Site icon Trickbd.com

My Airtel অ্যাপ এ প্রথম বার রেজিস্ট্রেশন করলে পাবেন 1GB ডাটা বোনাস এবং প্রতি রেফারে আরো থাকছে 1GB করে ডাটা বোনাস, এছাড়া প্রতিদিন রেফারে করলে ব্যাকপ্যাক ও স্মার্টফোন জিতার সুযোগ থাকছে।

Unnamed


এখন praticipate My Airtel app রেফারেল কন্টেস্টে আর জিতে নাও আকর্ষনীয় পুরস্কার। কন্টেস্টে চলাকালীন তোমার বন্ধদের My Airtel app থেকে রেফার করলে পাবেন প্রতিদিন ব্যাকপ্যাক জেতার সুযোগ। আর গ্র‍্যান্ড প্রাইজ থাকছে দারুন স্মার্টফোন! সাথে 1GB বোনাস মানে প্রথম বার অ্যাপ এ রেজিস্ট্রেশন করলে পাবেন 1GB ডাটা বোনাস এবং প্রতি রেফারে আরো থাকছে 1GB করে ডাটা বোনাস। এই সুযোগ কেও করবেন না মিস..!!

প্রথমে নিছের লিংক থেকে অ্যাপ ডাউনলোড করেন।

তার পর অ্যাপ ঢুকে skip বা Next তে ক্লিক করুন।

তার পর এখানে ক্লিক করুন।

তার পর এখানে ক্লিক করুন।

তার পর আপনার Airtel নাম্বার টা দিয়ে Sent OTP তে ক্লিক করুন।

তার পর আপনার নাম্বারে একটা কোড যাবে তা বসে দিয়ে Login তে ক্লিক করুন।

তার পর আপনার নাম দিয়ে Submit তে ক্লিক করুন।

তার পর রেজিস্ট্রেশন এর কাজ শেষ।

২ থেকে ৪ মিনিট এর মধ্যে ডাটা বোনাস পেয়ে জাবেন।

অ্যাপ এ ঢুকে এখানে ক্লিক করুন।

তার পর এই রকম একটা লিংক পাবেন তা হচ্ছে আপনার রেফার লিংক।

 

 

 

যে কোনো প্রয়োজনে Facebook কে আমি

নতুন বিকাশ একাউন্ট খুলে ফ্রি ৭৫ টাকা নিন বোনাস বা বিকাশ একাউন্ট আছে কিন্তু বিকাশ অ্যাপ এ ঢুকেননি তাড়াও ৭৫ টাকা বোনাস নিয়ে নিন

মাই রবি অ্যাপ এ প্রথম বার রেজিস্ট্রেশন করে রবি সিমে ফ্রি তে এমবি নিয়ে নিন এবং সাথে থাকছে প্রতি রেফারে ১জিবি ডাটা বোনান।

আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করতে ভূলবেন না

আমরা সবাই মিলে করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণ করি ও সাধারণ সতর্কতা অবলম্বন করি। নিয়মিত হাত ধুই (২০ সেকেন্ড ধরে), হাঁচি-কাশি দেওয়ার সময় মুখ ও নাক ঢেকে রাখি, এবং নিজের ও পরিবারের সুস্থতা নিশ্চিত করতে জনসমাগম এড়িয়ে চলুন; ঘরে থাকুন, নিরাপদে থাকুন

ধন্যবাদ

Exit mobile version