Site icon Trickbd.com

এবার Play Store এর MX Player এ Snow Animation সেট করুন__সাথে MX Player এর Background চেইঞ্জ করার A to Z Tricks

Unnamed








আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন । আল্লাহর রহমতে আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি ।

জ আপনাদের সামনে নিয়ে আসলাম কিভাবে Play Store এর MX Player এর ব্যাকগ্রাউন্ড চেঞ্জ এবং একই সাথে  এই অ্যাপ এ দিতে পারবেন বৃষ্টি ও বজ্রপাত এনিমেশন  ।।। যা একই সাথে ২টাই এনিমেশন দিবে ।।। যদিও এটা সবাই পারে কিন্তু Play Store এর MX Player এর Background এ নিজের ছবি সবাই পারে না ।।। কিন্তু আজ থেকে সবাই পারবেন  ।।। 

তবে আজ একটু কষ্ট করতে হবে । তো চলুন শুরু করা যাক
প্রথমে নিচ থেকে জিপ ফাইলটি ডাউনলোড করে নিন । আর যাদের MX  Player আছে তাদের ডাউনলোড করতে হবে না ওটা দিয়েই হবে আর যাদের MX Player নেই তারা নিচ থেকে ডাউনলোড করে নিবেন

 

APPS DETAILS

Name____MX Player

Size____27 MB+

Version____

Developers____

Download From____Uptodown


Zip File


প্রথমে Zip ফাইলটি Extract করে নিবেন । যেহেতু সকলেই Extract করার নিয়ম পারেন তাই আজ দেখালাম না

প্রথমে Apk Editor Pro অ্যাপ ওপেন করুন এবং নিচের স্ক্রিনশট অনুসরণ করুন

এখন আমার দেয়া জিপ ফাইলটি এক্সট্রাক্ট করে যে ফোল্ডারে রেখেছেন সেই ফোল্ডারে গিয়ে Drawable এ যান এবং সবগুলো ইমেজ এক এক করে সিলেক্ট করুন _____।

Drawable এর ইমেজগুলো Add. করা শেষ হলে আবার + আইকন এ ক্লিক করুন এবং আপনার MX Player এর Background এ যে পিক দিতে চান সেটা সিলেক্ট করুন ।। মনে রাখবেন আপনার পিকটা অবশ্য অবশ্যই  shakib নাম এবং Png ফাইল হতে হবে ।। নয়তো Background  পিক তো দুরের কথা Apps Build ই হবে না ___।।। [[[আর যদি আমার নাম পাল্টাতে চান তাহলে আমার আগের পোষ্ট অনুসরণ করে  করুন তাহলে আমার নামগুলো পাল্টাতে পারবেন]]]

এখন আবার আমার দেয়া জিপ ফাইলটি যে ফোল্ডারে রেখেছেন সেই ফোল্ডারে গিয়ে Layout এ যান এবং HQ_Shakib নামের যাইলটি সিলেক্ট করুন____।

এরকম আসবে

 

 

এখন কিছুক্ষনের জন্য Apk Editor থেকে বাহির হন এবং ফাইল ম্যানেজার এ গিয়ে যে ফোল্ডারে আমার দেয়া জিপ ফাইলটি Extract করে রেখেছেন সেই ফোল্ডারে যান এবং File.txt ফাইলটি ওপেন করে কোডটি কপি করুন____

 এখন আবার Apk Editor এ যান এবং list.xml ফাইলটি খুজে বের করুন এবং তার ওপর ক্লিক করুন_____

এখন স্ক্রিনশটে দেখানো স্থানে ক্লিক করুন এবং নিচের স্ক্রিনশট অনুসরণ করুন______

কপিকৃত কোডটি Paste করে দিন এবং সেইভ করে দিন_____

এখন list_layout খুজে বের করুন এবং টিক মার্ক দিয়ে replace লিখায় ক্লিক করে আমার দেয়া যে জিপ  ফাইলটি Extract করেছেন সেখান থেকে list_layout সিলেক্ট করুন______।

এখন একটু নিচেই দেখুন list_layout_list নামে একটি ফাইল আছে তার ওপর ক্লিক করুন এবং স্ক্রিনশট এর দেখানো জায়গায় যা কিছু লিখা আছে মুছে ফেলুন এবং @drawable/shakib লিখুন __।(((shakib নাম না লিখলে কিন্তু কাজ হবে না)))

এখুন Build এ ক্লিক করুন

Remove করুন এবং পরে Install করুন

✪ এখন দেখুন ম্যাজিক ✪

 

 

Animation Credit-:

NS__Sabur

 

Contact

Facebook ___https://m.facebook.com/iamhqshakibpro
Messenger ___https://m.me/iamhqshakibpro

Exit mobile version