আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

Tecno Spark 6

মোবাইল তো আমরা সবাই ব্যবহার করি। কেউ কমদামী আর বেশি দামী। বর্তমানে প্রতিদিন নতুন নতুন ফিউচার যুক্ত মোবাইল রিলিজ হচ্ছে। আর তার সাথে মোবাইলের দাম আগের তুলনায় অনেক কমছে।Android Operating System দ্বারা তৈরিকৃত মোবাইল সংখ্যা এবং কোম্পানি দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

আজকে Android Operating System দ্বারা তৈরিকৃত এমনি একটি বড় কোম্পানির মোবাইল ফোনের রিভিউ দিতে যাচ্ছি। Tecno Spark 6 ফোনটিতে ৬.৮ ইঞ্চি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ফোনটির পিছনে তিনটি ক্যামেরা এগুলো রেজুলেশন হচ্ছে Quad 16+2+2 Megapixel +QVGA সামনে একটি ক্যামেরা রয়েছে সেটার রেজুলেশন হচ্ছে 8 Megapixel। Tecno Spark 6 ফোনটিতে ব্যাটারি রয়েছে লিথিয়াম-পলিমার ৫০০০ এমএএইচ । চলুন দেখে আসা যাক এই মোবাইলটির সম্পন্ন স্পেসিফিকেশন।

ফোনের নামঃ Tecno Spark 6

প্রথম রিলিজঃSeptember- 25-2020

ফোনের কালারঃOcean Blue, Comet Black, Dynamic Orabge, Misty Violet

ডিসপ্লেঃ Tecno Spark 6 এর ডিসপ্লের সাইজ 6.8 ইঞ্চি। রেজুলেশন রয়েছে HD+ 720 x 1640 pixels (263 ppi) এবং IPS LCD Touchscreen রয়েছে।

পিছনের ক্যামেরাঃ Tecno Spark 6 ফোনের পিছনের ক্যামেরার মধ্যে রয়েছে Quad 16+2+2 Megapixel +QVGA ক্যামেরার মধ্যে যে ফিউচার গুলো রয়েছে PDAF, quad-LED flash, f/1.8, macro, depth, HDR & more এবং ভিডিও রেকর্ডিং Quad HD (1440p) হবে।

সামনের ক্যামেরাঃ Tecno Spark 6 সামনের ক্যামেরা রেজুলেশন রয়েছে 8 Megapixel ক্যামেরা মধ্যে যে ফিউচার গুলো রয়েছে F/2.0, dual-LED flash, HDR ভিডিও রেকর্ডিং রয়েছে Full HD (1080p)

ব্যাটারিঃ Tecno Spark 6 এর ব্যাটারি রয়েছে লিথিয়াম-পলিমার 5000 এমএএইচ (non-removable) 18W Fast Charging support (10W charger in the box)

Performance: Tecno Spark 6 এর Operating System রয়েছে Android 10 (HiOS 7.0) চিপসেট রয়েছে Mediatek Helio G70 (12 nm) প্রসেসর রয়েছে Octa-core, up to 2.0 GHz

স্টোরেজঃ Tecno Spark 6 ফোনের RAM রয়েছে 4 GB এবং ROM রয়েছে 128 GB (eMMC 5.1)

সিকিউরিটিঃ Tecno Spark 6 ফোনের Face Unlock রয়েছে।পিছনে Fingerprint scanner রয়েছে।

দামঃ Tecno Spark 6 মোবাইলটির বাংলাদেশী মূল্য হবে



আশা করি সবাই সবকিছু বুঝতে পেরেছেন। কোথাও সমস্যা হলে কমেন্ট করে জানাবেন অথবা ফেসবুকে জানাতে পারেন ফেসবুকে আমি

3 thoughts on "6.8 ইঞ্চি ডিসপ্লে, 4GB RAM ও 5000 এমএএইচ শক্তিশালী ব্যাটারি এর অসাধারণ ফোন Tecno Spark 6"

  1. ashiq khan Contributor says:
    IR আছি কি ভাই?
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      জানিনা ভাই
  2. BB1 Contributor says:
    ফালতু একটা ফোন।
    আমি ব্যবহার করছি।

Leave a Reply