আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

Symphony Z18

মোবাইল তো আমরা সবাই ব্যবহার করি। কেউ কমদামী আর বেশি দামী। বর্তমানে প্রতিদিন নতুন নতুন ফিউচার যুক্ত মোবাইল রিলিজ হচ্ছে। আর তার সাথে মোবাইলের দাম আগের তুলনায় অনেক কমছে।Android Operating System দ্বারা তৈরিকৃত মোবাইল সংখ্যা এবং কোম্পানি দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

আজকে Android Operating System দ্বারা তৈরিকৃত এমনি একটি বড় কোম্পানির মোবাইল ফোনের রিভিউ দিতে যাচ্ছি। Symphony Z18 ফোনটিতে ৬.৫২ ইঞ্চি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ফোনটির পিছনে দুটি ক্যামেরা এগুলো রেজুলেশন হচ্ছে Dual 13+2 Megapixel সামনে একটি ক্যামেরা রয়েছে সেটার রেজুলেশন হচ্ছে 5 Megapixel। Symphony Z18 ফোনটিতে ব্যাটারি রয়েছে লিথিয়াম-পলিমার ৫০০০ এমএএইচ। চলুন দেখে আসা যাক এই মোবাইলটির সম্পন্ন স্পেসিফিকেশন।

ফোনের নামঃ Symphony Z18

প্রথম রিলিজঃMarch 2021

ফোনের কালারঃMidnight Blue, Amazon Green

ডিসপ্লেঃ Symphony Z18 এর ডিসপ্লের সাইজ ৬.৫২ ইঞ্চি। রেজুলেশন রয়েছে HD+ 1600 x 720 pixels (269 ppi) এবং IPS LCD Touchscreen রয়েছে।

পিছনের ক্যামেরাঃ Symphony Z18 ফোনের পিছনের ক্যামেরার মধ্যে রয়েছে Dual 13+2 Megapixel ক্যামেরার মধ্যে যে ফিউচার গুলো রয়েছে Autofocus, LED flash, portrait mode, night mode & more এবং ভিডিও রেকর্ডিং Full HD (1080p) হবে।

সামনের ক্যামেরাঃ Symphony Z18 সামনের ক্যামেরা রেজুলেশন রয়েছে 5 Megapixel ক্যামেরা মধ্যে যে ফিউচার গুলো রয়েছে Display flash

ব্যাটারিঃ Symphony Z18 এর ব্যাটারি রয়েছে লিথিয়াম-পলিমার 5000 এমএএইচ Fast Charging

Performance: Symphony Z18 এর Operating System রয়েছে Android 10 (Go Edition) চিপসেট সম্পর্কে জানা যায়নি। প্রসেসর রয়েছে 1.6 GHz

স্টোরেজঃ Symphony Z18 ফোনের RAM রয়েছে 2 GB এবং ROM রয়েছে 32 GB

সিকিউরিটিঃ Symphony Z18 ফোনের Face Unlock রয়েছে।পিছনে Fingerprint scanner রয়েছে।

দামঃ Symphony Z18 মোবাইলটির বাংলাদেশী মূল্য হবে



আশা করি সবাই সবকিছু বুঝতে পেরেছেন। কোথাও সমস্যা হলে কমেন্ট করে জানাবেন অথবা ফেসবুকে জানাতে পারেন ফেসবুকে আমি

2 thoughts on "5000 এমএএইচ এর শক্তিশালী ব্যাটারি ও 32 GB ROM এর অসাধারণ ফোন Symphony Z18"

    1. MD Shakib Hasan Author Post Creator says:
      ?

Leave a Reply