Site icon Trickbd.com

[Mega Post]এবার বহুল আলোচিত PicsArt দিয়ে ফটো ইডিটিং ও ইফেক্ট মাস্টার হতে পারবেন যে কেউ। (With Tutorials & Full Version Cracked + All Effects)- by Riadrox

Unnamed

[Mega Post]এবার বহুল আলোচিত PicsArt দিয়ে ফটো ইডিটিং ও ইফেক্ট মাস্টার হতে পারবেন যে কেউ। (With Tutorials & Full Version Cracked + All Effects)- by Riadrox

##অনেক তো কমদামি ভুয়া ফটো ইডিটর ইউস করলেন। কেউ হয়ত সাধারণ ইডিটিং এর কাজ জানেন, কেউ হয়ত এডভান্সড কিছু করার চেষ্টা করছেন।

তবে মোবাইলে পিসির মত ফটোশপ না থাকায় কেউ নিজের প্রতিভা কে জাগাতে পারছেন না।

## এখন আর চিন্তা নয়, এবার যেকোনো ফটো নিয়ে বসে পড়ুন ইফেক্টের দুনিয়ায়। নিজের প্রতিভাকে কাজে লাগিয়ে নতুন কিছু করে দেখান।

## হ্যাঁ, ঠিকই শুনেছেন সম্প্রতি PicsArt নিয়ে নতুন একটা ধুম লেগে গেছে। এই অ্যাপ এর আগে এতটাও বিখ্যাত ছিল না, কিন্তু নতুন নতুন ইফেক্ট ও ফটো টুলস দিয়ে একটি ফটো কে নানাভাবে আকর্ষনীয় করে তোলার মত ভাবনার ফলেই আজ এত পপুলার।

## PicsArt এর অফিসিয়াল ওয়েবসাইটে এর কাজ ও নানা ইফেক্ট টিউটোরিয়াল সুন্দরভাবে দেওয়া আছে। আপনি আস্তে আস্তে শিখতে থাকলে ফটোশপ এর মত কাজ শিখতে পারবেন।

## প্রতিদিন বহুসংখ্যক লোক এই এপসটি ডাউনলোড করে নিজের প্রতিভাকে কাজে লাগিয়ে নতুন ইফেক্ট দিয় যে ফটোগুলো তৈরি করেছে তা ভাইরাল হয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে। বিশেষ করে ফেসবুকের বিভিন্ন গ্রুপে।

## অনেকে ভিডিও টিউটোরিয়াল তৈরি করে ইউটিউবে ছাড়ছে। সত্যই আস্তে আস্তে PicsArt এর ভিতর যত ঢুকবেন ততো ভাল লাগবে।

## এই হলো আমার বক্ত্যব্য। এর পেইড ও ক্রাকড ভার্সন দিলাম, এতে বিরক্তিকর এডস থেকে মুক্ত থাকতে পারবেন।


PicsArt এর কিছু নমুনা কীর্তিঃ (From Fans)



Pics Art এর সব টিউটোরিয়ালঃ


নতুনদের জন্য, এডভান্সড সব ধরনের টিউটোরিয়াল পাবেন PicsArt এর অফিসিয়াল ওয়েবসাইটে।

এছাড়া – ফেসবুকে বিভিন্ন গ্রুপে জয়েন করতে পারেন অথবা ইউটিউবে টিউটোরিয়াল ভিডিও সার্চ করে দেখে নিন, অথবা নিজেই তৈরি করুন।


Download Picsart Premium & AdsFree Cracked

================================================

ধন্যবাদ

সম্পূর্ণ ক্রেডিটঃ Riadrox

আমার ফেসবুক পেজ

Exit mobile version