Site icon Trickbd.com

যেকোনো অ্যাপ এ ঢুকলে আপনার নামে ওয়েলকাম মেসেজ দেখাবে – ট্রিক ফলো করলে!

 

আসসালামুআলাইকুম ভিউয়ার্স কেমন আছেন সবাই? আশা করছি আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহ তাআলার অশেষ রহমতে ভালো আছি এবং সুস্থ আছি।

আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব মাত্র কিভাবে কোন অ্যাপ এ ঢুকলে নিজের নামে ওয়েলকাম মেসেজ শো করাবেন। তো চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক।

এই ট্রিক্স টি করার জন্য আপনাদের অ্যাপ কলোনার নামে অ্যাপ এর প্রয়োজন হবে এই অ্যাপটি আপনি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারেন। অথবা আমি নিজে লিংক দিয়ে দিচ্ছি গুগোল ড্রাইভ এর এখান থেকে ক্লিক করে সরাসরি আপনার ফোনে ডাউনলোড করে নিতে পারবেন।

লিংক:
https://drive.google.com/file/d/1-9sv9VISEreJ1VmbM3aPw2ovmIPObp7y/view

তো চলুন এখন দেখে আসা যাক কিভাবে কি করবেন তার বিস্তারিত খুঁটিনাটি।

তো আজকের টিটোরিয়াল এতোটুকু পর্যন্তই ছিল। এর থেকে সহজ কনভার্টার ওয়েবসাইট আমার দেখা আর নেই। আপনাদের যদি থেকে থাকে তাহলে কমেন্ট করে জানাতে পারেন।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।

Exit mobile version