বন্ধুরা আশা করি আপনারা সবাই অনেক অনেক ভাল আছেন। আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে আমিও অনেক ভালো আছি। গত পোস্টের বাকি অংশ আজকে দিব। এক্সাম চলার কারণে একদিন পোস্ট করতে পারেনি। তাই শেষ হয় আবার লিখতে বসলাম । আজকে দেখাবো কিভাবে আপনি পান্ডা এক্টিভ করবেন। এটার জন্য আপনাকে কোড রান করাতে হবে। তাহলে চলুন কথা না বাড়িয়ে আজকের পোস্ট শুরু করি।

 

গত পোস্টগুলো যেভাবে পাবেন:

যেহেতু আমি এটি পার্ট বাই পার্ট দিব। তাই নিচে একটি কিওয়ার্ড দিচ্ছি। এটা দিয়ে গুগলে সার্চ করলে এই পার্ট গুলো সব পেয়ে যাবেন। “কিবোর্ড এবং মাউস দিয়ে গেম খেলার নিয়ম/Trickbd/LimoN”

 

গত পোষ্টের সবগুলো বুঝতে পারলে এবার নিচে আসুন। ladb তে ঢোকার পর আপনি কানেক্ট এ ক্লিক করুন। তারপরে আপনাকে সরাসরি সেটিং এ নিয়ে যাবে এবং উপরে দেখবেন একটি পপ আপ উইন্ডো চালু হয়ে গেছে।

 

এবার নিজের স্ক্রিনশটে দেখানো জায়গায় ক্লিক করুন :

এবং ওখানে ক্লিক করার পর নিচে স্ক্রিনশট দেখানোর জায়গায় ক্লিক করুন:

এবার দেখেন আপনার ….. কোড পেয়ে যাবেন। দেখুন স্ক্রিনশটে দেখিয়ে দিছি কোন নাম্বার কোনখানে বসা দেবেন।

আমি যতটুকু মার্ক করেছি শুধুমাত্র কতটুকুই বসাবেন এর চেয়ে বেশি বসাবেন না। প্রথমেরটুকু প্রথমে বসিয়ে দিবেন। তারপর দ্বিতীয়তে দেখেন সবগুলো সংখ্যাদায়ের শেষে ফোটা ফোটা এবং লাস্টে কোলোন দেওয়া আছে। এখন আপনাকে কোলনের শেষের অংশটুকু দ্বিতীয় বাক্সে বসানো লাগবে। নিজে দেখেন আমি পূরণ করে দিলাম।

এরপর কানেক্ট এ ক্লিক করুন। একটু অপেক্ষা করেন কিছুক্ষণ সময় নিবে। এক মিনিটের বেশি সময়ও লাগতে পারে। দেখেন ওয়ারলেস ডিবাগিং চালু হয়ে যাবে।

এখন দেখেন আপনি মেসেজ করার জন্য একটি অপশন পাবেন।

 

এখানে আপনি “panda pacher” অ্যাপ থেকে কপি করা কমান্ডটি দিয়ে দিন। দেওয়ার পর রান করুন। মানে পাঠিয়ে দিন। এবার 5 থেকে 7 সেকেন্ড অপেক্ষা করুন। তার পর “panda Muse pro” অ্যাপ এ ঢুকুন। এবং দেখেন একটিভ লেখা আসতেছে কিনা। যদি একটিভ লেখা আসে তাহলে ভালো। আর যদি না আসে তাহলে সেখানে কিছুক্ষণ অপেক্ষা করুন। যদি তা না হয় তাহলে কমান্ড আর একবার রান করুন।

 

[Note : কমান্ড রান করার সময় যদি” permission denied ” হয়ে যায় তাহলে আপনার ফোনে এই কমান্ড চলবে না। ওটার জন্য পরে দেখাচ্ছি]

 

যাদের ফোনে একটিভ হয়ে গেছে তাহলে ভালই। আর যদি না হয় তাহলে নিচের কমান্ড 2 বার রান করুন :

sh /sdcard/.chaozhuo.gameassistant2/inject.sh

এটাও একবার না হলে দুই বার রান করুন।

আমার ফোনেও একই অবস্থা ওই কমান্ড চলে না। তাই আমিও এটা ব্যবহার করি।

 

 

তাহলে বন্ধুরা আজকে এ পর্যন্তই, তাহলে আমাদের পান্ডা একটিভ হয়ে গেল। পরবর্তী পোস্ট আসবে কি ম্যাপিং নিয়ে। একটা ধারণা থাকার জন্য নিচে একটা স্ক্রিনশট দিলাম। এটা দেখে ভয় পাওয়ার কিছু নেই কয়েকদিন খেললে সবগুলো আপনার এমনিতেই মুখস্ত হয়ে যাবে।

One thought on "অ্যান্ড্রয়েডে কীবোর্ড ও মাউস দিয়ে গেম খেলার নিয়ম।[ পার্ট 4 ] : “panda mouse pro active ✅”"

  1. RC Rabbi Contributor says:
    Good post কাজে আসবে !

Leave a Reply