Site icon Trickbd.com

Ads বিহীন ব্রাউজিং করুন খুব সহজে

Unnamed

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন। বর্তামান যুগ ইন্টারনেটের যুগ। আমাদের প্রতিদিনের জীবনে ইন্টারনেট একটি অবিচ্ছেদ অংশ হয়ে দাঁড়িয়েছে। ইন্টারনেট ছাড়া আমরা এখন একটা দিন তো দুরের কথা একটা মুহূর্তও কল্পনা করতে পারিনা।

এখন এই ডিজিটাল যুগে ছেলে-বুড়ো সবাই ইন্টারনেট নিয়ে ব্যস্ত। কেউ খেলছে গেম, কেউ চালাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম। যেমনঃ ফেসবুক, ইউটিউব, টুইটার। আবার কেউবা সময় নষ্ট না করে অনলাইনে বিভিন্ন কাজ করে টাকা উপার্জন করছে। বন্ধুরা আমরা প্রতিদিন বিভিন্ন কাজে ইন্টারনেট ব্রাউজ করে থাকি। গুগলে কিছু সার্চ করা থেকে শুরু করে কোন একটা ভাষার কোন একটা শব্দ বা বাক্য অনুবাদ করতেও আমরা এখন ইন্টারনেটের ব্যবহার করে থাকি।

আর সেই কাজটি করতে আমাদের সাহায্য করে থাকে ইন্টারনেট ব্রাউজার বা ওয়েব ব্রাউজার। ব্রাউজার এর সাহায্যে আমরা বিভিন্ন ওয়েবসাইট ভিজিট করা, গুগল সার্চ করা, কোনকিছু ডাউনলোড করা বা অনলাইন পত্রিকা পড়া অনেক কাজই করে থাকি। কিন্তু ইন্টারনেট ব্রাউজ করার সময় আমরা অনেক সময় বিভিন্ন সাইটে এড বা বিজ্ঞাপ্ন দেখে থাকি। অনেকের কাছে এই জিনিসটা ভালো লাগে না বা বিরক্তিকর মনে হয়। তাই অনেকে হয়ত বিরক্ত হয়ে সেই সাইটটি থকে বেরিয়েও যান।

তো বন্ধুরা আজকে আমি আপনাদের সেই সমস্যা বা বিরক্তিকর অভিজ্ঞতার কথা ভেবে এই পোস্টটি করলাম। আজকে আমি দেখাবো কিভাবে আপনি আপনার স্যামসাং ফোন বা যেকোন ফোনে কোন এডস ছাড়া ইন্টারনেট ব্রাউজিং করবেন। তাহলে চলুন শুরু করা যাক।

কিভাবে স্যামসাং ব্রাউজার দিয়ে এড ব্লক করবেনঃ

বন্ধুরা আপনারা হয়ত ভাবতে পারেন যে আমি শুধু স্যামসাং ফোনে কিভাবে এডস ব্লক করবো তা দেখাচ্ছি, কিন্তু সবাই তে আর স্যামসাং ফোন ব্যবহার করেনা। তো বাকিরা কিভাবে ব্লক করবে?
বন্ধুরা চিন্তার কোন কারন নেই। কেননা Samsung Internet Browser টি সকল ফোনে সাপোর্ট করে, হোক সেটা Iphone বা Android ফোন।

কিভাবে এড ব্লক করবেনঃ

আপনি যদি Samsung ব্যবহারকারী না হয়ে থাকেন তাহলে প্রথমে App Store বা Play Store থেকে Samsung Internet, এই ব্রাউজারটি ডাউনলোড করে নিন।

এবার ব্রাউজারটি ওপেন করুন। এরপর নিচের আইকনে ক্লিক করুন। এরপর Ad Blokers লেখাটাতে ক্লিক করুন।

এবার আপনি এখানে অনেকগুলো Ad Blocker Extension দেখতে পাবেন। এখান থেকে যেকোনো একটাতে ক্লিক করে ডাউনলোড করে নিন।

এখানে অনেকগুলো এড ব্লকার দেখতে পাচ্ছেন। আপনার যেটা ভালো লাগে সেটা ডাউনলোড করে নিন। এরপর ডাউনলোড হবার পর যাস্ট এড ব্লকার এক্সটেনশনটা ওপেন করে চালু করে দিবেন। ব্যস আর কিছু করা লাগবে না।

এবার আপনি Samsung Internet ব্রাউজারটি দিয়ে যেকোন ওয়েবসাইট ভিজিট করে দেখুন। দেখবেন কোন এডস বা বিজ্ঞাপন নেই। উপভোগ করুন বিজ্ঞাপন মুক্ত ইন্টারনেট ব্রাউজিং।

পেস্ট টি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Exit mobile version