আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

Tecno Spark 6 Go

মোবাইল তো আমরা সবাই ব্যবহার করি। কেউ কমদামী আর বেশি দামী। বর্তমানে প্রতিদিন নতুন নতুন ফিউচার যুক্ত মোবাইল রিলিজ হচ্ছে। আর তার সাথে মোবাইলের দাম আগের তুলনায় অনেক কমছে।Android Operating System দ্বারা তৈরিকৃত মোবাইল সংখ্যা এবং কোম্পানি দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

আজকে Android Operating System দ্বারা তৈরিকৃত এমনি একটি বড় কোম্পানির মোবাইল ফোনের রিভিউ দিতে যাচ্ছি। Tecno Spark 6 Go ফোনটিতে ৬.৫২ ইঞ্চি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ফোনটির পিছনে তিনটি ক্যামেরা এগুলো রেজুলেশন হচ্ছে Dual 13 Megapixel + AI Lens। সামনে একটি ক্যামেরা রয়েছে সেটার রেজুলেশন হচ্ছে 8 Megapixel। Tecno Spark 6 Go ফোনটিতে ব্যাটারি রয়েছে লিথিয়াম-পলিমার ৫০০০ এমএএইচ (Non-removable)। চলুন দেখে আসা যাক এই মোবাইলটির স্পেসিফিকেশন।

ফোনের নামঃTecno Spark 6 Go

প্রথম রিলিজঃ October 2020

ফোনের কালারঃAqua Blue, Ice Jadeite

ডিসপ্লেঃ Tecno Spark 6 Go এর ডিসপ্লের সাইজ ৬.৫২ ইঞ্চি। রেজুলেশন রয়েছে HD+ 720 x 1600 pixels (269 ppi) এবং IPS LCD Touchscreen রয়েছে।

পিছনের ক্যামেরাঃ Tecno Spark 6 Go ফোনের পিছনের ক্যামেরার মধ্যে রয়েছে Dual 13 Megapixel + AI Lens ক্যামেরার মধ্যে যে ফিউচার গুলো রয়েছে PDAF, dual-LED flash, f/1.8, HDR & more এবং ভিডিও রেকর্ডিং Full HD (1080p) হবে।

সামনের ক্যামেরাঃ Tecno Spark 6 Go সামনের ক্যামেরা রেজুলেশন রয়েছে 8 Megapixel ক্যামেরা মধ্যে যে ফিউচার গুলো রয়েছে LED flash, F/2.0 aperture ভিডিও রেকর্ডিং Full HD (1080p) হবে।

ব্যাটারিঃ Tecno Spark 6 Go এর ব্যাটারি রয়েছে লিথিয়াম-পলিমার 5000 এমএএইচ (Non-removable)

Performance: Tecno Spark 6 Go এর Operating System রয়েছে Android 10 Go (HiOS 6.2)। চিপসেট রয়েছে Mediatek Helio A20 (12 nm) প্রসেসর রয়েছে Quad-core, 1.8 GHz

স্টোরেজঃ Tecno Spark 6 Go ফোনের RAM রয়েছে 2 / 3 / 4 GB এবং ROM রয়েছে 32 / 64 GB (eMMC 5.1)

সিকিউরিটিঃ Tecno Spark 6 Go ফোনের পিছনে Fingerprint রয়েছে এবং Face Unlock রয়েছে।

দামঃTecno Spark 6 Go মোবাইলটির বাংলাদেশী মূল্য হবে

Highlight

আশা করি সবাই সবকিছু বুঝতে পেরেছেন। কোথাও সমস্যা হলে কমেন্ট করে জানাবেন অথবা ফেসবুকে জানাতে পারেন ফেসবুকে আমি

4 thoughts on "5000 mAh এর শক্তিশালী ব্যাটারি ও 6.52 ইঞ্চির ডিসপ্লের অসাধারণ ফোন Tecno Spark 6 Go"

  1. S A Suvo Sheikh S A Suvo Sheikh Contributor says:
    Techno companyer agent naki apni🤗🤗


    1. MD Shakib Hasan MD Shakib Hasan Author Post Creator says:
      Na vi 😃
  2. M+S STI Lover Author says:
    Sob kichu thik ache.but,
    প্রসেসর রয়েছে
    Quad-core, 1.8 GHz!
    1. MD Shakib Hasan MD Shakib Hasan Author Post Creator says:
      হুম

Leave a Reply