হ্যালো বন্ধুরা আশা করি সকলে অনেক ভালো আছেন। আপনাদের কে আবারো আমাদের এই সাইটে স্বাগতম জানাই।

আজকের পোস্ট এ আমি আপনাদের সাথে নতুন আরো ২ টি এন্ড্রয়েড ফোনের রিভিউ নিয়ে হাজির হয়েছি। আর এর আগেও আমাদের সাইটে বেশ কয়েকটি ফোনের রিভিউ দেওয়া হয়েছে। তো আপনাদের যদি আরো ফোনের রিভিউ এর দরকার পরে তাহলে আপনারা আমাদের সাইট টি TrickBD.com একবার ভালো করে ভিজিট করতে পারেন।

তবে, আজকে আমি আপনাদের সাথে ২ টি দারুন ও নতুন এন্ড্রয়েড ফোনের রিভিউ নিয়ে হাজির হয়ে গেলাম। অনেকেই হয়তো নতুন ফোন কেনার ট্রায় করছেন। তো এর আগে আমি কয়েকটা পোস্ট করেছি সেগুলো আপনারা কম দামে পেয়ে যাবেন। তবে আজকের গুলো একটু বেশি দামি ফোন। এগুলো একটু বেশি দাম কারণ এগুলো পারফরম্যান্স এর দিক দিয়েও অনেক ভালো। তবে কিছু ক্ষেত্রে একটু খারাপ দিক ও আছে। তো ভালো – মন্দ নিয়ে আজকের আমার এই রিভিউ টি। তো চলুন দেখে নেই কোন কোন ফোন রয়েছে আমার আজকের এই লিস্টেঃ

১. Walton ZX4
২. ASUS Rog 5

তো বন্ধুরা বুঝতেই পারছেন একসাথে ২ টি ফোন রয়েছে, মানেই পোস্ট টি খুব ভালো ও রোমাঞ্চকর হতে চলেছে। তো দেরি না করে পোস্ট শুরু করা যাক।

Walton ZX4

আমাদের পণ্য মানে ওয়াল্টন রিসেন্টলি বাংলাদেশের বাজারে লঞ্চ করলো Walton ZX4 ফোনটি ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এ ফোন টি লঞ্চ করেছে। ফোনটির দাম ২৭০০০ টাকা। ফোনটির রেয়ারে থাকছে ৫ টি ক্যামেরা। আর রেয়ার হলো এলুমিনিয়াম এর তৈরি, যা আমার খুব ভালো লেগেছে। ফোনটির ওজন ২০৫ গ্রাম। ফোনটির ডান সাইডে ভলিউম বাটন এবং হোম বাটন আছে যেটি, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর হিসেবে কাজ করবে।

ফোনটিতে রয়েছে LCD প্যানেল এর ডিসপ্লে যা এই দামে আশা করা যায় না। ফোন টিতে পাবেন ৪০০০ মিলিয়াম পাওয়ার এর ব্যাটারি পাবেন। যা এই দামে পাওয়া টা আশা করা যায় না। ফোন টির ডিসপ্লে ৬.৬ ইঞ্চি এর। ফোন টিতে এপ ওপেন – ক্লোস হতে বেসি সময় লাগে না। অনেক ফোনে হয়তো ১-৩ সেকেন্ড নেয়।

কিন্তু এটাতে ইন্সট্যান্ট ওপেন হয়ে যায়। আর এই ফোন টিতে অনেক ভালো একটি এক্সপেরিয়েন্স পাবেন। ফোন টি দেখতে অনেক প্রিমিয়াম। ফোন টি থেকে ১ দিনের ব্যক আপ পেয়ে যাবেন। রেগুলার কাজে কোনো সমস্যা হবে না। আর ফোনে যেহেতু ৮ জিবি র‍্যাম তাই কোনো প্রকার কোনো ঝামেলা পাবেন না ফোনে।

গেমিং এ ও খুব ভালো পাবেন। ফোনে পাবেন ১২৮ জিবি স্টোরেজ এবং চাইলে ২৫৬ জিবি পর্যন্ত এক্সট্রা মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন। ফোন টিতে খুব ভালো ক্যামেরা এক্সপেরিয়েন্স পাবেন। ২২,০০০ টাকার মধ্য ফোনটি খুব ভালো কিন্তু ২৭০০০ টাকায় এই ফোনের কিছু কিছু যায়গা ততটাও ভালো না। তবে পরবর্তী তে দাম কমতে পারে।

ASUS Rog 5

৮/১২৮ জিবি এবং ১২/১২৮ জিবি ভ্যারিয়েন্ট এ ফোন ২ টি মডেলের ফোন লঞ্চ করেছে ASUS কোম্পানি। ফোন টিতে পাবেন ৬৫ ওয়ার্টের একটি চার্জার। ফোন টির রেয়ার গ্লোসি ফিনিস। এছাড়া ফোন টির বক্সের সাথে কিছু গ্রাফিক্স পাবেন যেটা দেখতে খুব একটা ভালো না, কিন্তু ফোন টির ক্যামেরা সেটার উপর রাখলে এটা সুন্দর একটি গ্রাফিক্স গেম হয়ে যায়।

এটা সত্যিই খুব ই অবাকের বিষয়। ফোন টিতে খুভ ভালো ক্যামেরা পেয়ে যাবে৷ এবং গেমিং এর দিক দিয়ে এটা খুব ই ভালো। পাবজি বিনা ল্যাগ হাই গ্রাফিক্স ডিজাইন এ খেলতে পারবেন। ফোন টির ব্যাটারি ব্যাক আপ ও পেয়ে যাবেন খুব ভালো। ফোন টি ৮/১২৮ ভ্যারিয়েন্ট এর ফোন পাবেন ৫৯,০০০ টাকায় এবং ১২/১২৮ ভ্যারিয়েন্ট এর ফোন পাবেন ৬৩,৫০০ টাকায়।

তো বন্ধুরা আশা করছি যে এই পোস্ট টি আপনাদের কাছে ভালো লেগেছে। আর যে ২ টি ফোনের রিভিউ দিয়েছি সেই দুই টি ফোন সম্পর্কেও ভালো একটি ধারণা পেয়ে গেছেন। তো পোস্ট টি যদি ভালো লাগে তো কমেন্ট করে জানাবেন। আর পরবর্তীতে আমার কাছ থেকে কি ধরনের টিউন বা পোস্ট পেতে চান সেটাও কমেন্ট করে জানাতে পারেন।

15 thoughts on "Walton Z4X এবং Asus Rog 5 দুইটি ফোনের রিভিউ"

  1. sojol Contributor says:
    Review valo chilo .
    But kar sathe kar tulona korlen vai ?
    Eta khap chara chilo
  2. Kamrul Hasan Contributor says:
    ভাই কি গাজা টাজা খাইসিলেন? কিসের সাথে কিসের তুলনা দিলেন?
  3. Farhan Contributor says:
    কিসের সাথে কি!😆
  4. Prince Contributor says:
    গাজামাজার দাম কি কমসে?
  5. অনেক ইনফরমেশনের মিছ আছে
  6. Srs Contributor says:
    পোষ্টকারী মনে হয় মেয়াদোত্তীর্ণ গাঁজা খাইছে।।🤣🤣🤣
  7. Ys Abubokor Contributor says:
    ভাই কি গাজা টাজা খাইসিলেন? কিসের সাথে কিসের তুলনা দিলেন?
  8. tohid12 Contributor says:
    Trickbd te esob ki dekte hocche….Moderator vai e ra ki dekhe na.. Esob kader ke author dise..!!trickbd poribesh r ager moto nei..😪😪
    1. Md Saif Hasan Author Post Creator says:
      আরে মিয়া, আমি ভালো কন্টেন্ট লিখেছি বলেই অ্যাডমিন আমাকে অথার বানিয়েছে। আরে ভাই প্রফেশনাল কন্টেন্ট রাইটিং কি সহজ লাগে আপনার কাছে। আমি যেহেতু গাজা খাইছি তাই আপনি লুকায় না থেকে আপনি নিজে ট্রিকবিডিতে কন্টেন্ট লিখেন। আবাল!
  9. Antor Subscriber says:
    নতুন গাঁজা খাওয়া শুরু করচোস না কি ভাউ।।🤣🤣🤣🤣
  10. Md Saif Hasan Author Post Creator says:
    ভাইয়েরা শুনেন। এরকম খারাপ মন্তব্য থেকে বিরত থাকুন। যদি আমি ফুল স্পেসিফিকেশন্স পোস্টে দিতাম তাহলে অনেকেই ভাবতো যে আমি অন্য সাইট থেকে এটা কপি করেছি।
  11. MD Shohag Contributor says:
    গাঁজার দাম কি কমে গেল নাকি?
  12. Md Saif Hasan Author Post Creator says:
    Ki Problem Tor ?
  13. tohid12 Contributor says:
    Vai post ta delete koren please
  14. Md Saif Hasan Author Post Creator says:
    ব্যবহার ঠিক করেন। কেন ডিলিট করবো? আর প্রবলেম কি আপনার?

Leave a Reply