Site icon Trickbd.com

emulator এ game rom খোঁজার ঝামেলা?এক ইমুলেটরেই নিয়ে নিন বিল্ড‌ইন game download সুবিধা

Unnamed

ট্রিকবিডিতে সবাইকে স্বাগতম



আজকে আমি আলোচনা করব ইমুলেটর গেম নিয়ে। সাধারনত আমরা ইমুলেটর গেম বলতে arcade বুঝি। ছোটবেলায় বড় বড় বক্স আকৃতির আরকাডেতে আমরা কমবেশি সবাই খেলেছি।সময় গড়িয়ে সেগুলো‌ই এখন emulator এ রূপ নিয়েছে।যারা তূলনামূলক গেমিং বলতে cool আর chill ধরনের গেম খোঁজেন, তাদের জন্য ইমুলেটর বেস্ট।

তবে ইমুলেটরের একটি লিমিট আছে।সেখানে আমাদের ফাইল ইমপোর্ট করতে হয়। সেই ফাইল খোঁজাও বেশ ঝামেলা। Google থেকে খুঁজে খুঁজে rom file বের করতে হয়।আবার এমন হয় যে সেগুলো অনেকসময় unsupported দেখায়। তাছাড়া একেক গেমের জন্য একেক ফাইল নামোনো‌ও ঝামেলার। বেশিরভাগ সময়‌ই ad,link redirection ইত্যাদির ঝামেলার মধ্যে যেতে হয়।

আজকে আমি পরিচিত করাবো এমন এক emulator দিয়ে যেখানে রয়েছে build in download সুবিধা। সবচেয়ে মজার হলো এখানে কিন্তু সার্চ দিলে website এ নিয়ে যায়না। One click download সুবিধা রয়েছে। সেই সাথে নেই কোন ধরনের অ্যাড বা বিজ্ঞাপন দেখার ঝামেলা‌‌।

এটি একটি চাইনিজ কোম্পানির ডেভেলপ করা ইমুলেটর। আপনারা এটি প্লে স্টোরে পাবেন না। এটি নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।

Emulator download link

এটি মূলত cracked emulator। তাই install করার সময় play protect আসতে পারে‌। সেখানে আপনারা download anyway দিয়ে ক্লিক করবেন।

এটি একদম সিম্পল এবং ইউজার ফ্রেন্ডলি ইমুলেটর‌।কোন ধরনের অপ্রয়োজনীয় fancy text, animation নেই। সবার নিচে ৩ টি সেকশন। এর সাথে সবার উপরে search অপশন।

আপনারা search অপশনে retro গেম গুলো দেখতে পারেন। যেমন আমি সার্চ দিলাম mortal combat

দেখুন সার্চ করার সাথে সাথে ফলাফল শো করছে।রিলিজ হ‌ওয়া আর তাদের ডাটাবেজ সার্ভারে থাকার প্রেক্ষিটে আপনাদের রেজাল্ট শো করবে।

আমি কয়েকটি ফলাফল দিলাম ভিন্ন ভিন্ন গেমের‌।


দেখতে পাচ্ছেন এটির কালেকশন।এবার কিভাবে খেলবেন


এই download অপশন ক্লিক করুন। সেখানে আপনারা download list,দেখতে পাবেন। আমি কয়েকটি স্ক্রিনশট দিলাম। আশা করি ভালো লাগবে।
যদিও এটির বেশ কিছু লিমিটেশন আছে। গ্রাফিক্স, ফেক টাইটেল গেম ইত্যাদি।




তো , আজ এই পর্যন্তই। আশা করি আপনাদের উপকারে আসবে। ট্রিকবিডিতে সাথেই থাকুন। দেখা হবে নতুন কোন টিউটোরিয়াল নিয়ে।

Exit mobile version