Site icon Trickbd.com

এক ফোন থেকে অন্য ফোনে যে কোন File share করুন Share it/Zapya থেকে ২গুণ বেশি স্পিডে,আর অনেক ফিচার ভাল লাগবে

Unnamed

আসসালামু আলাইকুম,
এখন ফাইল করুন zaypa,share it থেকে 2গুণ গতিতে।ব্যাবহার করলেই বুঝবেন সত্যি বলছি না মিথ্যা বলছি। আর এটি আপডেট ভার্সন ২দিন আগে আপডেট হয়েছে যারা এখন ব্যাবহার করেন নি ব্যাবহার করে দেখুন।

App name:xender(latest version)

Size:4mb

এন্ড্রয়েড ফোনের অনেক সুবিধার মধ্যে একটা হল দ্রুত গতিতে ফাইল শেয়ার করা।আর দ্রুত গতিতে ফাইল শেয়ারের জন্য এই app টা হেব্বি কাজের।বেশির ভাগ লোক share it ব্যাবহার করে থাকেন এই কাজের জন্য।কিন্তু share it খুব ভাল স্পিড দিতে পারে না আমি নিজেই সব গুলা ব্যাবহার করে দেখেছি।

তারপর share it এর একটি বড় সমস্যা মাধে মাধে দেখা যায় file send হয় কিছু রিসিভ হয় না আবার রিসিভ হয় তো send হয়।অনেকেই এই সমস্যায় পড়েছেন।কিন্তু এই অ্যাপ এ এই সমস্যা নাই।

ফাইল শেয়ার করার জন্য শুধু ২টা ফোন কে কানেক্ট করে নিতে হবে আর এটির আরো একটি বড় সুবিধা আপনি এন্ড্রয়েড থেকে পিসি অথবা আই ফোনের সাথে ফাইল শেয়ার করতে পারবেন।

এই অ্যাপ টি স্পিড অনেক ভাল দেয় অন্যগুলার থেকে তার মানে আমি এটা বলছি না যে অন্য গুলা খারাপ।সব গুলাই ব্যাবহার করা ভাল ব্যাবহার করে দেখেন।ভাল লাগবে সিউর

Download link: click here

[[link এ গিয়ে free download এ ক্লিক করবেন তারপর coad দিয়ে Download file এ ক্লিক করবেন তারপর Download  এ ক্লিক করবেন ]]

Exit mobile version