Site icon Trickbd.com

অনলাইনে তৈরী করুন হুবাহু NID কার্ড এবং Smart কার্ড খুব সহজে।

বিসমিল্লাহির রাহ মানির রাহীম

পরম করুনাময়,অসীম দয়ালু মহান আল্লাহপাকের নামে শুরু করছি।কেমন আছেন সবাই?আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।প্রতিবারের মতো আজকে ও নতুন একটি টপিক নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে।তো চলুন শুরু করা যাক।

বিস্তারিতঃ

টাইটেল দেখেই বুঝতে পেরেছেন। আমি আসলে কি নিয়ে আলোচনা করবো। হ্যাঁ বন্ধুরা আজকে আমি দেখাবে ফেক একটি NID কার্ড বা Smart কার্ড তৈরি করা যায় তাও আবার কোনো অ্যাপ্লিকেশন ছাড়ায় সম্পুর্ন অনলাইনের মাধ্যমে। আপনি এই কার্ড দিয়ে ফেসবুক ভেরিপাই সহ অন্যান্য কাজে ব্যবহার করতে পারবেন।
আপনি এর মাধ্যমে হুবাহু একটি NID কার্ড এবং Smart কার্ড তৈরি করতে পারবেন। আপনার যদি অনলাইন NID কার্ড এর কপি থাকে তাহলে আমার আজকের পোষ্টটি আপনার জন্য অনেক গুরুত্বপুর্ন ।কারন এর মাধ্যমে আপনার অনলাইন কপি থেকে আইড়ি নম্বর নিয়ে এখান থেকে অরজিনাল NID কার্ডের মতো করে তৈরী করে নিতে পারবেন। চলুন আর বক বক না করে কাজে নেমে পড়ি। প্রথমে আমাদের একটি ওয়েবসাইটে যেতে হবে।

ওয়েবসাইট লিংকঃএখানে ক্লিক করুন

এবার স্ক্রিনসট দেখুনঃ




কেমন লাগলো আজকের টিপস টা? আশা করি আপনাদের অনেক ভালো লেগেছে।

টিউনটি কেমন হয়েছে তা পুরোটাই আপনাদের উপর নির্ভর করবে। So, কমেন্ট বক্সে লিখে ফেলুন কেমন হয়েছে। আর একটা ধন্যবাদ প্রাপ্য থাকলাম। যদি না বুঝতে পারেন, ১০ বার জিগ্যেস করুন। সমাধান দিতে চেষ্টা করব। রাত জেগে টিউন লিখতে কষ্ট ফিল করি না, তাহলে Reply দিতে দ্বিধা করব কেন.!!

আবারও ধন্যবাদ সবাই কে…

আমার পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন।আমাদের সাইটের লিংক
TrickNow24.Com

আমাদের সাইটে ১ টি পোস্ট করেই ৫-১০ টাকা + ট্রেইনার রোল দেওয়া হয়।আপনার টাকার পরিমান সবনিম্ন ৩০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।

Exit mobile version