Site icon Trickbd.com

একটা গোপন ট্রিক্সের মাধ্যমে আপনার ফোনকে আগের চেয়ে আরও খুব কম সময়ে ফুল চার্জ দিন।

Unnamed

♥♥আসসালামু আলাইকুম♥♥

সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

পোস্টের বিষয়ঃ

??ওপরের টাইটেল দেখেই কিছুটা হলেও আপনারা বুঝতে পারছেন আজকে কি নিয়ে আলোচনা করতে যাচ্ছি।হুম ফ্রেন্ডস আপনাদের সাথে আজকে এমন একটি টিক্স শেয়ার করব যেটার মাধ্যমে আপনি আপনার ফোনকে আগের চেয়ে কম সময়ে দ্বিগুণ চার্জ করত পারবেন।আগের চেয়ে খুব কম সময়ে আপনারা আপনার ফোনকে ফুল চার্জ করতে পারবেন।ট্রিক্সটি সত্যিই কাজ করে।আর আপনারা জানেন আমি ভূয়া ট্রিক্স আপনাদের সাথে শেয়ার করি না।আমি আগে নিজে করি তারপর যদি কাজ হয়।এবং ট্রিক্সটা যদি আপনাদের উপকার হয় তাহলে আমি শেয়ার করি।তো চলেন অনেক কথা বলে ফেললাম এবার কাজে আসা যাক।

??প্রথমে আপনাকে যা করতে হবে।প্রথমে আপনাকে আপনার ফোনে Developer option টা নিয়ে আসতে হবে।যাদের ফোনে এই ওপশন আছে তাদের তো ভালো।আর যাদের এই ওপশন টা নেই তারা নিচে ফলো করুন।

??যাদের devloper option টা নেই।তারা প্রথমে ফোন সেটিংসে ঢুকুন।তারপর নিচের দেখানো আপনার ফোনের about এ প্রবেশ করুন।

??তারপর খুজে বাহির করুন নিচের দেখানো build number ওপশনি বাহির করে।তারওপর একটানা ৪-৮-৯ বার ক্লিক করুন।ক্লিক করতে থাকবেন করতে থাকবেন দেখেন কিছুক্ষণের মধ্যে devloper option টি চলে আসছে।

??তারপর এবার ফলো করুন আসল কাজে।এবার যাদের ওই ওপশন টা ছিল তারাও এবং যারা এখনেই নিয়ে আসলেন ২ জনেই ফলো করুন নিচে।

??প্রথমে সেটিংসে যান।তারপর devloper option টাতে ক্লিক করুন।

??তারপর খুজে বাহির করুন কোথায় select USB configuration ওপশন টি কোথায় আছে খুজে তারওপর ক্লিক করুন।

??তারপর ওকানে ক্লিক করলে নিচের মত আসবে সেখানে charging এ ক্লিক করে ওটা এলাও করে দিন।

??তারপর আপনি যখন আপনার ফোনকে চার্জে দিবেন।তখন আপনি আপনার ফোনকে ফ্লাইট মোড করেরে চার্জে দিন।আর দেখুন আগের চেয়ে অনেক কম সময়ে ফুল চার্জ হয়ে গেছে।

??বি:দ্রঃপোস্টটি কাজ হয় আমি নিজেই ট্রাই করছি।প্রথমবার না হলে দ্বিতীয় বার ট্রাই করুন।কোন জায়গায় বুঝতে সমস্যা হলে কমেন্ট করুন।কেউ বাজে বা খারাপ কমেন্ট করবেন না।যদি করেন আপনার আইডি সহ আপনার নামে রিপোর্ট দিব admin কে।ভালো ব্যবহার দেখাবেন ভালো পাবেন আমাদের কাছ থেকে ধন্যবাদ।

?আজ এখানেই শেষ করছি,সবাই ভালো থাকুন সুস্হ থাকুন আর নিত্য নতুন নতুন ট্রিক্স ও টিপস এবং ইসলামিক পোস্ট পেতে ট্রিকবিডির সাথেই থাকুন।

আল্লাহ হাফেজ

Exit mobile version