েছে । একেবারেই ফ্রি, তার মানে এই নয় যে কোনো মাশুল দিতে হবে না! যে ক্ষতিটা হবে তার তুলনায় এই অ্যাপের মূল্যমান হিসেবে কিছুই না! শুরুতে অ্যাপটিতে বিনা খরচায় ডাউনলোড করে ট্রায়াল বা বেসিক সুবিধাগুলো পাওয়া যাবে। এর পরেই ঘটবে বিপত্তি!সত্যি বলতে আমিও অ্যাপটি ব্যবহার করছিলাম

এই ভয়ঙ্কর অ্যাপটির নাম হলো স্ন্যাপ টিউব। অ্যাপটি এপিকে ফরমেটেও অনলাইনে ছেড়ে দেওয়া হয়েছে,ফেসবুকে Snap tube নামে সার্চ দিলেই তাদের ফেসবুক অফিশিয়াল পেইজ চলে আসে। অ্যাপটি স্টোরে ব্লক করা হলেও যে কেউ সার্চ দিলেই পেতে পারে। নিরাপত্তা বিশ্লেষকদের মতে, অ্যাপটির কারণে অ্যানড্রয়েড ব্যবহারকারীরা বড় রকমের বিপদ ডেকে এনেছে। এটি এমন একটি কাজের অ্যাপ যা হরহামেশা সবারই কাজে লাগে।

ইউটিউব ও ফেইসবুকের ভিডিও এই অ্যাপ দিয়ে ডাউনলোড করা যায়। আর এই দুই সাইটগুলো বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সাইট হওয়ায় অসংখ্য ব্যবহারকারী এসব প্লাটফর্মের ভিডিও ডাউনলোড করতে গিয়ে থার্ডপার্টি বা তৃতীয় মাধ্যমের অ্যাপ ইনস্টল করে স্মার্টফোনে। আর এই সুযোগটিই নিল ভার্চুয়াল প্রতারকরা।

আপস্ট্রিম সিস্টেমের তথ্য মতে, এই অ্যাপটি ব্যবহারকারীদের অজান্তেই তাদের স্মার্টফোনে সংরক্ষিত ব্যাংক অ্যাকাউন্ট তথ্য, ক্রেডিট কার্ড তথ্য হাতিয়ে নিচ্ছে গোপনে। এমনকি ট্রায়ালের মেয়াদ শেষে ব্যবহারকারীদের অজান্তেই তাদের ডেবিট-ক্রেডিট কার্ড থেকে চার্জ কেটে রাখছে।আপনার ফোনে যদি অ্যাপটি থাকে এখনি ডিলিট করে দিন

সূত্র : টেক শহর

14 thoughts on "৪ কোটি স্মার্টফোন ব্যবহারকারী এক অ্যাপেই বিপদ ডেকে আনলো"

  1. Vodrosoytan Contributor says:
    Very funny ???
    1. Java Mobile Family Author Post Creator says:
  2. যাদের ব্যাংক একাউন্ট বা ক্রেডিট কার্ড নাই তাদের কি কোন সমস্যা হবে
    1. Java Mobile Family Author Post Creator says:
      হতেও পারে শুধু যে এসব হাতিয়ে নিচ্ছে তা কিভাবে হতে পারে অন্য কিছু তো নিতে পারে যেমন আপনি কোন সাইট ভিজিট করছে কোন Password ব্যবহার করছেন এসব ও হাতিয়ে নিতে পারে। এসব থার্ডপার্টি অ্যাপ ব্যবহার বন্ধ করুন তাহলে আর সমস্যা হবেনা। যেসব অ্যাপ দরকার Play Store থেকে download করে নিবেন।
  3. Menhajul Contributor says:
    amio shudhu Youtube Video Download ar jnno SnapTube Use kori
  4. AL-HADI Contributor says:
    Snaptube is the best,,,,,I have no david credit card.
  5. A M Contributor says:
    ki post mairi

    ????????????????????????

    log in koree cmmnt korlam. ???

  6. Mdkawsar Contributor says:
    Thx bro but use Kori na
  7. Md Tara Contributor says:
    আমি videoder use করি।এটাই বেষ্ট
    1. shaifullah Contributor says:
      one of the best downloader I’ve ever seen
  8. EagleEye98 Contributor says:
    Vidmate বুঝি খুবই ভালো??

    Snaptube + VIP Premium দিয়ে প্রিমিয়াম ভার্সন করে চালাচ্ছি, ভিডমেটের মত ভাক্কা তোদাইতে দেখি নাই, আপনি নিশ্চয়ই ভিডমেট ইউজার।

    ভিডমেটই আসল প্রতারক ভাই, স্ন্যাপটিউব না।

  9. A҉??????? Contributor says:
    পুরাই ফা’লতু আর মজার পোস্ট

Leave a Reply