Site icon Trickbd.com

ShareIt এর দিন শেষ এখন অ্যাপ শেয়ার করবেন Play Store এর মাধ্যমে। একদম ইজি!

Unnamed

Tips & Trick



DOWNLOAD Link

PlayStore


কার্যপদ্ধতি


আপনাদের জানার কথা প্লে স্টোর অটোমেটিক আপডেট হয়ে যায়। তেমনি আজকে হঠাৎ চোখে লাগল নতুন একটি ফিচার, যা আমি আগে দেখেনি কখনো। এটি ভালই লাগল আমার। কারণ এর সাহায্য আপনি সহজেই ফোনের অ্যাপস অফলাইনে send করতে পারবেন অন্য ডিভাইসে। যদিও Nearby Share এর মাধ্যমে আগে থেকেই ফাইল শেয়ারের অপশন দেখা যায় অ্যান্ড্রয়েড ফোনে। শেয়ারিট এর বিকল্প হিসেবে এদের চেয়ে ভাল আর কি হতে পারে? এখন আপনার ফোনে ইন্টারনেট না থাকলে শেয়ার it নেয়ার জন্যই অনেক ঝামেলা হয়। কথা না বাড়িয়ে চলুন দেখা যাক এই অপশন টি কোথায় পাবেন। এর জন্য প্রথমে আপনাকে প্লে স্টোরে ঢুকতে হবে। সেখানে গিয়ে থ্রি ডট মেনু থেকে ম্যানেজ অ্যাপস এই জায়গায় যান । সেখানে নিচেই send and receive অপশন গুলো দেখতে পাবেন। বাকি সব কিছু শেয়ার it এর মতোই নিচের স্ক্রিনশট গুলো দেখুন।

Tested Device

Device: Poco x3
Android: 11
Root: Rooted (Magisk)
Magisk: Latest Rom: Dotos


SCREENSHOTS

SUPPORT AND HELP ME

আপনারা অনেকেই ফেসবুক ব্যববার করেন। আমি একটি Photography Contest এর মধ্যে অংশগ্রহণ করেছি এবং তা জেতার শর্ত হিসেবে আমার পোস্টে লাইক, কমেন্ট এবং শেয়ার এর পরিমাণ সর্বোচ্ছ থাকতে হবে। ট্রিকবিডিতে অনেকদিন ধরে আছি আপনাদের থেকে এতটুকু আশা করতেই পারি। যেহেতু ২০০ তম পোস্টে রুট রিলেটেড মজাদার কিছু আনার প্লেনিং করছি তাই আপনাদের থেকে এতটুকু আশা করতেই পারি?।

আমার ছবিতে একটি লাইক এবং কমেন্ট করবেন দয়া করে, তবে সবচেয়ে বেশি উপকার হবে যদি আপনি শেয়ার করে দেন পোস্টটি, কারণ শেয়ারের মাদ্ধমে একাধিক লাইক আসে আপনার পক্ষ থেকে। যদি সম্ভব হয় শেয়ার করবেন। যদি আপনি গ্রুপে জয়েন থাকেন তবে সেখান থেকে লাইক কমেন্ট শেয়ার করতে পারেন অথবা আপনি যদি গ্রুপে জয়েন না হতে চান তবে আমার প্রফাইলে সেই ছবির শেয়ার করা লিংক দেয়া আছে যা নিচে দেয়া আছে ওখান থেকেও লাইক কমেন্ট শেয়ার করতে পারেন।
আমার ছবির লিংক ফেইসবুকে
আমার ছবির লিংক আমার প্রফাইল থেকে
Exit mobile version