কেমন আছেন আপনরা? মনের ভিতরে প্রশ্ন জাগছে টাইটেল দেখে ৷ মাত্র সাত হাজার টাকার কি ফোন, কেমন ফোন, কেমন চলবে এই সব আরকি ৷

৭ হাজার টাকার ফোন হলেও মোটামুটি ভালো আজকের তিনটি ফোন ৷ ফোন গুলার ক্যামেরা, প্রসেসর, ব্যাটারিও ভালোই বলা যায় কেননা, এত অল্প দামে এর থেকে আর ভালো হয় না ৷ চলুন তাহলে দেখা যাক ফোন রিভিউ, 

Symphony i99 

৭ হাজার টাকা দামের মধ্যে সবচেয়ে ভালো দেখতে ফোন হলো সিম্ফোমি এর সিম্ফোনি i99 ডিভাইসটি। 2জিবি র‍্যাম ও 16জিবি ইন্টারনাল স্টোরেজ এর মোবাইলটি কম দামে অসাধারণ ডিজাইন ও আউটলুক অফার করছে। ডাবল রিয়ার ক্যামেরা সেটাপ এর সাথে ফোনটিতে রয়েছে ৮মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা। সিম্ফোনি i99 তে থাকছে ৩৫০০মিলিএম্প এর ব্যাটারি। এছাড়াও ফিংগারপ্রিন্ট সেন্সর ও রয়েছে ফোনটিতে। Processor    Octa-core, 1.6 GHz, Chipset    UNiSOC SC9863A (28 nm) 

(সিম্ফোনি i99 এর দাম পড়বে ৳৬,৯৯০ )

Walton Primo GH9

৭ হাজার টাকা দামের মধ্যে যদি কেউ ভালো মানের ফোন খুজে থাকে, তবে তার জন্য একমাত্র পছন্দ হবে ওয়ালটন আরএক্স৭ মিনি। এতো কম দামের মধ্যে ফোনটিতে থাকছে মিডিয়াটেক এর শক্তিশালী প্রসেসর, হেলিও এ২০ চিপসেট। ফিংগারপ্রিন্ট সেন্সর এর পাশাপাশি ফোনটিতে রয়েছে ১৩মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ও ৫মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা। ওয়ালটন জিএইচ৯ ফোনটতে আছে ২জিবি র‍্যাম ও ১৬জিবি ইন্টারনাল স্টোরেজ। ওয়ালটন জিএইচ৯ ফোনটিতে ব্যাটারি থাকছে ৩০০০মিলিএম্প এর। 

 

ওয়ালটন জিএইচ৯ ফোন এর দামঃ ৬,৭৯০ টাকা

 

Itel Vision 1:

২০২০ সালে বেশ সাড়া ফেলেছিলো আইটেল এর ভিশন ১ ফোনটি। ২জিবি র‍্যাম ও ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ এর ফোন আইটেল ভিশন ১  ফোনটিতে থাকছে ৪০০০মিলিএম্প এর বিশাল ব্যাটারি। ৮মেগাপিক্সেল এর রিয়ার ক্যামেরা ও ৫মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা রয়েছে মোবাইলটিতে। ৬.৫ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লের ফোন আইটেল ভিশন ১ রয়েছে ১.৬গিগাহার্জ এর অক্টা-কোর প্রসেসর।

 

আইটেল ভিশন ১ এর দামঃ ৬,৯৯০ টাকা
যদি পোস্টটি ভালো লাগে তাহলে আমার সাইটটি ঘুরে দেখুন একবার ☞ hmvai.com
 

তাহলে বন্ধরা কোনটা ভাল লাগলো উপরের তিনটি ফোনের মধ্যে ৷ 

One thought on "৭ হাজার টাকার মধ্যে তিনটি স্মার্টফোন রিভিউ না দেখলে পস্তাবেন"

  1. STI Lover Author says:
    Are, vai, akta o valo na.
    Jodi use korten, taile e bujten!
    But, tar mane ata na j, apne valo lekhen nai.

Leave a Reply