Redmi Gaming স্মার্টফোন চলতি মাসের শেষের দিকে বাজারে আসবে। গতকালই সংস্থাটি একটি ইউবো (Weibo) পোস্টে ফোনটির লঞ্চের সময় নিশ্চিত করেছে। পাশাপাশি জানা গেছে রেডমি গেমিং স্মার্টফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর ব্যবহার করা হবে। জল্পনা চলছে ভারতে এই ফোনটি Poco ব্র্যান্ডিংয়ের সাথে আসতে পারে। তবে এসবের মধ্যেই Redmi গেমিং স্মার্টফোন কে চীনের। 3C সার্টিফিকেশন সাইটে দেখা গেল। যেখান থেকে এই ফোনের চার্জিং ক্যাপাসিটি জানা গেছে।

Redmi গেমিং স্মার্টফোনকে M2104K10AC মডেল নম্বরের সাথে 3C সার্টিফিকেশন সাইটে খুঁজে পাওয়া গেছে। অন্যান্য সার্টিফিকেশন সাইটেও ফোনটি একই মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছিল। যাইহোক 3C সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে, এই ফোনে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর মডেল নম্বর হবে MDY-12-EF।

এর আগে জানা গিয়েছিল, আসন্ন এই গেমিং ফোনে পাঞ্চ হোল ডিজাইন যুক্ত Samsung-এর E4 বা একটি ফ্ল্যাট OLED স্ক্রিন থাকতে পারে। আবার ফটোগ্রাফির জন্য ৬৪ মেগাপিক্সেলের Sony IMX686 প্রাইমারি সেন্সরযুক্ত রিয়ার কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে।

Xiaomi-র তরফে ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে, এটি সবচেয়ে সস্তা গেমিং স্মার্টফোন হবে। টিপস্টারদের দাবি, এই ফোনের দাম রাখা হবে ২,০০০-২,৫০০ ইউয়ান (ভারতীয় মূল্যে প্রায় ২২,০০০-২৮,০০০ টাকা) এর মধ্যে। আগেই বলেছি ভারতে এই ফোনটি Poco ব্র্যান্ডিংয়ের সাথে আসতে পারে। এর মডেল নম্বর হবে M2104K10।
সবার আগে নতুন নতুন মুভি পেতে
মুভি ডাউনলোড সাইট ঃMovie Download

আমার মিউজিক ডাউনলোড সাইটঃ
Mp3 And Blog Site

2 thoughts on "Redmi গেমিং স্মার্টফোনে থাকবে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট"

Leave a Reply