Site icon Trickbd.com

TWRP Recovery+Root করুন Galaxy J1 Nxt Mini(J105H) কম্পিউটার টিউটোরিয়াল

Unnamed

অনেকদিন পর ট্রিকবিডি এ পোস্ট করছি,সবাইকে জানাই আমার সালাম ও শুভেচ্ছা(আসসালামু আলাইকুম)

প্রায় এক বছর যাবৎ আমি আমার Galaxy J1 Nxt Mini এর জন্য রুট করার উপায় খুজছিলাম কিন্তু পাইনি।অনেক খুঁজাখুঁজি এর পর কয়েকদিন আগে ফোন টা রুট করতে পেরেছি, তাই সবার সাথে ট্রিকবিডি তে শেয়ার করলাম।
আগেই বলে রাখি,রুট করতে অবশ্যই কম্পিউটার এর প্রয়োজন হবে।
প্রথমে আপনার ফোনের Developer Options এ গিয়ে Screenshot এর মতো OEM Unlock এ টিক দিয়ে নিন।

এখন নিচের লিংক থেকে ফাইল Zip ফাইলটি ডাউনলোড করে নিন।

Root Galaxy J1 Nxt.Zip 14 MB

ফাইল টি Download করে Unzip করে ( 1+2)No ফাইল দুটি কম্পিউটার এ রাখুন এবং 3 No ফাইল টি মোবাইলের ফোন মেমোরিতে রাখুন।

আপনার মোবাইল টি থেকে Odin Mode বা Download Mode এ যান। Odin/Download Mode এ যেতে ফোনটি বন্ধ করুন এবং চালু করার সময় Power button+Home button+Volume down button একসাথে চেপে ধরুন। একটা Warning দেখতে পাবেন তারপর Volume Up button চেপে Continue করে ফোনটি USB Cable এর মাধ্যমে কম্পিউটার এ Connect করুন।

এখন Odin.exe ফাইল টি আপনার কম্পিউটার এ ইন্সটল দিন এবং Odin Open করার পর দেখবেন বক্সের মতো কয়েকটি Option আছে BL,AP,CP,CSE.. সেখান থেকে AP তে ক্লিক করে TWRP.MD5.TAR (1 No) ফাইলটি Select করুন। কিছুক্ষণ Loading হবে তারপর Start button এ চাপ দিন এবং অপেক্ষা করুন।দেখবেন Computer এ সবুজ কালার এর PASS লেখা আসবে তারপর Automatic আপনার মোবাইলটি চালু হবে।

এবার ফোনটি চালু হলে আবার Off করুন। তারপর Power button+Home button+Volume Up button এ চেপে ধরে Rocovery Mode এ যান।দেখবেন আপনার ফোনে TWRP Recovery ইন্সটল হয়েছে।

এখান থেকে Istall এ ক্লিক করে ফোন মেমোরি থেকে Update Super Su.Zip(3 No) ফাইলটি Select করে Install দিয়ে ফোনটি Reboot দিন।
ব্যাস এখন আপনার ফোনটি Successfully Rooted.

কোন সমস্যা হলে যোগাযোগ করতে পারেন সাধ্য অনুযায়ী সাহায্য করবো~
ফেইজবুকে আমি ধন্যবাদ সবাইকে।

Exit mobile version