আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভাল ই আছেন, অনেকদিন পর আবার ট্রিকবিডিতে লিখতে বসলাম। চলে আসলাম বর্তমান সময়ের এয়ারটেলের সবচেয়ে ভাল অফারটি নিয়ে। ২০৯ টাকা ( ভ্যটসহ) ১০ জিবি ২৮ দিন মেয়াদ, যা আপনাকে সারা মাস ইন্টারনেট এর চিন্তা থেকে দূর করবে। নতুন, পুরাতন, বন্ধ সকল সিমেই অফারটি পাবেন এবং তা থ্রিজি, ফোরজি সকল নেটওয়ার্কস ই ব্যবহার করা যাবে।

অফারটি নেয়ার জন্য কেও ২০৯ টাকা রিচার্জ করবেন না কারণ আপনি যদি চান আপনার রিচার্জ এর টাকাটি ব্যালেন্স এ থাকুক তাহলে অবশ্যই ০ যুক্ত এমাউন্ট যেমন : ১০,২০,৩০,১০০,২০০,২১০,২২০ এমন এমাউন্ট রিচার্জ করবেন তাহলে রিচার্জের টাকা সরাসরি ব্যালেন্স এ আসবে।

তাহলে শুরু করা যাক, প্রথমেই আপনাকে My Airtel এপটি ডাওনলোড করে নিতে হবে, যদি আপনার ফোনে থাকে তাহলে আর ডাওনলোড করতে হবেনা। ডাওনলোড লিংক, প্লে স্টোর :
My Airtel যারা প্লে স্টোর ছাড়া apk ফাইল ডাওনলোড করতে চান তাদের জন্য Apkpure এর ডাওনলোড লিংক My Airtel Apk
ডাওনলোড করার পর আপনারা এপটিতে আপনার এয়ারটেল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করে নিন যেভাবে ইমু / হোয়াটস এপে একাউন্ট খুলতে হয় সেভাবে।




তারপর স্ক্রীনশটের মতো Buy Plan এ প্রেস করে একটু নিচে স্ক্রল করলেই ২০৯ টাকায় ২৮ দিন মেয়াদী ১০ জিবির অফারটি পেয়ে যাবেন। তারপর Buy Now এ প্রেস করে Active লেখাটিতে প্রেস করলেই ১০ জিবি আপনার একাউন্টস এ যোগ হয়ে যাবে এবং কনফার্মেশন ম্যাসেজ আসবে। ইন্টারনেট ব্যালেন্স চ্যক করতে ডায়াল *3#।

আজকে এই টুকুই আশা করি শীঘ্রই আরেকটি ভাল পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের সামনে।
R.I Fahad
B.B.A Hons
Department Of Accounting
Brahmanbaria Govt. College

6 thoughts on "সকল এয়ারটেল সিমে নিয়ে নিন ২০৯ টাকায় ১০ জিবি ২৮ দিন মেয়াদী বর্তমান সময়ের বেস্ট ইন্টারনেট অফারটি, বিস্তারিত পোস্টে।"

  1. MD FAYSAL Contributor says:
    কিনতু Iloveyoubd post. করছি
  2. MD FAYSAL Contributor says:
    কিনতু Iloveyoubd post. করছি
  3. MD FAYSAL Contributor says:
    কিনতু Iloveyoubd post. করছি
  4. MD FAYSAL Contributor says:
    কিনতু Iloveyoubd post. করছি
  5. 111111 Contributor says:
    209 tk balance a thakta hoba?

Leave a Reply