আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

Realme 7i

মোবাইল তো আমরা সবাই ব্যবহার করি। কেউ কমদামী আর বেশি দামী। বর্তমানে প্রতিদিন নতুন নতুন ফিউচার যুক্ত মোবাইল রিলিজ হচ্ছে। আর তার সাথে মোবাইলের দাম আগের তুলনায় অনেক কমছে।Android Operating System দ্বারা তৈরিকৃত মোবাইল সংখ্যা এবং কোম্পানি দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

আজকে Android Operating System দ্বারা তৈরিকৃত এমনি একটি বড় কোম্পানির মোবাইল ফোনের রিভিউ দিতে যাচ্ছি। Realme 7i ফোনটিতে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ফোনটির পিছনে চারটি ক্যামেরা এগুলো রেজুলেশন হচ্ছে 64+8+2+2 Megapixel। সামনে একটি ক্যামেরা রয়েছে সেটার রেজুলেশন হচ্ছে 16 Megapixel। Realme 7i ফোনটিতে ব্যাটারি রয়েছে লিথিয়াম-পলিমার 5000 এমএএইচ (Non-removable) এবং 18W Fast Charging। চলুন দেখে আসা যাক এই মোবাইলটির স্পেসিফিকেশন।

ফোনের নামঃRealme 7i

প্রথম রিলিজঃ ১৭ সেপ্টেম্বর ২০২০

ফোনের কালারঃAurora Green, Polar Blue

ডিসপ্লেঃRealme 7i এর ডিসপ্লের সাইজ ৬.৫ ইঞ্চি। রেজুলেশন রয়েছে HD+ 720 x 1600 pixels (270 ppi) এবং IPS LCD Touchscreen রয়েছে।

পিছনের ক্যামেরাঃ Realme 7i ফোনের পিছনের ক্যামেরার মধ্যে রয়েছে Quad 64+8+2+2 Megapixel ক্যামেরার মধ্যে যে ফিউচার গুলো রয়েছে PDAF, ultrawide, macro, LED flash, depth, HDR & more এবং ভিডিও রেকর্ডিং Full HD (1080p), gyro-EIS হবে।

সামনের ক্যামেরাঃRealme 7i সামনের ক্যামেরা রেজুলেশন রয়েছে 16 Megapixel ক্যামেরা মধ্যে যে ফিউচার গুলো রয়েছে HDR, f/2.1, 1/3″, 1.0µm & more ভিডিও রেকর্ডিং Full HD (1080p), gyro-EIS হবে।

ব্যাটারিঃ Realme 7i এর ব্যাটারি রয়েছে লিথিয়াম-পলিমার 5000 এমএএইচ (Non-removable) এবং 18W Fast Charging

Performance: Realme 7i এর Operating System রয়েছে Android 10 (Realme UI)। চিপসেট রয়েছে Qualcomm Snapdragon 662 (11 nm)। প্রসেসর রয়েছে Octa core, up to 2.0 GHz

স্টোরেজঃ Realme 7i ফোনের RAM রয়েছে 8GB এবং ROM রয়েছে 128 GB (UFS 2.1)

সিকিউরিটিঃ Realme 7i ফোনের পিছনে Fingerprint রয়েছে এবং Face Unlock রয়েছে।

দামঃRealme 7i মোবাইলটির বাংলাদেশী মূল্য হবে ১৭,৯৯০ টাকা ।

Highlight


আশা করি সবাই সবকিছু বুঝতে পেরেছেন। কোথাও সমস্যা হলে কমেন্ট করে জানাবেন অথবা ফেসবুকে জানাতে পারেন ফেসবুকে আমি

One thought on "দুর্দান্ত ক‍্যামেরা, 8GB RAM এবং 5000 এমএএইচ শক্তিশালী ব‍্যাটারীর অসাধারণ ফোন Realme 7i"

  1. ishan Contributor says:
    বালের ক্যামেরা ৬৪+৮+২+২ ক্যামেরা নামেই কাজের না আর ওয়াই ফাই QR code অপশন দেয় নাই।এমনে মজবুত আছে

Leave a Reply