Site icon Trickbd.com

ফেস লক না থাকা সত্ত্বেও এবার ফেস লক ব্যবহার করূন ! Without Third Party App {mi phones}

Unnamed

হ্যালো বন্ধুরা,
আজ আমি আপনাদের দেখাবো কিভাবে শাওমি ফোনের কিভাবে Face Lock করবেন।যেসব ফোনে Face Lock আছে,তাদের তো কোনো সমস্যা নেই কিন্তু অনেক শাওমি ফোনেই Face Lock নেই।

প্রথমেই আপনি আপনার শাওমি ফোনে Latest Stable MIUI আপডেট করে নিবেন।কারন এতে অনেক ফিচার চলে আসে। আপনারা দেখে থাকবেন আমাদের ফোনের থেকে India এর ফোনে অনেক ফিচার থেকে থাকে । জি ! শাওমি যে MIUI System আছে কিছু কিছু Update শুধুমাত্র India তেই দিয়ে থাকে।যা আমরা চাইলেই ব্যবহার করতে পারি । শুধু টেকনিক ব্যবহার করতে হবে।

প্রথমেই দেখে নিন আমার ফোনে কোনো Face Lock নেই ।Google এ সার্চ দিলেও দেখবেন এই ফোনে কোনো Face Lock Feature নেই ।


এখন আপনি আপনার Settings ⚙️ অপশনে চলে যান।একটু নিচে স্ক্রল ডাউন করলে দেখতে পারবেন Additional Settings,সেখানে ক্লিক করূন।

এরপর দেখতে পারবেন Region নামে একটি অপশন আছে সেটায় ক্লিক করূন।


এখানে দেখুন অনেকগুলো দেশের নাম এরমধ্যে আপনাকে India খুঁজে বের করতে হবে ।এরপর India সেট করে নিবেন।

এরপর সবকিছু কেটে নিয়ে আবার Settings ⚙️ এ চলে যান।এখন Lock Screen And Password অপশনে ক্লিক করলেই দেখতে পারবেন Add Face Data নামক Face Lock পেয়ে যাবেন।

অপশন পেয়ে যাওয়ার পর Add Face Data ক্লিক করলে আপনাকে একটু ইনফরমেশন দিবে ! আপনি Next Button ক্লিক করলেই আপনার Face চাইবে ।যা আপনাকে দিতে হবে।এরপর নিজের ফেস দিয়ে লক খুলতে থাকুন।

এছাড়াও আপনি আপনার হোম বাটন ক্লিক করে দেখতে পারবেন Mi App নামে একটি অ্যাপ আপনার মোবাইলে অটোমেটিক চলে এসেছি ।এটিতে ক্লিক করলে দেখতে পারবেন সকল প্রকার অ্যাপস পাবেন ।প্লেস্টোর এর মতো ব্যবহার করতে পারবেন।

আমার পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন।আমাদের সাইটের লিংক
TrickNow24.Com

আমাদের সাইটে ১ টি পোস্ট করেই ৫-১০ টাকা + ট্রেইনার রোল দেওয়া হয়।আপনার টাকার পরিমান সবনিম্ন ৩০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।

ধন্যবাদ
ভুল ত্রুটি ক্ষমা করবেন

Exit mobile version