আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই অনেক অনেক ভাল আছেন। স্বাগতম জানাচ্ছি আমার আরও একটি মোবাইল রিভিউ পোস্ট এ তো চলুন বেশি বকবক না করে শুরু করি ।

শাকিল আহম্মেদ অভি

হাইলাইটস

ট্যাবটির নাম হচ্ছে 5star BD28,যেখানে প্যারা বেশি ব্যবহার করা হয়েছে 1 জিবি এবং রম হিসেবে পাবেন 16gb ইন্টার্নাল স্টোরেজ,এবং ডিসপ্লে হিসেবে ব্যবহার করা হয়েছে 8 ইঞ্চি এইচডি প্লাস স্ক্রীন । সাথে থাকছে পাওয়ার হিসেবে মিডিয়াটেকের quad-core প্রসেসর যা মোটামুটি চলে আর কি । ফোনটিতে ব্যাক ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে 5 মেগাপিক্সেল এবং ফ্রন্টে 2 মেগাপিক্সেল ক্যামেরা সাথে পেয়ে যাচ্ছেন 4000 এমএইচ ব্যাটারি য দিয়ে মোটামুটি এক দিনের মত ব্যাকআপ পেতে পারেন । সবিশেষে যেটা সবচেয়ে বেশি ভালো লেগেছে সেটা হল এর দাম দাম রাখা হয়েছে মাত্র 6,190 টাকা যদি আপনি আপনাদের এলাকার বাজারে 5 হাজার 700 থেকে 800 টাকায় পেয়ে যাবেন । চলুন এবার বিস্তারিত দেখে নেয়া যাক:

5 Star BD28 Tab – Specifications

CONNECTIVITY

Network Type2G, 3G, 4G, Dual SIM, Bluetooth V 5.0 , Wi-fi802.11 a/b/g/n/ac,Wi-Fi Direct, Micro USB 2.0

DESIGN

Build MaterialFront Glass, Back Plastic, Plastic FrameColors:BlueStyle

DISPLAY

Size8 Inches
ResolutionHD+ 1024 x 600 Pixels
Pixel Density210 PPI
Display TypeIPS LCDAspect Ratio4:3Touch ScreenDisplay

CAMERA

Back Camera5 Megapixel
Front Camera2 Megapixel
VideoHD – 720PFlashLED FlashCamera FeaturesAI, Portrait Mode, Professional, Color Filter, Self-time, Timelapse, Face beauty, HDR, Mirror & More.

SOFTWARE

AndroidOperating Version8User InterfaceAndroid GoBrowserHTML5Java Support

HARDWARE

ChipsetMediatekCPU1.6 GHz Quad-coreGPUMali-400 MP
1RAM (Memory)
1 GBROM (Internal Storage)
16 GBExternal
Card SlotYes, MicroSD, up to 64 GBSensorsLight sensor,
Proximity sensor,
Acceleration sensor,
Gyroscope & More

BATTERY

Battery TypeLi-Ion (Lithium Ion)Battery Capacity4000 mAh, Non-RemovableFast Charging 10W Fast Charging, StandbyUp to 110 hoursTalk TimeUp to 28 hoursInternet BrowsingUp to 12 hours

MEDIA

Video PlaybackYesFM Radio YesAlert TypesVibration, RingtonesRing TonesMP3, WAVLoudspeakerYesHandsfree3.5mm Headphone JackOTG NoOtherWireless FM & Auto Call Record View More

IN THE BOX

এই ট্যাবটি কেনার সময় যা যা পাবেন: দশ ওয়াট এর ফাস্ট চার্জার ও একটি নরমাল কোয়ালিটি এয়ারফোন এবং একটি গ্যারান্টি কার্ড । এখানে কোন ক্লাস বা কোন ব্যাক কভার তারা দেয়নি এটি খুবই হতাশাজনক ।

পরিশেষে বলব

, এই বাজেটে দেশীয় ব্র্যান্ড ফাইভ স্টার আমাদের যা কিছু অফার করেছে তা অন্য কোন ব্র্যান্ড আজও পর্যন্ত করতে পারে নি, যদিও ট্যাবটির কোয়ালিটি একেবারেই নিম্নমানের তবুও একেবারে লো বাজেটে এটি সেরা বলে আমি মনে করি । 1 জিবি র্যাম এবং quad-core প্রসেসর থেকে যেমনটা আশা করা যায় এই ট্যাবটি থেকে তার চেয়ে একটু কম আসা করতে হবে । এ ট্যাবলেটটির পারফরম্যান্স একেবারে ভাল ছিলনা, তবে চলার মতো আরকি।

এই রিভিউ টি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পোস্টে একটি লাইক করে দিবেন এবং একটি সুন্দর কমেন্ট করে আপনার মতামত জানিয়ে দিবেন খোদা হাফেজ

4 thoughts on "5 Star BD28 ৬১৯০ টাকায় ৮” ট্যাব"

  1. S A Suvo Sheikh Contributor says:
    Ki abol tabol reviews den.
    Valo phner/tab er review dite paren na?
    1. Roksana Ovi Author Post Creator says:
      Amar profile ghure asen tarpor bolen kothata. Eta jader budjet ekebare low tader jonno
  2. mdmamunrahman Contributor says:
    মাত্র ওয়ান জিবি র্যামের ফোন দুঃখজনক
    1. Roksana Ovi Author Post Creator says:
      ☹️☹️☹️☹️😔hmm bro

Leave a Reply