Site icon Trickbd.com

অফিশিয়াল Pixel Launcher কে মোড করে ব্যবহার করুন একটি এপ দিয়ে_বিস্তারিত পোস্টে

Unnamed

প্রথমেই আমার সালাম নিবেন,,কেমন আছেন আপনারা আশা করি সবাই ভালো আছেন,,কারন ট্রিকবিডির সাথে থাকলে সবাই ই ভালো থাকে।

অনেক দিন পর আবার আপনাদের সাথে কিছু শেয়ার করতে যাচ্ছি,,সময় হয়ে উঠে না,, নাহলে প্রত্যেক দিন পোস্ট করতাম আগের মত।কিন্তু আমি ট্রিকবিডিতে আসি প্রত্যেকদিন,,,শুভ কামন্রা রইলো ট্রিকবিডির নতুন ট্রেইনার দের যারা নিয়মিত ট্রিকবিডিকে নতুন কিছু দিয়ে যাচ্ছে,,আপনাদের দক্ষতার জন্য ই ট্রিকবিডির জনপ্রিয়তা আরো বাড়বে ইনশাল্লাহ,,চেস্টা চালিয়ে যাবেন।

আজকের পোস্টের বিষয় হলো,,আমি প্রতিনিয়ত আগে পোর্টেড এপ গুলো শেয়ার করতাম।লাঞ্চার গুলো বেশি শেয়ার করতাম,,Like-Pixel লাঞ্চার,,আমি যেই গুলো শেয়ার করেছি তার মধ্যে সব গুলো ই মোড করা। যেই গুলো মোড করা না সেই গুলো তে কোন আইকন প্যাক ইউস করা যাই না+থীম ও চেইঞ্জ করা যাই না ইত্যাদি।এই লাঞ্চার গুলোতে কীভাবে আইকন প্যাক+থীম ইউস করতে পারবো তার জন্য ই আজকের পোস্ট টা।

তার জন্য আপনার মোবাইল টি রুটেড হতে হবে,,রুট করা থাকলে আপনাদের কে একটা এপ এর লিংক দিবো ডাউনলোড করবেন,,এপ টা আপনি Xda থেকেও ডাউনলোড করতে পারতেন,,কিন্তু ওইখান থেকে ডাউনলোড করতে গেলে আপনার Xda তে রেজিস্টেশন করতে হবে।আমি যেই লিংক দিবো ওই খান থেকে সহজেই ডাউনলোড করতে পারবেন।

Pixel Launcher Mod.ApK(Mega)

ডাউনলোড করে এপ টা ইন্সটল করুন,
তারপর এপ টা ওপেন করুন।

রুট পারমিশন চাইবে,গ্রেন্ট করে দিন।

এখন আপনার ইচ্ছা মত লাঞ্চার টা কাস্টমাইজড করতে পারবেন,,আপনার ফোনে অবশ্যই Pixel Launcher ইন্সটল থাকা লাগবে,,যদি ইন্সটল করা না থাকে তাহলে আমার আগের পোস্ট গুলো দেখতে পারেন।

ফিচার্সঃ



আশা করি পোস্ট টি অনেকের ই উপকার হবে,,,কারো যদি কোন সমস্যা হয় তাহলে কমেন্ট করবেন।

আজকের মত পোস্ট এখানেই শেষ করলাম সবাই ভালো থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।

Exit mobile version