Site icon Trickbd.com

[Hot Post]Android এর নতুন ভার্সন Android P এর Notification Panel ব্যবহার করুন যে কোন Android এ রুট ছাড়া Download+install

Unnamed

প্রথমে আমার সালাম নিবেন আশা করি সবাই ভালো আছেন আপনাদের দোয়াই আমিও ভালো আছি।

আবারো আপনাদের মাঝে নতুন কিছু নিয়ে হাজির হয়েছি,আজকে আপনাদের কে দেখাব কিভাবে Android এর নতুন ভার্সন Android P এর নোটিফিকেশন পেনেল আপনার Android এ ব্যবহার করবেন।এই এপ টি নিয়ে আমি এর আগেও একবার পোস্ট করছি ওইসমই Android Oreo এর নোটিফিকেশন পেনেল নিয়ে পোস্ট করেছিলাম।এই এপ টা এখনো আপগ্রেড হয় নাই এর বেটা ভার্সন এ Android P এর নোটিফিকেশন পেনেল দেওয়া হয়েছে।খুভ সুন্দর হয়েছে কারন ১০০% Android P এর মত করেছে।

থীম দেয়া হয়েছে অনেক ধরনের তবে অফিশিয়াল Android P এর থীম White,এই থীম টা Android Oreo থেকেই দেয়া শরু করেছে।মোবাইল রুট করা না তাই সব আনরুটের পদ্ধতি বের করতেছি কিভাবে আনরুট মোবাইলে নতুন ভার্সন এর ফিচারস ব্যবহার করা যাই।

আচ্ছা অনেক কথা বলে ফেললাম এবার নিচ থেকে এপ টা ডাউনলোড করে নিন,আগেই বলে রাখি এই বেটা ভার্সন টা গুগল এ না পাওয়ার সম্ভাবনা কম কারন আমি অনেক খুজে গুগল থেকে একটা সাইট থেকে পেয়েছি তাও আবার ডাউনলোড করতে অনেক সমস্যা হয়েছে।

Material Notification Shade Beta Latest.apk

এপ টা ইন্সটল দেয়ার পর ওপেন করুন কয়েক টা সিটিং আছে সব গুলা এনাবল করে দিন।তারপর Panel Theme P দিয়ে দিন।

Android P Notification Panel Screenshots:





Black Theme:

এপটাই আরো ফিচারস আছে,ইন্সটল দিলেই বুঝবেন।এই এপটি সবার কাছেই ভালো লাগবে আশা করি,কারো যদি কোন সমস্যা হয় তাহলে অবশ্যই জানাবেন।

আজকের মত এখানেই শেষ করলাম,ভালো থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।
অপেক্ষা করুন পরবর্তী পোস্টের জন্য।

ধন্যবাদ।

ফেইসবুকে আমি

 

Exit mobile version