Site icon Trickbd.com

[HOT]এখন থেকে যেকোনো মোডিফাইড এপ্সকে আপনার নিজের মতো করে কাস্টমাইজ করুন ।। আর আপনি নিজেই হয়ে যান Apps মোডার ।। [Must see]

Unnamed

আসসালামু আলাইকুম ।। 

আশা করি ভালো আছেন সবাই,,।

আমিও ইনশাআল্লাহ ভালো আছি –

 

আজ আমি আপনাদের সামনে নিয়ে আসলাম কিভাবে অন্যের যেকোনো মোডিফাইড এপ্সকে নিজের মতো করে customize করবেন,,,।।। আমরা NS Sabur,,,,MD.Monir Sarkar,,,ভাই এদের মতো Mod করতে পারি না । আর তাদের Mod করা এপ্সগুলোতে তাদের নামের ক্রেডিট থাকে যদিও তারা অনেক কষ্টে Apps Mod করে থাকেন । তবুও আমরা এরপর থেকে তাদের নামের জায়গায় আমাদের নিজের নাম দিতে পারবো ।।।। 

 

নিচের লিংক থেকে Apk Editor Pro এপ্সটা ডাউনলোড করে নিন

Apps  Name  Apk Editor Pro
Apps Size

   9.5 MB

 

H———————————————Q


Apk Editor Pro ডাউনলোড লিঙ্কঃ

(MediaFire)

H—————————————Q

আমরা যে এপ্সটা customize করবো সেই এপ্স এর ভেতর যে নামগুলো থাকবে সেগুলো ১বার দেখে নিতে হবে,,,,, তো ১মে দেখে নিই পূর্বের Modified এপ্সটায় কি ওয়েলকাম মেসেজ এবং অন্যান্য নাম দেখা যাইতেছে । 

​​​​​

Apps Name SHAREIT Pro

 



এখানে দেখা যাচ্ছে HQ Shakib লিখা আছে । আসলে এখানে HQ Shakib লিখা ছিলো না  এখানে ছিলো ns sabur কিন্তু আমি customize করে আমার নিজের নাম দিয়েছি । তো আজকের পোষ্ট তো customize করার জন্যই । আজ থেকে আপনারাও যেকোনো এপ্স এর মোডিফাইড কে নিজের মতো করে কাস্টমাইজ করে ব্যবহার করতে পারবেন । তো আর কথা না বাড়াই সোজা Apk Editor Pro তে চলে যাই । 

তারপর………

H————–———————————————————————-Q




এখানে HQ Shakib লিখে সার্চ করতে হবে কারন এপ্স এর আগের মোডিফাইড এ HQ Shakib লিখা আছে । কিন্তু অন্যান্য এপ্স গুলোতে যে নাম দেয়া থাকবে সেই নাম দিয়ে সার্চ করতে হবে । তো HQ Shakib লিখে সার্চ করি । 

এখানে কয়েকটা ফাইল দেখা যাচ্ছে আর এই ফাইল গুলোর মধ্যেই আমাদের এডিট করতে হবে  তবেই আমরা কাস্টমাইজ করতে পারবো । 

এখন স্ক্রিনশট ফলো করুন এবং সেই অনুযাই কাজ করুন ।।। 


এখানে অনেক text আছে এখান থেকে যে নামটা সার্চ দিয়েছিলেন সেটা খুজে বের করুন । ((অনেকেই খুজে পেতে হয়রান হয়ে যান তাদের বলছি আপনি যে নামে সার্চ দিবেন কী-বোর্ডের কার্সর ঠিক সেই লাইনেই থাকবে)) তো সার্চকৃত নামটি খুজে “নাম”  এখান থেকে ” ” রেখে শুধু নামটা এডিট করে নিজের নাম দিয়ে দিবেন ।।  এবং সেইভ করে দিয়ে ব্যাক করে আসবেন ।। 


এভাবে সবগুলো ফোল্ডারের নাম পরিবর্তন করে নিজের নাম বসিয়ে দিবেন ।।।। 


সবগুলো ফোল্ডারের নাম চেঞ্জ করা শেষ হলে ব্যাক হয়ে আসুন এবং Bulid এ ক্লিক করুন ।।

 


 

Success হলে প্রথমে remove করুন এবং পরে আবার ইন্সটল করুন আর দেখুন ম্যাজিক আপনার কষ্ট সফল হয়েছে আর এভাবে যেকোনো এপ্স এর ভেতরের মোডিফাইয়ার এর নাম চেঞ্জ করতে পারবেন ।। 


 


 


 

H-———————————————————————-Q

অনেকের মনে হয়তো সংশয় আছে তাই আরও একটি এপ্স এর মোডিফাইড নাম চেঞ্জ করার নিয়ম দেখাচ্ছি ।।। 

Apps Name Facebook Free

 


এখানে Facebook lite এপ্স এ HQ Shakib নামের সাথে অনেক শব্দ দেখা যাচ্ছে । আমরা এতবড় word লিখব না শুধু HQ Shakib লিখবো । ((যদি কোনো এপ্স এর মোডে অনেক বড় ওয়ার্ড থাকে তাহলে শুধু সিম্পল একটা ওয়ার্ড লিখে সার্চ দিবেন))

তো চলে যাই Apk Editor Pro এপ্স এ ।। 

H————————————————————————Q






((যদি কোনো এপ্স এর মোডে অনেক বড় ওয়ার্ড থাকে তাহলে শুধু সিম্পল একটা ওয়ার্ড লিখে সার্চ দিবেন))


পূর্বের নিয়মে




সবগুলো ফোল্ডারের নাম চেঞ্জ করা শেষ হলে ব্যাক হয়ে আসুন এবং Bulid এ ক্লিক করুন ।।

 


 

Success হলে প্রথমে remove করুন এবং পরে আবার ইন্সটল করুন আর দেখুন ম্যাজিক আপনার কষ্ট সফল হয়েছে আর এভাবে যেকোনো এপ্স এর ভেতরের মোডিফাইয়ার এর নাম চেঞ্জ করতে পারবেন ।। 

H–————————————————————————Q

My Next Post➤➤

 যেকোনো এপ্স এর Language পরিবর্তন করা / NS Sabur বং Monir Sharkar ভাইয়ের মোডিফাইড এপ্সগুলো থেকে তাদের নাম পরিবর্তন করে নিজের মতো করে কাস্টমাইজ করা এবং নিজেই MX Player Pro,SHAREIT Pro এর জন্য ব্যাকগ্রাউন্ড এ্যানিমেশন তৈরী করা এবং তা সেট করা ।। 

My Free Facebook Link//Click to HQ Shakib➤➤

Facebook HQ Shakib