Site icon Trickbd.com

বাংলাদেশের তৈরি প্রথম ব্যাটেল রয়েল গেম Annihilation গেমটি নিয়ে কিছু কথা

Unnamed

আসসালামু ওয়ালাইকুম। আশা করছি ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব বাংলাদেশের তৈরি প্রথম ব্যাটেল রয়েল গেম সম্পর্কে।

আশা করছি এই গেমটি সম্পর্কে অনেকেই অনেক কথা শুনে থাকবেন। এই গেমটির নাম Annihilation!! Free fire, Pubg ও COD এর মতোনই একটি গেম। গেমটি বাংলাদেশী ডেভোলোপারদের দ্বারা তৈরি।

অফিশিয়াল গেমটির সব কিছি রিলিস হলেও প্লেস্টোরে এখনো গেমটি লঞ্চ হয়নি। ফেব্রুয়ারি মাসের ১ তারিখে প্লেস্টোর থেকে ইন্সটল করে সবাই গেমটি খেলতে পারবেন। তবে এখন প্লেস্টোর থেকে রেজিস্টার করে রাখতে পারবেন।

প্লেসোরে গেমটির লিংকঃ https://play.google.com/store/apps/details?id=com.CrisisEntertainmentLtd.Annihilation

গেমটি নিয়ে একটি ফেসবুক গ্রুপও আছে যেখান থেকে আপনি এই গেমটি সম্পর্কে আরো অনেক তথ্য জানতে পারবেন। আপনি চাইলে Annihilation গেমটির কম্পিউনিটি গ্রুপে যুক্ত হতে পারেন। গ্রুপের ফেসবুক লিংকঃ https://www.facebook.com/groups/330226431461628/

গেমটির কিছু লিক ফটো






গ্রপ থেকে গেমটির সব ধরনের তথ্য ও আরো অনেক কিছু জানতে পারবেন। যাই হোক এখন আসি গেমটির খেলার জন্য কেমন এন্ড্রয়েড ডিভাইসের প্রয়োজন।

IOS ও Android দুই ওএসে খেলতে পারবেন গেমটি।
এন্ড্রয়েড এ খেলার জন্য মিনিমাম ২ জিবি র‍্যাম ও এন্ড্রয়েড ভার্সন ৬/৭+ প্রয়োজন। আর আইফোনে খেলার জন্য মিনিমাম ১ জিবি র‍্যামের প্রয়োজন। Ios ভার্সন কত প্রয়োজন তা আমার সঠিক জানা নেই।

Game information

1. Annihilation গেমস এর মধ্যে battle হবে ৬০ জন প্লেয়ার এর মধ্যে.. অন্য দিকে free fire এ হয় ৫২ জন এবং পাবজি তে হয় ১০০ জন।
2. Annihilation গেমস এর মধ্যে একটা squad হবে ৫ জন মিলে। অন্য দিকে ফ্রি-ফায়ার আর পাবজিতে হয় ৪ জন মিলে।
যারা যারা ৪ জনে squad হবেন ভাবছেন আরও একজনকে নিয়ে নাও squad এ।

গেমটির সম্পর্কে আরো আপডেট জানতে এখনি যুক্ত হন Annihilation Bangladesh Community ফেসবুক গ্রুপে। আরো সব আপডেট পেলে ট্রিকবিডিতে শেয়ার করার চেস্টা করব।

সৌজন্যেঃ Free Fire Guild Name || 150+ Best, Style, Boss FF Guild Name List 2021

Exit mobile version