আসসালামু আলাইকুম ভিউয়ার্স আশা করি ভালোই আছেন। এখনকার স্মার্টফোন বাজারে প্রতিযোগিতার যেনো শেষ নেই। কেও কম দামে ভালো জিনিস দিচ্ছে আর কেও বাজেট ফোনে নতুন ফিচারস যুক্ত করে ক্রেতাদের মুগ্ধ করছে। আমি আজকে আপনাদের সামনে তেমনই একটি স্মার্টফোনের বিস্তারিত ফিচারস তুলে ধরবো। পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন নাহয় কিছুই বুঝবেন না।

[ যাদের কাছে এই পোস্ট ভালো লাগবেনা তারা এখনই ইগনোর করুন,এবং বাজে মন্তব্য করা থেকে বিরত থাকুন ]

Honor 90 smartphone review,

তাহলে শুরু করা যাক, প্রথমেই বলবো এই ডিভাইসে বিশাল বড় ক্যামেরা দিয়েছে “যার মেগাপিক্সেল হচ্ছে ২০০”। বাজারের সেরা স্মার্টফোন এটি আরো অবাক করা বিষয় হচ্ছে ক্যামেরার সামনে এবং পেছনে রয়েছে 4K ভিডিও করার ক্ষমতা। বাকিটা নিচে বিস্তারিত দেখুন..

নেটওয়ার্ক হিসেবে পাচ্ছেন ৫জি এর সুবিধা (2g,3g,4g,5g)

ডুয়েল সিম সাপোর্ট করে, ৬.৭ ইন্চির এমোলেড ডিসপ্লে দিয়েছে যাতে ১বিলিয়ন কালার রয়েছে এবং ডিসপ্লে সজ্জলতা ১৬০০ নিট পর্যন্ত। সর্বোচ্চ উজ্জলতা সম্পন্ন পর্দা এতে ব্যবহার করা হয়েছে।

লেটেস্ট ভার্সন এন্ড্রয়েড ১৩ এবং ম্যাজিক ওস ৭.১ দ্বারা পরিচালিত এবং নিয়ন্ত্রিত। আরো রয়েছে কোয়ালকম Snapdragon 7 Gen 1, Accelerated Edition-(4_nm) এর শক্তিশালী চিপসেট ও গ্রাফিক্স হিসেবে আছে Adreno_644 । ২.৫ গিগাহার্টজ ক্লক স্পিড,

চারটি ভ্যারিয়ান্টে পেয়ে যাবেন যেমনঃ (৮/২৫৬ জিবি),(১২/২৫৬ জিবি),(১৬/২৫৬ জিবি),(১৬/২৫৬ জিবি), থাকছেনা কোনো এক্সটার্নাল মেমোরি সিস্টম,

তিনটি মেইন ক্যমেরা দেওয়া হয়েছে 200 mp(wide),12 mp(ultrawide), 2 mp(depth) এবং সামনে আছে 50 mp(ultrawide) ক্যামেরা, উভয় ক্যামেরাতেই 4K তে ভিডিও রেকর্ড করা যাবে।

কোনো হেডফোন জ্যাক নেই। ডিসপ্লের মধ্যেই ফিঙ্গারপ্রিন্ট আছে সাথে ফেইস আনলক সুবিধা।

নন-রিমুভাল ৫০০০ mah এর ব্যাটারি দেওয়া আছে যেটা চার্জ করার জন্য ৬৬ ওয়াটের ফাস্ট চার্জার দেওয়া হয়েছে। টাইপ সি পোর্ট রয়েছে আরো আছে ৫ ওয়াটের রিভার্স চার্জিং সাপোর্ট।

অসাধারণ ডিজাইন সমৃদ্ধ লাল, নীল, সবুজ, সিলভার কালারের পেয়ে যাবেন।

৪০ হাজার থেকে এটার দাম শুরু, ভ্যারিয়ান্ট অনুযায়ী দাম বাড়বে।

বিদায় এবং ধন্যবাদ সবাইকে।

2 thoughts on "বাজারের সেরা স্মার্টফোন, যাতে রয়েছে ২০০ mp camera, ftont & rear 4k video record etc."

  1. Limon Sarkar Contributor says:
    এইডার থেকে মটোরোলার ফোন ভালো।
  2. Boston Author Post Creator says:
    its just your choice.

Leave a Reply