আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

Vivo Y20G

মোবাইল তো আমরা সবাই ব্যবহার করি। কেউ কমদামী আর বেশি দামী। বর্তমানে প্রতিদিন নতুন নতুন ফিউচার যুক্ত মোবাইল রিলিজ হচ্ছে। আর তার সাথে মোবাইলের দাম আগের তুলনায় অনেক কমছে।Android Operating System দ্বারা তৈরিকৃত মোবাইল সংখ্যা এবং কোম্পানি দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

আজকে Android Operating System দ্বারা তৈরিকৃত এমনি একটি বড় কোম্পানির মোবাইল ফোনের রিভিউ দিতে যাচ্ছি। Vivo Y20G ফোনটিতে ৬.৫১ ইঞ্চি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ফোনটির পিছনে তিনটি ক্যামেরা এগুলো রেজুলেশন হচ্ছে 13+2+2 Megapixel। সামনে একটি ক্যামেরা রয়েছে সেটার রেজুলেশন হচ্ছে 8 Megapixel। Vivo Y20G ফোনটিতে ব্যাটারি রয়েছে লিথিয়াম-পলিমার 5000 এমএএইচ (Non-removable) এবং 18W Fast Charging। চলুন দেখে আসা যাক এই মোবাইলটির স্পেসিফিকেশন।

ফোনের নামঃVivo Y20G

প্রথম রিলিজঃ 21-January-2021

ফোনের কালারঃPurist Blue, Obsidian Black

ডিসপ্লেঃVivo Y20G এর ডিসপ্লের সাইজ ৬.৫১ ইঞ্চি। রেজুলেশন রয়েছে HD+ 720 x 1600 pixels (270 ppi) এবং IPS LCD Touchscreen রয়েছে।

পিছনের ক্যামেরাঃ Vivo Y20G ফোনের পিছনের ক্যামেরার মধ্যে রয়েছে Triple 13+2+2 Megapixel ক্যামেরার মধ্যে যে ফিউচার গুলো রয়েছে PDAF, LED flash, HDR, macro, depth & more এবং ভিডিও রেকর্ডিং Full HD (1080p) হবে।

সামনের ক্যামেরাঃVivo Y20G সামনের ক্যামেরা রেজুলেশন রয়েছে 8 Megapixel ক্যামেরা মধ্যে যে ফিউচার গুলো রয়েছে F/1.8 aperture ভিডিও রেকর্ডিং Full HD (1080p) হবে।

ব্যাটারিঃ Vivo Y20G এর ব্যাটারি রয়েছে লিথিয়াম-পলিমার 5000 এমএএইচ (Non-removable) এবং 18W Fast Charging

Performance: Vivo Y20G এর Operating System রয়েছে Android 10 (Funtouch 11)। চিপসেট রয়েছে Mediatek Helio G80 (12nm) প্রসেসর রয়েছে Octa core, up to 2 GHz

স্টোরেজঃ Vivo Y20G ফোনের RAM রয়েছে 6GB এবং ROM রয়েছে 128 GB (eMMC 5.1)

সিকিউরিটিঃ Vivo Y20G ফোনের Side-mounted Fingerprint রয়েছে এবং Face Unlock রয়েছে।

দামঃVivo Y20G মোবাইলটির বাংলাদেশী মূল্য হবে ১৭,৯৯০ টাকা ।

Highlight

আশা করি সবাই সবকিছু বুঝতে পেরেছেন। কোথাও সমস্যা হলে কমেন্ট করে জানাবেন অথবা ফেসবুকে জানাতে পারেন ফেসবুকে আমি

2 thoughts on "মিডরেঞ্জের নতুন ফোন Vivo Y20G ৬.৫১ ইঞ্চি ডিসপ্লে, 5000 এমএএইচ এর শক্তিশালী ব্যাটারি অসাধারণ একটি ফোন"

  1. ishan Contributor says:
    দুরু মিয়া ১৮০০০ ৳ বাড়ির কাছে
    এর চেয়ে ১০০০০৳ এই ফোনটা আমি কিনছি প্রায় সবই আছে
    https://www.mobiledokan.com/infinix/infinix-hot-9-play/
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      Hmmm

Leave a Reply