Site icon Trickbd.com

Andriod ফোনে এখন iPhone ১৪ সিরিজের মতো Dynamic Island – কি করে করবেন চলুন দেখে নেই।

Apple রিসেন্টলি iPhone 14 সিরিজ লঞ্চ করেছে এবং দারুন পপুলার হয়েছে । কিন্তু একটি জিনিস যা সবার নজর কেড়েছে তা হল ডায়নামিক আইল্যান্ড। এই নতুন ফীচার শুধুমাত্র iPhone 14 Pro মডেলগুলিতে উপলব্ধ। কিন্তু, যদি আপনি একটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহার করেন এবংiPhone এর মতো ডায়নামিক আইল্যান্ড ব্যবহার করে দেখতে চান তবে একটি উপায় আছে।

উল্লেখযোগ্যভাবে, অ্যাপল ডায়নামিক আইল্যান্ড ঘোষণা করার পরপরই, কিছু অ্যান্ড্রয়েড ফোন নির্মাতা – রিয়েলমি এবং শাওমি (আপাতত) – বলেছে যে তারা একই ধরনের ফীচার নিয়ে কাজ করছে। যাইহোক,, আপনি যদি অ্যান্ড্রয়েড ফোনগুলির জন্য iPhoner এর মতো ডায়নামিক আইল্যান্ড পাওয়ার জন্য অপেক্ষা করতে না পারেন, তবে গুগল প্লে স্টোরে একটি অ্যাপ রয়েছে যা আপনাকে একটি অ্যান্ড্রয়েড স্মার্টফোনে ডায়নামিক দ্বীপের অভিজ্ঞতা দিতে দেয়।

Dynamic Island - dynamicSpot

অ্যাপটির নাম Dynamic Island – dynamicSpot ডেভেলপার Jawomo এই অপ্পটি ডেভেলপ করেছে। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের ডায়নামিক আইল্যান্ড নচ এ আইফোন 14 প্রো-এর অভিজ্ঞতা নিতে সাহায্য করে।

Dynamic Island – dynamicSpot – Download Now

তো, অ্যাপটি কিভাবে কাজ করে? ঠিক আছে, Dynamic Island – dynamicSpot অ্যাপটি সামনের ক্যামেরার কাছাকাছি আইফোন 14 প্রো ডায়নামিক আইল্যান্ডের মতো একটি পিল-আকৃতির কাটআউট সেট করে। অ্যাপটিতে কিছু দুর্দান্ত বিকল্প রয়েছে যা আপনাকে মাল্টিটাস্ক করতে এবং আপনার Android ডিভাইসে বিজ্ঞপ্তিগুলি পরিচালনা করতে সহায়তা করে। অ্যাপ ডেভেলপার আরও দাবি করেছেন যে অ্যাপ ডায়নামিকস্পট চ্যাট, মিউজিক এবং টাইমার সহ অ্যান্ড্রয়েড সমস্ত অ্যাপের ওপর কাজ করে। অর্থাৎ অনেক শর্টকাট আপনি ওই App এ সেট করতে পারেন।

অ্যাপটি কীভাবে কাজ করে এবং কীভাবে আপনি অ্যান্ড্রয়েড ফোনে ডায়নামিক আইল্যান্ডের অভিজ্ঞতা নিতে পারেন তা এখানে রয়েছে।

App সেটআপ করার ফুল ভিডিও টিউটোরিয়াল

উল্লেখযোগ্যভাবে, আরও বৈশিষ্ট্যগুলি ব্যবহার করার জন্য আপনাকে 99 টাকা মূল্যের অ্যাপটির প্রো সংস্করণ কিনতে হবে। উন্নত বৈশিষ্ট্যগুলির মধ্যে লক স্ক্রিনে দ্বীপটি প্রদর্শনের সাথে একক ট্যাপ এবং দীর্ঘ প্রেস অ্যাকশন কনফিগার করা অন্তর্ভুক্ত।

DynamicSpot অ্যাপটি মাঝখানে Notch থাকা Android ফোনের সাথে পুরোপুরি কাজ করে। কিন্তু আপনার যদি পাশে Notch থাকে OnePlus Nord এর মতো একটি স্মার্টফোন থাকে তবে ক্যামেরা কাটআউটের সাথে সারিবদ্ধ করা কঠিন হবে।

আমার এই আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ , ভালো লাগলে প্রিয়জনের সাথে শেয়ার করবেন। এছাড়াও TrickBD তে অনেক টেকনোলজি আপডেট ও মোবাইল রিভিউ রয়েছে আপনারা চাইলে সেগুলি দেখতে পারেন।

আপনি যদি আর্ট প্রেমী হন , বা আপনার আর্ট ভালো লেগে থাকে তাহলে আমার ওয়েব সাইট থেকে ঘুরে আস্তে পারেন  Village Oil Pastel Scenery drawing

আরো পড়ুন : Sim Cloning Attack সম্পর্কে বিস্তারিত

Exit mobile version