Site icon Trickbd.com

যেকোনো অ্যাপসের নাম, আইকন, ভার্সন চেন্জ করে নিজের ইচ্ছামতো পরিবর্তন করে নিন!!!

আসসালামু আলাইকুম ভিউয়ার্স কেমন আছেন সবাই আশা করছি আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই ভাল আছেন আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভাল আছি এবং সুস্থ আছি আলহামদুলিল্লাহ।

 

আজকে আমি আপনাদের সাথে আরো নতুন একটা টিউটোরিয়াল নিয়ে হাজির হয়েছি। আশা করছি আপনাদের ভালো লাগবে। আজকের টিউটোরিয়ালে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনার ফোনে ইন্সটল করা যে কোন অ্যাপস এর নাম আইকন এবং অ্যাপসের ভার্সন চেঞ্জ করবেন শুধুমাত্র একটি অ্যাপ ব্যবহার করে। এই কাজগুলো করতে পারবেন জাস্ট একটা আপনার ফোনে ইন্সটল করতে হবে।

 

কিভাবে ওই অ্যাপটা ইন্সটল করবেন তার জন্য আমি নিচে লিংক দিয়ে দিচ্ছি সেই লিংকে ক্লিক করুন তাহলে সরাসরি গুগল ড্রাইভে চলে যাবেন সেখান থেকে আপনার কাঙ্খিত একটি ডাউনলোড করে নিবেন যেটার মাধ্যমে আপনি যে কোন অ্যাপস এর নাম চেঞ্জ করতে পারবেন।

 

লিংক: https://drive.google.com/file/d/1VvP82UkAZ8k6rBoQdj14BAKGELiHTDNW/view

 

বাকি কাজগুলো কিভাবে করবেন তা নিচে স্ক্রিনশট সহ লাল মার্ক দিয়ে সুন্দরভাবে বুঝিয়ে দেওয়া আছে। আশা করছি বুঝতে পারবেন তারপরও যদি বুঝতে সমস্যা হয় তাহলে নিচে কমেন্ট করতে পারেন আমি বুঝিয়ে দেওয়ার চেষ্টা করবো।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের কাছে ভাল লেগেছে ভাল লাগলে অবশ্যই আপনাদের বন্ধুবান্ধবের কাছে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে এবং আশা করছি আপনারা সফলভাবেই যে অ্যাপটির নাম চেঞ্জ করতে চেয়েছিলেন সেটাই পেরেছেন।

 

Exit mobile version