Site icon Trickbd.com

সকল ভারশনের এন্ড্রয়েট ফোনে সিস্টেম অডিও/ইন্টারনাল অডিওসহ স্ক্রিন রেকর্ড করুন মাত্র ৫ এমবির একটা অ্যাপ দিয়ে।[root][non-root]

আজকে আপনাদের মাঝে একটা অ্যাপ শেয়ার করবো যার মাধ্যমে আপনারা সকল ভারসনের এন্ড্রয়েড মোবাইলে সিস্টেম অডিও সহ স্ক্রিন রেকর্ড করতে পারবেন এবং সাথে থাকছে আরো অনেকগুলো ফিচার।

অ্যাপটির নাম হচ্ছে SCR 2 PRO

অ্যাপটির সাইজ মাত্র 5.75 MB এবং অ্যাপটি খুব সামান্য র্যাম ইউজ করে তাই কম র্যামের মোবাইলেও খুব স্মুথলি স্ক্রিন রেকর্ড করা যায়।

যদি সিস্টেম সাউন্ড বা Internal Audio সহ স্ক্রিনরেকর্ড করতে চান তাহলে অবশ্যই আপনার ফোনটিকে রুটেট হতে হবে।
আমরা জানি যে Android version 11 এর নিচে যেসব ফ,ন সেগুলোতে ইন্টার্নাল অডিও রেকর্ড করা যায় না কিন্তু আপনার ডিভাইসটি রুটেট হলে তা করাও সম্ভব।

অ্যাপটি ওপেন করলে আপনার কাছে রুট পারমিশন চাইবে পারমিশন দিয়ে দিবেন তবে রুট ছাড়াও স্ক্রিনরেকর্ড করতে পারবেন কিন্তু System Audio রেকর্ড হবে না শুধু মাত্র আপনার মাইক্রোফোনের মাধ্যমে অডিও রেকর্ড হবে।

রুট পারমিশনসহ অন্যান্য সকল পারমিশন দিয়ে দিলে নিচের ছবির মতো তিনটা বাটন শো করবে আপনার ফোনের স্ক্রিন এ –

১ম টি হচ্ছে রেকর্ড বাটন,এটাতে ক্লিক করলে রেকর্ড স্টার্ট হয়ে যাবে। রেকর্ড স্টার্ট করলে আপনার ফোনের নটিফিকেশন বার এ একটা নোটিফিকেশন আসবে,সেটাতে ক্লিক করলে রেকর্ডিং বন্ধ হয়ে ভিডিও সেইভ হয়ে যাবে গ্যালারিতে।

২য় টি হচ্ছে সেটিং বাটন,এটাতে ক্লিক করে আপনি রেকর্ডিং এর সকল সেটিং কনফিগার করে নিতে পারবেন।

৩য় টি হচ্ছে Exit বাটন, এটাতে ক্লিক করলে অ্যাপটি ক্লোজ হয়ে যাবে।

নিচে অ্যাপটার সেটিংস এর কিছু স্ক্রিনশট দিচ্ছি। যেগুলা দেখলে আপনারা সহজেই কনফিগার করতে পারবেন। অ্যাপটির ইনরটারফেস একদম সহজ তাই যে কেউ খুব সহজে ব্যবহার করতে পারবেন।

ডাউনলোড লিংক: SCR 2 PRO DOWNLOAD ↓

যেকোনো কিছু জানতে ফেসবুকে নক করুন: ফেসবুকে আমি

Exit mobile version