হ্যালো বন্ধুরা আশা করি আসলেই অনেক ভালো আছেন। আপনাকে আবারো আমার পক্ষ থেকে এই সাইটে স্বাগতম জানাই। আজকের পোস্ট এ আমি আপনাদের সাথে এয়ারটেল সিমের দারুন সব ইন্টারনেট অফার নিয়ে আলোচনা করবো।

এয়ারটেল হলো বাংলাদেশের অন্যতম একটি সিম নেটাওয়ার্ক। এবং এয়ারটেল সিমের নেটোয়ার্ক ও খুবই ভালো। দেশের প্রায় সর্বত্রই এই সিমের ভালো নেটওয়ার্ক পাওয়া যায়। তাছাড়া এই এই এয়ারটেল সিম কোম্পানি টি হলো ভারতের একটি সিম কোম্পানি। কিন্তু তারা তাদের গ্রাহক বাড়ানোর উদ্দেশ্য বাংলাদেশের অন্যতম সিম কোম্পানি রবি এর সাথে চুক্তি করে বাংলাদেশে তাদের প্রচার করেছে। যার ফলে বাংলাদেশে এয়ারটেল কোম্পানির ৪০% শেয়ার পায় রবি সিম নেটওয়ার্ক। আর এর জন্যই রবি ও এয়ারটেল এর কিছু কিছু অফার মাঝে মাঝে অনেকটাই মিলে যায়।

তো যাই হোক এয়ারটেল সিম কিন্তু তাদের গ্রাহক দের কে দারুন সব রকমের অফার দিয়ে থাকে। বিশেষ করে ইন্টারনেট এর দিক দিয়ে আমার মনে হয় এয়ারটেল অন্য সিম কোম্পানি থেকে সব থেকে ভালো। এই সিমের নেটওয়ার্ক যেমন ভালো ঠিক তেমনি এর ইন্টারনেট অফার গুলোর দাম ও কম। তো চলুন সেগুলো একটু দেখে নেওয়া যাক।

Airtel 1 gb 29 Tk

এয়ারটেল সিমের কম দামি অফার এর মধ্য এই অফার টি অন্যতম। আপনারা যদি এই প্যাকেজ টি নিতে চান তবে আপনার জন্য ভালোই হবে। এই অফারে আপনি পাবেন ১ জিবি ২৯ টাকায় যার মেয়াদ থাকবে ৩ দিন। যারা কম টাকায় ৩ দিনের জন্য ভালো ইন্টারনেট প্যাকেজ খুলছেন তাদের জন্য এই অফারটি অনেক ভালো একটি অফার। এই অফারটি নিতে চাইলে আপনাকে ডায়াল করতে হবে *১২৩*০২৫#

Airtel 49 Tk 3 Gb

এয়ারটে সিমের ৪৯ টাকায় ৩ দিনের জন্য যদি ভালো একটি অফার চান তাহল এই অফারটি আপনার জন্যই। এই অফারে আপনি পাবেন ৩ জিবি। যেটার মেয়াদ থাকবে ৩ দিন। আগে ৪৯ টাকায় ২ জিবি দিতো এয়ারটেল। তবে এখানে আপন ৩ জিবি এর জন্য আপনাকে ৪৯ টাকা রিচার্জ করতে হবে। তবে কোডের মাধ্যমেও এটি কিনতে পারবেন। এর জন্য ডায়াল করুন *১২৩*০৪৯#

Airtel 6 Gb 69 Tk

এয়ারটেল সিমের রেগুলার ইউজের জন্য এই অফারটি দারুন একটি অফার। যারা ৪ দিনের প্যাক পছন্দ করেন তাদের জন্য এটি অনেক ভালো একটি অফার। আগে এই অফারে মাত্র ৪ জিবি দেওয়া হলেও, বর্তমানে একই টাকায় দেওয়া হচ্ছে ৬ জিবিম যেটাতে ৪ জিবি ডাটা রেগুলার ইউজের জন্য এবং বাকি ২ জিবি ৪জি ডাটা হিসেবে ব্যবহার করতে পারবেন।
এই অফার টি নিতে চাইলে রিচার্জ করুন ৬৯ টাকা বা ডায়াল করুন *১২১*১৬৩৪#

Airtel 110 Tk 10 Gb

আগে এয়ারটেল এর সকল গ্রাহক ১০১ টাকায় পেতে ৪ জিবি মেয়াদ ৭ দিন। তবে এই অফার কে আপগ্রেড করে করে ১১০ টাকায় ১০ জিবি মেয়াদ ৭ দিনের জন্য করে দিয়েছে এয়ারটেল। এই অফার টি নিতে চাইলে সরাসরি ১১০ টাকা নিজের সিমে রিচার্জ করুন।

তবে এয়ারটেল এ এখন ও ১০১ টাকার অফার টি এভেলেবল রয়েছে। এখন ও এয়ারটেল গ্রাহকরা এই ১০১ টাকায় ৪ জিবি ডাটা ৭ দিনের জন্য নিতে পারেন। তার জন্য আপনার সিমে ১০১ টাকা রিচার্জ করে নিন। অনেকের কাছেই এই অফার টি পছন্দ হওয়ার এয়ারটেল তাদের গ্রাহক দের কথা চিন্তা করে এই অফারটি এখন ও রেখে দিয়েছে।

Airtel 30 Gb 344 Tk

যারা এয়ারটেল সিম ব্যবহার করেন এবং ৩০ জিবি মাসিক প্যাক পছন্দ করেন তাদের জন্য এই অফার টি খুব ভালো একটা অফার বলে আমি মনে করি। তাছাড়া এই অফার টি তাদের ও খুব পছন্দ যারা মাসিক প্যাক ব্যবহার করেন। এই অফারে আপনি পাবেন ৩০ জিবি ডাটা মাত্র ৩৪৪ টাকায়।

এটা এয়ারটেল সিমের একটা দারুন মেগা প্যাক। এই অফার টি ইতিমধ্যেই খুব ভালো একটি অফার হয়ে দাড়িয়েছে এয়ারটেল গ্রাহকদের জন্য। এই অফার টি নিতে চাইলে আপনার সিমে ৩৪৪ টাকা রিচার্জ করুন। অথবা ডায়াল করুন *১২১*১৬৩৮#

তো বন্ধুরা আশা করি সকলের কাছেই আজকের আমার এই পোস্ট টি ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আর প্রতিদিন এমন নৃত্য নতুন পোস্ট পেতে ভিজিট করতে থাকুন আমাদের এই সাইট টিতে। পরবর্তী পোস্ট পর্যন্ত সকলে ভালো থাকবেন এবং সুস্থ্য থাকবেন।

6 thoughts on "এয়ারটেল সিমের কমদামি এমবি অফার"

  1. S Contributor says:
    22 taka te 1gb poua jai
  2. Sakhawat Hossain Contributor says:
    325 tk 40 gb 30 din
    1. roy Contributor says:
      কীভাবে নিব bro

Leave a Reply